রবিবার, ১৯ মে ২০২৪, ০৫:৩৩ পূর্বাহ্ন

বিশেষ বিজ্ঞপ্তি
ভর্তি চলিতেছ রৌফন রেডিয়ান্ট স্কুলে প্লে গ্রুপ থেকে শুরু। চুলকাটি বাজার, (রুটস বাংলাদেশ) বনিকপাড়া রোড, বাগেরহাট।
সংবাদ শিরোনাম :
নয়ন স্মৃতি নাইট শর্ট ক্রিকেট টুর্নামেন্টে সৈয়দপুর চ্যাম্পিয়ন আত্মসমর্পণকারী দস্যুরা পেল র‌্যাবের ঈদ উপহার বাগেরহাটে দুস্থ ও অসহায়দের মধ্যে ঈদ উপহার বিতরণ করেছেন শেখ তন্ময় এমপি বুয়েটে ছাত্র রাজনীতির দাবিতে মোংলায় মানববন্ধন বর্ণাঢ্য আয়োজনে রামপালে জাতীয় ভোটার দিবস পালন রামপালে স্থানীয় সরকার দিবস উদযাপন  বিনামূল্যে চিকিৎসা সেবা  প্রয়োজনীয় ঔষধ সামগ্রী বিতরণ করেছে কোস্টগার্ড পশ্চিম জোন পশুর চ্যানেলে তলা ফেটে দুর্ঘটনাকবলীত কার্গো জাহাজটি এখও ঝুকি মুক্ত নয়, চলছে কয়লা অপসারণ মোংলায় কয়লা নিয়ে পশুর নদীতে কার্গো ডুবি, ১১ নাবিক জীবিত উদ্ধার মোংলা বন্দরের সিবিএ’র কর্মচারী সঘের সাবেক সাঃ সম্পাদক এস এম ফিরোজ সহ ৩ জনের সদস্য পদ বাতিল
বাগেরহাটে অগ্নিকাণ্ডে বসতবাড়ি পুড়ে ভস্মীভূত প্রায় ৩ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি

বাগেরহাটে অগ্নিকাণ্ডে বসতবাড়ি পুড়ে ভস্মীভূত প্রায় ৩ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি

চুলকাটি অফিস

বাগেরহাট সদর রাখালগাছির সৈযদপুর গ্রামের মোড়লপাড়ায় একটি ঘর পুড়ে ভস্মীভূত। ঘটনাটি ঘটেছে গতকাল (৮ ফেব্রুয়ারী) বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭ টার সময় সৈয়দপুর গ্রামের সামতুল্লা মোড়লের ছেলে সেলিম মোড়ল(৪৫), ঘরের ভিতর থাকা নগত ৭৫ হাজার টাকা মালামালসহ অগ্নিকাণ্ডে মোট ৩ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে । ঘর পুড়া খবর শুনে পেয়ে সকালে ঘটনাস্থল পরিদর্শন করেন রাখালগাছি ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগ সাধারন সম্পাদক মোঃ রবিউল ইসলাম ফারাজী ও ২ নং ওয়ার্ড ইউপি সদস্য ও ইউনিয়ন জাতীয় শ্রমিক লীগ সাধারন সম্পাদক মোঃ মনিরুল ইসলাম ফারাজী প্রমূখ। কয়েকজন প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায় গতকাল সন্ধ্যায় ক্ষতিগ্রস্ত সেলিম মোড়ল ও তার স্ত্রীকে নিয়ে শশুর বাড়িতে বেড়াতে যান বাড়িতে কেউ ছিলেন না ঠিক সেই মুহুর্তে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত ঘটে সঙ্গে সঙ্গে বিদ্যুৎ সংযোগ বিছিন্ন হয়ে যায়। টিনের তৈরি একটি বসতঘর এবং একটি রান্নাঘরের মালামাল পুড়ে ভস্মীভূত হয় আগুনের লেলিহান শিখা ২০ মিনিটের মুহূর্তের মধ্যে দুটি ঘর পুড়ে ছাই হয়ে যায় । পাশে থাকা লোকজন আগুন দেখতে পান, আগুন নিয়ন্ত্রণে আনার আগে ঘরের ভিতর থাকা যাবতীয় মালামাল পুড়ে ছাই হয়ে যায়।
সরেজমিনে ক্ষতিগ্রস্ত সেলিম মোড়লের সাথে কথা বলে জানা যায় কাল আমরা কেউ বাড়িতে ছিলাম না এসময় আগুন আমার দুটি ঘরের মালামাল ও কিছু দিন আগে রিক নামে একটি এনজিও থেকে ৮০ হাজার টাকা লোন নিয়েছি নগত ৭৫ হাজার পুড়ে ছাই লোনের টাকা রাখা টেংকিসহ আমার সংসারের যাবতীয় মালামাল পুড়ে ছাই এখন আমি নিঃস্ব হয়ে গেলাম এমতাবস্থায় সংসার চালাবো কি করে । স্থানীয় সরকার প্রতিনিধির কাছে আমার চাওয়া যাতে করে পূনরায় আমার পরিবারের মাথা গোঁজার ঠাঁই হয়।

Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

Leave a Reply

Your email address will not be published.

  1. © স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০২০২১, www.chulkati24.com

কারিগরি সহায়তায়ঃ-SB Computers