শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৭:৫২ অপরাহ্ন

বিশেষ বিজ্ঞপ্তি
ভর্তি চলিতেছ রৌফন রেডিয়ান্ট স্কুলে প্লে গ্রুপ থেকে শুরু। চুলকাটি বাজার, (রুটস বাংলাদেশ) বনিকপাড়া রোড, বাগেরহাট।
সংবাদ শিরোনাম :
বর্ণাঢ্য আয়োজনে রামপালে জাতীয় ভোটার দিবস পালন রামপালে স্থানীয় সরকার দিবস উদযাপন  বিনামূল্যে চিকিৎসা সেবা  প্রয়োজনীয় ঔষধ সামগ্রী বিতরণ করেছে কোস্টগার্ড পশ্চিম জোন পশুর চ্যানেলে তলা ফেটে দুর্ঘটনাকবলীত কার্গো জাহাজটি এখও ঝুকি মুক্ত নয়, চলছে কয়লা অপসারণ মোংলায় কয়লা নিয়ে পশুর নদীতে কার্গো ডুবি, ১১ নাবিক জীবিত উদ্ধার মোংলা বন্দরের সিবিএ’র কর্মচারী সঘের সাবেক সাঃ সম্পাদক এস এম ফিরোজ সহ ৩ জনের সদস্য পদ বাতিল ফকিরহাটের মাসকাটায় জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে হামলার ঘটনায় হামলাকারীদের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের। মাদারদিয়া আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা  মোংলা বন্দর ও উপকুলীয় এলাকায় হঠাৎ বৃষ্টি কেএমপি’র মাদক বিরোধী অভিযানে মাদক কারবারি ৮ জন আটক
করোনায় আক্রান্ত ৮২ বছরের মাকে মাঠে ফেলে দিল ছেলেরা

করোনায় আক্রান্ত ৮২ বছরের মাকে মাঠে ফেলে দিল ছেলেরা

চুলকাঠি ডেস্ক : লাঠি ছাড়া হাঁটতে পারেন না বৃদ্ধা। সম্প্রতি তার করোনা পজিটিভ এসেছে। তার পরই ছেলেরা তাকে বাড়ি থেকে বের করে ফেলে দিয়ে এসেছেন চাষের জমিতে। রাতে এই অমানবিক ঘটনার সাক্ষী থেকেছে তেলঙ্গানার ভেলেরু মণ্ডলের পিচারা গ্রাম।

৮২ বছরের ওই বৃদ্ধার নাম লাচ্চাম্মা। তার চারটি ছেলে ও একটি মেয়ে রয়েছে। সম্প্রতি তার করোনাভাইরাসের লক্ষণ দেখা দেয়। তারপর পরীক্ষা করতেই জানা যায়, তিনি করোনা পজিটিভ। এই খবর পেতেই তার ছেলেরা তাকে করোনা কিটসহ ফেলে দিয়ে আসেন চাষের জমিতে থাকা কুয়োর পাশে।

সেই খবর পেয়ে শনিবার রাতে সেখানে ছুটে গিয়েছিলেন তার মেয়ে। লাচ্চাম্মার সঙ্গেই সারারাত সেখানে ছিলেন বলে জানিয়েছেন তার মেয়ে। পরের দিন মাকে সেখান থেকে নিয়ে যান তিনি।

সম্প্রতি এ রকম ঘটনা ঘটেছিল ওই রাজ্যেরই কামারেড্ডি জেলার বাশওয়াদাতে। সেখানে এক ব্যক্তির করোনাভাইরাসের জেরে মৃত্যু হওয়ায় কেউ এগিয়ে আসেননি সৎকারের জন্য। শেষে কয়েক জন মুসলিম যুবকের উদ্যোগে তার সৎকার হয়।

কর্নাটকে লাফিয়ে লাফিয়ে বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা। রোজ প্রায় ১৭০০-১৮০০ লোক আক্রান্ত হচ্ছেন সেখানে। মোট আক্রান্ত এক লাখ ৪২ হাজার ছাড়িয়েছে। এখনও পর্যন্ত সেখানে মৃত্যু হয়েছে ৮৯৫ জনের।

Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

Leave a Reply

Your email address will not be published.

  1. © স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০২০২১, www.chulkati24.com

কারিগরি সহায়তায়ঃ-SB Computers