শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:০৫ অপরাহ্ন

বিশেষ বিজ্ঞপ্তি
ভর্তি চলিতেছ রৌফন রেডিয়ান্ট স্কুলে প্লে গ্রুপ থেকে শুরু। চুলকাটি বাজার, (রুটস বাংলাদেশ) বনিকপাড়া রোড, বাগেরহাট।
সংবাদ শিরোনাম :
নয়ন স্মৃতি নাইট শর্ট ক্রিকেট টুর্নামেন্টে সৈয়দপুর চ্যাম্পিয়ন আত্মসমর্পণকারী দস্যুরা পেল র‌্যাবের ঈদ উপহার বাগেরহাটে দুস্থ ও অসহায়দের মধ্যে ঈদ উপহার বিতরণ করেছেন শেখ তন্ময় এমপি বুয়েটে ছাত্র রাজনীতির দাবিতে মোংলায় মানববন্ধন বর্ণাঢ্য আয়োজনে রামপালে জাতীয় ভোটার দিবস পালন রামপালে স্থানীয় সরকার দিবস উদযাপন  বিনামূল্যে চিকিৎসা সেবা  প্রয়োজনীয় ঔষধ সামগ্রী বিতরণ করেছে কোস্টগার্ড পশ্চিম জোন পশুর চ্যানেলে তলা ফেটে দুর্ঘটনাকবলীত কার্গো জাহাজটি এখও ঝুকি মুক্ত নয়, চলছে কয়লা অপসারণ মোংলায় কয়লা নিয়ে পশুর নদীতে কার্গো ডুবি, ১১ নাবিক জীবিত উদ্ধার মোংলা বন্দরের সিবিএ’র কর্মচারী সঘের সাবেক সাঃ সম্পাদক এস এম ফিরোজ সহ ৩ জনের সদস্য পদ বাতিল
চিতলমারীতে কাঁদামাখা রাস্তায় চরম দুর্ভোগ

চিতলমারীতে কাঁদামাখা রাস্তায় চরম দুর্ভোগ

বাগেরহাটের চিতলমারী উপজেলা সদরের পাটনিবাড়ি খালের দুই পাড়ের কাঁচা রাস্তার বেহাল দশা। জনদুর্ভোগ এখন চরমে। ওই রাস্তা দুইটি উঁচু ও পাকাকরণের জন্য ভুক্তভোগীরা জোর দাবী জানিয়েছেন।

স্থানীয় বাসিন্দা মোঃ আবুল কালাম ও ফেরদাউস হোসেন বাগেরহাট টুয়েন্টি ফোরকে জানান, চিতলমারী পশ্চিমপাড়া গ্রামের এই রাস্তা প্রায় দেড় কিলোমিটার দৈর্ঘ্য। রাস্তার পাশে ১২৫ পরিবারের বসবাস। রয়েছে একটি মসজিদ ও মক্তব। বর্ষাকাল এলে এই মাটির রাস্তায় চরম দুর্ভোগে যাতায়াত করতে হয়। বিষয়টি স্থানীয় মেম্বার ও চেয়ারম্যান জানেন।

স্থানীয় বাসিন্দা রতন রবিদাস বাগেরহাট টুয়েন্টি ফোরকে জানান, প্রায় পাঁচ বছর আগে দুইশ ফুট রাস্তা ইট বিছিয়েছিলেন উপজেলা চেয়ারম্যান। বাকী রাস্তার জল-কাদায় তার অবস্থাও শোচনীয়।

সংশ্লিষ্ট সদর ইউনিয়নের ১নং ওয়ার্ডের ইউপি সদস্য ইব্রাহীম মুন্সী বাগেরহাট টুয়েন্টি ফোরকে জানান, বিষয়টি নিয়ে ইউনিয়ন পরিষদের আলোচনা হয়েছে। বাজেট বরাদ্দ হলে রাস্তা পাকা হবে।

তবে চিতলমারী সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ নিজাম উদ্দিন শেখ জানান, বিষয়টি নিয়ে উপজেলা পরিষদের সভায় আলোচনা হয়েছে। বাজেট হলেই কাজ শুরু হবে।

Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

Leave a Reply

Your email address will not be published.

  1. © স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০২০২১, www.chulkati24.com

কারিগরি সহায়তায়ঃ-SB Computers