শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৭:১১ অপরাহ্ন

বিশেষ বিজ্ঞপ্তি
ভর্তি চলিতেছ রৌফন রেডিয়ান্ট স্কুলে প্লে গ্রুপ থেকে শুরু। চুলকাটি বাজার, (রুটস বাংলাদেশ) বনিকপাড়া রোড, বাগেরহাট।
সংবাদ শিরোনাম :
বর্ণাঢ্য আয়োজনে রামপালে জাতীয় ভোটার দিবস পালন রামপালে স্থানীয় সরকার দিবস উদযাপন  বিনামূল্যে চিকিৎসা সেবা  প্রয়োজনীয় ঔষধ সামগ্রী বিতরণ করেছে কোস্টগার্ড পশ্চিম জোন পশুর চ্যানেলে তলা ফেটে দুর্ঘটনাকবলীত কার্গো জাহাজটি এখও ঝুকি মুক্ত নয়, চলছে কয়লা অপসারণ মোংলায় কয়লা নিয়ে পশুর নদীতে কার্গো ডুবি, ১১ নাবিক জীবিত উদ্ধার মোংলা বন্দরের সিবিএ’র কর্মচারী সঘের সাবেক সাঃ সম্পাদক এস এম ফিরোজ সহ ৩ জনের সদস্য পদ বাতিল ফকিরহাটের মাসকাটায় জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে হামলার ঘটনায় হামলাকারীদের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের। মাদারদিয়া আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা  মোংলা বন্দর ও উপকুলীয় এলাকায় হঠাৎ বৃষ্টি কেএমপি’র মাদক বিরোধী অভিযানে মাদক কারবারি ৮ জন আটক
বাগেরহাটে প্রতিবন্ধিকে মারপিটের অভিযোগে সংবাদ সম্মেলন

বাগেরহাটে প্রতিবন্ধিকে মারপিটের অভিযোগে সংবাদ সম্মেলন

বাগেরহাট প্রতিনিধি :
বাগেরহাটে প্রতিবন্ধির মৎস্য ঘের থেকে জোরপূর্বক ড্রেজার দিয়ে বালু উত্তলন ও মারপিটের অভিযোগে সংবাদ সম্মেলন করেছে শারিরীক প্রতিবন্ধি অহিদ মল্লিক।
সংবাদ সম্মেলনে মংলা উপজেলার সুন্দরবন ইউনিয়নে ২নং ওয়ার্ডের বশতলা গ্রামের মৃত বারিক মল্লিকের ছেলে শারিরীক প্রতিবন্ধি অহিদ মল্লিক মঙ্গলবার (৩১ জানুয়ারী) সকালে বাগেরহাট প্রেসক্লাবে উপস্থিত হয়ে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে অভিযোগ করেন বলেন, গত ২৩ জানুয়ারী মংলা উপজেলার সুন্দরবন ইউনিয়ানের বাশতলা এলাকার ২নং ওয়ার্ডের ইউপি সদস্য আহাদুউজ্জামান খান এর নিদেশে তার লোকজন জোর করে বালু উত্তলন করা শুরু করলে আমরা বাধা প্রদান করলে তানা আমাদেরকে এলোপাথাড়ি মারপিট শুরু করে এসময় আমার ডাক চিৎকারে আমার ছোটভাই রুহুল মল্লিক এবং চাচাতো বোন রোবেদা বেগম আমাকে উদ্ধার করতে আসলে তাদেরকে ও মারপিট করে। পুলিশ খবরপেয়ে ঘটনাস্থলে এসে আমাদেরকে উদ্ধার করে মংলা উপজেলা স্বাস্থকেন্দ্রে ভর্তি করে। বর্তমানে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেলে চিকিৎসাধিন রয়েছে।

Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

Leave a Reply

Your email address will not be published.

  1. © স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০২০২১, www.chulkati24.com

কারিগরি সহায়তায়ঃ-SB Computers