মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৯:৪৪ পূর্বাহ্ন

বিশেষ বিজ্ঞপ্তি
ভর্তি চলিতেছ রৌফন রেডিয়ান্ট স্কুলে প্লে গ্রুপ থেকে শুরু। চুলকাটি বাজার, (রুটস বাংলাদেশ) বনিকপাড়া রোড, বাগেরহাট।
সংবাদ শিরোনাম :
বর্ণাঢ্য আয়োজনে রামপালে জাতীয় ভোটার দিবস পালন রামপালে স্থানীয় সরকার দিবস উদযাপন  বিনামূল্যে চিকিৎসা সেবা  প্রয়োজনীয় ঔষধ সামগ্রী বিতরণ করেছে কোস্টগার্ড পশ্চিম জোন পশুর চ্যানেলে তলা ফেটে দুর্ঘটনাকবলীত কার্গো জাহাজটি এখও ঝুকি মুক্ত নয়, চলছে কয়লা অপসারণ মোংলায় কয়লা নিয়ে পশুর নদীতে কার্গো ডুবি, ১১ নাবিক জীবিত উদ্ধার মোংলা বন্দরের সিবিএ’র কর্মচারী সঘের সাবেক সাঃ সম্পাদক এস এম ফিরোজ সহ ৩ জনের সদস্য পদ বাতিল ফকিরহাটের মাসকাটায় জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে হামলার ঘটনায় হামলাকারীদের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের। মাদারদিয়া আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা  মোংলা বন্দর ও উপকুলীয় এলাকায় হঠাৎ বৃষ্টি কেএমপি’র মাদক বিরোধী অভিযানে মাদক কারবারি ৮ জন আটক
বাগেরহাটে সড়ক দূর্ঘটনায় ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে ছাগল বিতরণ

বাগেরহাটে সড়ক দূর্ঘটনায় ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে ছাগল বিতরণ

বাগেরহাট  প্রতিনিধি
বাগেরহাটে সড়ক দূর্ঘটনায় ক্ষতিগ্রস্থ তিনটি পরিবারের মাঝে ছাগল বিতরণ করা হয়েছে। শনিবার (০৩ ডিসেম্বর) বিকেলে নিরাপদ সড়ক চাই‘র পক্ষ থেকে এই ছাগল বিতরণ করা হয়। সংগঠনটির জেলা কার্যালয় চত্বরে ছাগল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাগেরহাটের অতিরিক্ত জেলা প্রশাসক হাফিজ আল আসাদ।এসময়, বাগেরহাট সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান সরদার নাসির উদ্দিন,নিরাপদ সড়ক চাই বাগেরহাট জেলা শাখার সভাপতি আলী আকবর টুটুল,সহ-সভাপতি মুখার্জী রবীন্দ্রনাথ,তানিয়া খাতুন, সহ-সাধারণ সম্পাদক এইচ এম মঈনুল ইসলাম, দপ্তর সম্পাদক মাসুদুল হক, অর্থ সম্পাদক এসএস শোহান, সদস্য সাদিয়া আফরোজ, শহিদুল ইসলাম, শেখ সোহেল, নেপাল চন্দ্র সাহা, সোহাগ আহমেদসহ উপকার ভোগীরা উপস্থিত ছিলেন।
এদিন সড়ক দূর্ঘটনায় পঙ্গুত্ব বরণকারী বাগেরহাট শহরের যাত্রাপুর এলাকার এসএম তাজ উদ্দিন (৪৭),দশানী ক্রসরোড এলাকার মোঃ হামিদ শেখের স্ত্রী রেনু বেগম এবং খানজাহান আলী পল্লী এলাকার পরিবহন শ্রমিক সোহেল কাজীর স্ত্রী প্রত্যেককে একটি করে ছাগল প্রদান করা হয়। ভবিষ্যতে এই ছাগল সংসারে আর্থিক স্বচ্ছলতা আনায়নে সহযোগিতা করবে বলে মনে করেন অতিথিগণ।

Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

Leave a Reply

Your email address will not be published.

  1. © স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০২০২১, www.chulkati24.com

কারিগরি সহায়তায়ঃ-SB Computers