শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৫:৩৪ অপরাহ্ন

বিশেষ বিজ্ঞপ্তি
ভর্তি চলিতেছ রৌফন রেডিয়ান্ট স্কুলে প্লে গ্রুপ থেকে শুরু। চুলকাটি বাজার, (রুটস বাংলাদেশ) বনিকপাড়া রোড, বাগেরহাট।
সংবাদ শিরোনাম :
বর্ণাঢ্য আয়োজনে রামপালে জাতীয় ভোটার দিবস পালন রামপালে স্থানীয় সরকার দিবস উদযাপন  বিনামূল্যে চিকিৎসা সেবা  প্রয়োজনীয় ঔষধ সামগ্রী বিতরণ করেছে কোস্টগার্ড পশ্চিম জোন পশুর চ্যানেলে তলা ফেটে দুর্ঘটনাকবলীত কার্গো জাহাজটি এখও ঝুকি মুক্ত নয়, চলছে কয়লা অপসারণ মোংলায় কয়লা নিয়ে পশুর নদীতে কার্গো ডুবি, ১১ নাবিক জীবিত উদ্ধার মোংলা বন্দরের সিবিএ’র কর্মচারী সঘের সাবেক সাঃ সম্পাদক এস এম ফিরোজ সহ ৩ জনের সদস্য পদ বাতিল ফকিরহাটের মাসকাটায় জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে হামলার ঘটনায় হামলাকারীদের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের। মাদারদিয়া আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা  মোংলা বন্দর ও উপকুলীয় এলাকায় হঠাৎ বৃষ্টি কেএমপি’র মাদক বিরোধী অভিযানে মাদক কারবারি ৮ জন আটক
বিয়ের ৭ মাস পর স্ত্রীকে পিটিয়ে হত্যা

বিয়ের ৭ মাস পর স্ত্রীকে পিটিয়ে হত্যা

চুলকাটি ডেস্ক

চট্টগ্রাম নগরীর বায়েজিদ থানার চক্রেসাে কানন এলাকায় এক গৃহবধূ কে যৌতুকের জন্য স্ত্রীকে পিটিয়ে হত্যা তার স্বামী শ্বশুর শাশুড়ি মিলে হত্যা করে।ঘটনার পর থেকে স্বামী ও শ্বশুর পরিবারের সদস্যরা পলাতক রয়েছে। তবে পরিবারের দাবি , ওই গৃহবধু গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা প্রচার করে করেছে । গতকাল শুক্রবার বিকেল সাড়ে ৫ টার দিকে বায়েজিদ তিন নম্বর রােডের ৬০ নম্বর প্লটের দ্বিতীয় তলার বাসায় এ ঘটনা ঘটে । নিহত গৃহবধু ফারজানা খানম ( ২২ ) বায়েজিদের পাহাড়িকা আবাসিক এলাকার জেবল হােসেনের মেয়ে ।যৌতুকের জন্য স্ত্রীকে বেধড়ক পিটিয়ে হত্যা করেছে স্বামী,শ্বশুর-শাশুড়িসহ পরিবারের সদস্যরা।

নিহতের বাবা অভিযোগ করেন, মাএ সাত মাস আগে তার মেয়ে কে পারিবারিকভাবে বিয়ে দেন। ওই সময় যৌতুক হিসেবে স্বামীকে টাকা-পয়সার স্বর্ণ,র্ফানিচার দেয়া হয়। পরে বিভিন্ন সময় ব্যবসা করার অজুহাতে টাকার কথা বলে তার স্বামী স্ত্রীকে চাপ দিত এবং শারীরিক নির্যাতন করত। এসব বিষয় নিয়ে সামাজিকভাবে একাধিকবার বৈঠক হয়। যৌতুকের টাকার জন্য ফের সে স্ত্রীকে বেধড়ক মারধর করে গুরুতর আহত করে হত্যা করে।
নিহতের স্বামীর বাড়ির পক্ষ থেকে বলা হয়েছে সে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। মেয়ের বাবা বলছে, আমার মেয়ে কখনো আত্মহত্যা করতে পারে না। আমার মেয়েকে হত্যা করেছে ওরা।ওরা সম্পূর্ন মিথ্যা বানোয়াট কথা বলতেছে ওরা আমার মেয়েকে যৌতুকের জন্য হত্যা করেছে । যৌতুকের টাকা দিতে না পারায় আমার মেয়েকে তারা নির্যাতন করে হত্যা করেছে। আমি অস্বচ্ছল হওয়ায় চাহিদামতো যৌতুক দিতে পারেনি। ফলে আমার মেয়ে কে মারধর করা হতো। যৌতুক না পেয়ে শেষ পর্যন্ত তারা মেয়েকে হত্যা করা হয়েছে।আমি আমার মেয়ের হত্যার সুষ্ঠু বিচার চাই।

বায়েজিদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি ) কামরুজ্জামান বলেন , ফারজানা নামের এক গৃহবধূ গলায় ওড়না পেঁচিয়ে হত্যা করেছে বলে পরিবারের সদস্যরা আমাদের জানিয়েছেন । গুরুতর আহত অবস্থায় তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘােষণা করেন ৷ লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানাে হয়েছে । তদন্তের রিপাের্ট পেলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে ।নারীবাদী নারী অধিকারের পেরিওয়ালা একটু দেখুন, আর পারলে এগিয়ে আসুন দুষ্টদের দমাতে আপনাদের তত্পরতা দেখতে চাই।

Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

Leave a Reply

Your email address will not be published.

  1. © স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০২০২১, www.chulkati24.com

কারিগরি সহায়তায়ঃ-SB Computers