বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৭:২৮ অপরাহ্ন

বিশেষ বিজ্ঞপ্তি
ভর্তি চলিতেছ রৌফন রেডিয়ান্ট স্কুলে প্লে গ্রুপ থেকে শুরু। চুলকাটি বাজার, (রুটস বাংলাদেশ) বনিকপাড়া রোড, বাগেরহাট।
সংবাদ শিরোনাম :
বর্ণাঢ্য আয়োজনে রামপালে জাতীয় ভোটার দিবস পালন রামপালে স্থানীয় সরকার দিবস উদযাপন  বিনামূল্যে চিকিৎসা সেবা  প্রয়োজনীয় ঔষধ সামগ্রী বিতরণ করেছে কোস্টগার্ড পশ্চিম জোন পশুর চ্যানেলে তলা ফেটে দুর্ঘটনাকবলীত কার্গো জাহাজটি এখও ঝুকি মুক্ত নয়, চলছে কয়লা অপসারণ মোংলায় কয়লা নিয়ে পশুর নদীতে কার্গো ডুবি, ১১ নাবিক জীবিত উদ্ধার মোংলা বন্দরের সিবিএ’র কর্মচারী সঘের সাবেক সাঃ সম্পাদক এস এম ফিরোজ সহ ৩ জনের সদস্য পদ বাতিল ফকিরহাটের মাসকাটায় জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে হামলার ঘটনায় হামলাকারীদের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের। মাদারদিয়া আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা  মোংলা বন্দর ও উপকুলীয় এলাকায় হঠাৎ বৃষ্টি কেএমপি’র মাদক বিরোধী অভিযানে মাদক কারবারি ৮ জন আটক
ইউনিয়ন পর্যায়ে টিকা দেওয়া হবে ১৪ আগস্ট থেকে

ইউনিয়ন পর্যায়ে টিকা দেওয়া হবে ১৪ আগস্ট থেকে

চুলকাঠি ডেস্ক

করোনাভাইরাসের সংক্রমণ নিয়ন্ত্রণে আগামী ৭ আগস্টের পরিবর্তে ১৪ আগস্ট থেকে ইউনিয়ন পর্যায়েও করোনার টিকা দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে সরকার। এ জন্য ইউনিয়ন পরিষদে টিকাকেন্দ্র স্থাপন করা হচ্ছে

করোনা সংক্রমণ প্রতিরোধে আগামী শনিবার (৭ আগস্ট) থেকে ইউনিয়ন পর্যায়ে সপ্তাহব্যাপী গণটিকাদান কর্মসূচি শুরু হওয়ার কথা থাকলেও সেটিকে এক সপ্তাহ পিছিয়ে ১৪ আগস্ট করা হয়েছে। যা পুরোদমে চলবে আগামী ১৯ আগস্ট পর্যন্ত। তবে আগামী ৭ আগস্ট চলবে পরীক্ষামূলক টিকাদান কর্মসূচী। আজ বৃহস্পতিবার (৫ আগস্ট) স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক এক সংবাদ বুলেটিনে এ তথ্য জানায়।

করোনাভাইরাসের সংক্রমণ পরিস্থিতি পর্যালোচনা ও করোনার টিকা কার্যক্রম আরও জোরদার করা নিয়ে গত মঙ্গলবার সরকারের উচ্চপর্যায়ের এক সভায় এসব সিদ্ধান্ত হয়।

সচিবালয়ে মন্ত্রিপরিষদ বিভাগের সভাকক্ষে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খানের সভাপতিত্বে বৈঠকে স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক, তথ্য ও যোগাযোগপ্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ, মন্ত্রিপরিষদ সচিব খন্দকার আনোয়ারুল ইসলামসহ বিভিন্ন মন্ত্রণালয়ের সচিব, পুলিশের মহাপরিদর্শক বেনজীর আহমেদ, বিভিন্ন বাহিনী–সংস্থার প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।বৈঠক শেষে স্বরাষ্ট্রমন্ত্রী ও স্বাস্থ্যমন্ত্রী সাংবাদিকদের সিদ্ধান্তগুলো জানান।

 

Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

Leave a Reply

Your email address will not be published.

  1. © স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০২০২১, www.chulkati24.com

কারিগরি সহায়তায়ঃ-SB Computers