বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৪:২৬ অপরাহ্ন

বিশেষ বিজ্ঞপ্তি
ভর্তি চলিতেছ রৌফন রেডিয়ান্ট স্কুলে প্লে গ্রুপ থেকে শুরু। চুলকাটি বাজার, (রুটস বাংলাদেশ) বনিকপাড়া রোড, বাগেরহাট।
সংবাদ শিরোনাম :
বর্ণাঢ্য আয়োজনে রামপালে জাতীয় ভোটার দিবস পালন রামপালে স্থানীয় সরকার দিবস উদযাপন  বিনামূল্যে চিকিৎসা সেবা  প্রয়োজনীয় ঔষধ সামগ্রী বিতরণ করেছে কোস্টগার্ড পশ্চিম জোন পশুর চ্যানেলে তলা ফেটে দুর্ঘটনাকবলীত কার্গো জাহাজটি এখও ঝুকি মুক্ত নয়, চলছে কয়লা অপসারণ মোংলায় কয়লা নিয়ে পশুর নদীতে কার্গো ডুবি, ১১ নাবিক জীবিত উদ্ধার মোংলা বন্দরের সিবিএ’র কর্মচারী সঘের সাবেক সাঃ সম্পাদক এস এম ফিরোজ সহ ৩ জনের সদস্য পদ বাতিল ফকিরহাটের মাসকাটায় জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে হামলার ঘটনায় হামলাকারীদের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের। মাদারদিয়া আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা  মোংলা বন্দর ও উপকুলীয় এলাকায় হঠাৎ বৃষ্টি কেএমপি’র মাদক বিরোধী অভিযানে মাদক কারবারি ৮ জন আটক
চিতলমারীতে দিন দুপুরে পল্লী সঞ্চয় ব্যাংক থেকে চার লাখ টাকা চুরি !

চিতলমারীতে দিন দুপুরে পল্লী সঞ্চয় ব্যাংক থেকে চার লাখ টাকা চুরি !

চিতলমারীতে দিন দুপুরে একটি বাড়ি একটি খামার ও পল্লী সঞ্চয় ব্যাংক থেকে প্রায় ৪ লাখ টাকা চুরি হয়েছে। বৃহস্পতিবার বিকাল ৪ টায় উপজেলা পরিষদে অবস্থিত পল্লী সঞ্চয় ব্যাংকে এ ঘটনা ঘটে। ঘটনার পর উপস্থিত প্রত্যক্ষদর্শীরা এটাকে ‘রহস্যজনক’ চুরি বলে আখ্যা দিয়েছেন।

চিতলমারী উপজেলা পল্লী সঞ্চয় ব্যাংক ও একটি বাড়ি একটি খামারের সমন্বয়কারী মোঃ ওবায়দুর রহমান বাগেরহাট টুয়েন্টি ফোরকে জানান, কলাতলা ইউনিয়নের মাঠ সহকারী মোঃ রবিউল ইসলাম ও তার ভাই আরিফুল ইসলাম প্রতিদিনের ন্যায় সদস্যদের নিকট থেকে সঞ্চয় ও ঋণের অর্থ সংগ্রহ করে অফিসের ফাইল কেবিনেটে রাখেন। চোর কেবিনেটে রাখা প্রায় ৪ লাখ টাকা নিয়ে সুকৌশলে পালিয়ে যায়। বিষয়টি তাৎক্ষণিক ভাবে থানা পুলিশকে অবহিত করা হয়েছে।

ঘটনার পর ঘটনাস্থলে আসা প্রত্যক্ষদর্শীরা অফিসের সিসি টিভি ফুটেজের বর্ণণা দিয়ে জানান, মুখে মাস্ক পরিহিত সাদা গেঞ্জি গায়ে এক ব্যক্তি অফিসের বারান্দায় দীর্ঘক্ষণ একটি চেয়ারে বসে অপেক্ষা করছিলেন। বিকায় ৪ টার দিকে ওই ব্যক্তি মাঠ সহকারীদের ফাইল কেবিনেটে রাখা প্রায় ৪ লাখ টাকার ব্যাগটি নিয়ে সবার সামনে থেকে বের হয়ে মোটরসাইকেল চালিয়ে চলে যায়। এ সময় টাকা রাখা ওই কক্ষের সিসি টিভি বন্ধ ছিল বলে তারা জানান। তারা এটাকে রহস্যজনক চুরি বলে দাবি করেছেন।

এ ব্যাপারে চিতলমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর শরিফুল হক মুঠোফোনে সাংবাদিকদের জানান, সিসি টিভির ফুটেজ পর্যবেক্ষণ করে চুরি যাওয়া টাকা উদ্ধার ও চোরকে আটক করার প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

Leave a Reply

Your email address will not be published.

  1. © স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০২০২১, www.chulkati24.com

কারিগরি সহায়তায়ঃ-SB Computers