শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:০৫ পূর্বাহ্ন

বিশেষ বিজ্ঞপ্তি
ভর্তি চলিতেছ রৌফন রেডিয়ান্ট স্কুলে প্লে গ্রুপ থেকে শুরু। চুলকাটি বাজার, (রুটস বাংলাদেশ) বনিকপাড়া রোড, বাগেরহাট।
সংবাদ শিরোনাম :
নয়ন স্মৃতি নাইট শর্ট ক্রিকেট টুর্নামেন্টে সৈয়দপুর চ্যাম্পিয়ন আত্মসমর্পণকারী দস্যুরা পেল র‌্যাবের ঈদ উপহার বাগেরহাটে দুস্থ ও অসহায়দের মধ্যে ঈদ উপহার বিতরণ করেছেন শেখ তন্ময় এমপি বুয়েটে ছাত্র রাজনীতির দাবিতে মোংলায় মানববন্ধন বর্ণাঢ্য আয়োজনে রামপালে জাতীয় ভোটার দিবস পালন রামপালে স্থানীয় সরকার দিবস উদযাপন  বিনামূল্যে চিকিৎসা সেবা  প্রয়োজনীয় ঔষধ সামগ্রী বিতরণ করেছে কোস্টগার্ড পশ্চিম জোন পশুর চ্যানেলে তলা ফেটে দুর্ঘটনাকবলীত কার্গো জাহাজটি এখও ঝুকি মুক্ত নয়, চলছে কয়লা অপসারণ মোংলায় কয়লা নিয়ে পশুর নদীতে কার্গো ডুবি, ১১ নাবিক জীবিত উদ্ধার মোংলা বন্দরের সিবিএ’র কর্মচারী সঘের সাবেক সাঃ সম্পাদক এস এম ফিরোজ সহ ৩ জনের সদস্য পদ বাতিল
বাগেরহাটে কর্মজীবি নারীর প্রকল্প অবহিত করন সভা

বাগেরহাটে কর্মজীবি নারীর প্রকল্প অবহিত করন সভা

প্রতীকী ছবি

বাগেরহাট অফিস : বাগেরহাটে কর্মজীবি নারীর নতুন প্রকল্প “বাংলাদেশের সামুদ্রিক খাদ্য প্রক্রিয়াকরণ শিল্পে নিয়োজিত নারী শ্রমিকদের দক্ষতা এবং নেতৃত্ব বিকাশ” শীর্ষক প্রকল্প অবহিত করণ সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (২৯ অক্টোবর) সকালে বাগেরহাট সদর উপজেলা পরিষদের হলরুমে এ সভা অনুষ্ঠিত হয়। প্রকল্প সমন্বয়কারী দেওয়ান আব্দুস শাফির সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মোছাব্বেরুল ইসলাম। এসময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ প্রদিপ কুমার বসকি। এসময় অন্যন্যদের মধ্যে প্রকল্প কর্মকর্তা শেখ রুবেল আহমেদ, ফিল্ড অর্গানাইজার হাসিবা আক্তারসহ বিভিন্ন এনজিও প্রতিনিধি, সাংবাদিক ও সুশিল সমাজের প্রতিনিধিবৃন্দ উপস্থিত ছিলেন। এছাড়াও প্রকল্পের সুবিধাভোগি সামুদ্রিক খাদ্য প্রক্রিয়াকরণ শিল্পে নিয়োজিত নারী শ্রমিকবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রকল্পের সমন্বয়কারী দেওয়ান আব্দুস শাফি বলেন, এই প্রকল্পের আওতায় মাঠ পর্যায়ে যে সকল কাজ করা হবে তার মধ্যে উল্লেখযোগ্য হল, এই কাজের সাথে সংযুক্ত বিভিন্ন সংস্থা/অফিসের সাথে নেটওয়ার্কিংমিটিং, গবেষনা করে তার ফলাফল নিয়ে স্টেক হোলডারদের সাথে আলোচনা করা, নারী শ্রমিকদের সচেতনতা ও দক্ষতা উন্নয়ন প্রশিক্ষন, ২৫০জন নারী শ্রমিকদের সচেতনতা মুলক প্রশিক্ষন, দিবস উদযাপন র‌্যালী ও সমাবেশ আয়োজন ইত্যাদি। এছারাও স্থানীয় ও জাতীয় পর্যায়ে এডভোকেসি সভা ও করা হবে বলে জানান তিনি।

Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

Leave a Reply

Your email address will not be published.

  1. © স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০২০২১, www.chulkati24.com

কারিগরি সহায়তায়ঃ-SB Computers