মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ১২:৪৪ পূর্বাহ্ন

বিশেষ বিজ্ঞপ্তি
ভর্তি চলিতেছ রৌফন রেডিয়ান্ট স্কুলে প্লে গ্রুপ থেকে শুরু। চুলকাটি বাজার, (রুটস বাংলাদেশ) বনিকপাড়া রোড, বাগেরহাট।
সংবাদ শিরোনাম :
নয়ন স্মৃতি নাইট শর্ট ক্রিকেট টুর্নামেন্টে সৈয়দপুর চ্যাম্পিয়ন আত্মসমর্পণকারী দস্যুরা পেল র‌্যাবের ঈদ উপহার বাগেরহাটে দুস্থ ও অসহায়দের মধ্যে ঈদ উপহার বিতরণ করেছেন শেখ তন্ময় এমপি বুয়েটে ছাত্র রাজনীতির দাবিতে মোংলায় মানববন্ধন বর্ণাঢ্য আয়োজনে রামপালে জাতীয় ভোটার দিবস পালন রামপালে স্থানীয় সরকার দিবস উদযাপন  বিনামূল্যে চিকিৎসা সেবা  প্রয়োজনীয় ঔষধ সামগ্রী বিতরণ করেছে কোস্টগার্ড পশ্চিম জোন পশুর চ্যানেলে তলা ফেটে দুর্ঘটনাকবলীত কার্গো জাহাজটি এখও ঝুকি মুক্ত নয়, চলছে কয়লা অপসারণ মোংলায় কয়লা নিয়ে পশুর নদীতে কার্গো ডুবি, ১১ নাবিক জীবিত উদ্ধার মোংলা বন্দরের সিবিএ’র কর্মচারী সঘের সাবেক সাঃ সম্পাদক এস এম ফিরোজ সহ ৩ জনের সদস্য পদ বাতিল
চুলকাটিতে পুলিশ তদন্ত কেন্দ্রের মহান বিজয় দিবস যথাযথ মর্যাদায় পালন

চুলকাটিতে পুলিশ তদন্ত কেন্দ্রের মহান বিজয় দিবস যথাযথ মর্যাদায় পালন

শেখ আসাদুজ্জামান সোবহান, নিজস্ব প্রতিবেদক
বাগেরহাট সদর উপজেলার থানাধীন চুলকাটি বাজারে উসাহ ও উদ্দীপনা র‌্যালীর ব্যাপক কর্মসূচির মধ্যে দিয়ে মহান বিজয় দিবস স্বাধীনতা চত্বর ও বধ্যভূমিতে যথাযথ মর্যাদায় পালন করা হয়েছে। আজ শনিবার (১৬ ডিসেম্বর) সকাল সাড়ে ১০টার সময় মহান মুক্তিযুদ্ধে সকল শহীদদের স্মরণে চুলকাটি বাজারে চুলকাটি পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশ পরিদর্শক বিকাশ চন্দ্র ঘোষ এর নেতৃত্বে এ এস আই আবু বক্করসহ পুলিশের একটি চৌকস টিম মহান মুক্তিযুদ্ধের সকল শহীদদের প্রতি বিন¤্র শ্রদ্ধাঞ্জলী, সেলুট সন্মান প্রদর্শন শেষে স্বাধীনতা চত্বর ও বধ্যভূমিতে পুষ্পস্তবক অর্পণ করেন। বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে মহান বিজয় দিবস উৎযাপিত হয়।
বীরের জাতি হিসেবে আত্মপ্রকাশ করার দিনটিকে শ্রদ্ধার সাথে স্মরণ করেন । ১৯৭১ সালের এই দিনে নয় মাসের মুক্তিযুদ্ধ শেষে চূড়ান্ত বিজয়ের মধ্য দিয়ে অভ্যুদয় ঘটে বাঙালির স্বাধীন রাষ্ট্র বাংলাদেশের। বিজয়ের অনুভূতি সব সময়ই আনন্দের। তবে একই সঙ্গে দিনটি বেদনারও, বিশেষ করে যারা স্বজন হারিয়েছেন, তাদের জন্য। অগণিত মানুষের আত্মত্যাগের ফসল আমাদের এই স্বাধীনতা। প্রভাত সূর্যের রক্তাভ ছড়িয়ে পড়ে বাংলাদেশের এ প্রান্ত থেকে ও প্রান্তে। সমস্বরে একটি ধ্বনি যেন নতুন বার্তা ছড়িয়ে দেয়, জয় বাংলা বাংলার জয়, পূর্ব দিগন্তে সূর্য উঠেছে, রক্ত লাল, রক্ত লাল, রক্ত লাল। মহামুক্তির আনন্দ ঘোর এই দিনে এক নতুন উল্লাস জাতিকে প্রাণ সঞ্চার করে সজীবতা এনে দেয়।

Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

Leave a Reply

Your email address will not be published.

  1. © স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০২০২১, www.chulkati24.com

কারিগরি সহায়তায়ঃ-SB Computers