মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৫:৩১ অপরাহ্ন

বিশেষ বিজ্ঞপ্তি
ভর্তি চলিতেছ রৌফন রেডিয়ান্ট স্কুলে প্লে গ্রুপ থেকে শুরু। চুলকাটি বাজার, (রুটস বাংলাদেশ) বনিকপাড়া রোড, বাগেরহাট।
সংবাদ শিরোনাম :
বর্ণাঢ্য আয়োজনে রামপালে জাতীয় ভোটার দিবস পালন রামপালে স্থানীয় সরকার দিবস উদযাপন  বিনামূল্যে চিকিৎসা সেবা  প্রয়োজনীয় ঔষধ সামগ্রী বিতরণ করেছে কোস্টগার্ড পশ্চিম জোন পশুর চ্যানেলে তলা ফেটে দুর্ঘটনাকবলীত কার্গো জাহাজটি এখও ঝুকি মুক্ত নয়, চলছে কয়লা অপসারণ মোংলায় কয়লা নিয়ে পশুর নদীতে কার্গো ডুবি, ১১ নাবিক জীবিত উদ্ধার মোংলা বন্দরের সিবিএ’র কর্মচারী সঘের সাবেক সাঃ সম্পাদক এস এম ফিরোজ সহ ৩ জনের সদস্য পদ বাতিল ফকিরহাটের মাসকাটায় জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে হামলার ঘটনায় হামলাকারীদের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের। মাদারদিয়া আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা  মোংলা বন্দর ও উপকুলীয় এলাকায় হঠাৎ বৃষ্টি কেএমপি’র মাদক বিরোধী অভিযানে মাদক কারবারি ৮ জন আটক
মোংলায় জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় শিশুসহ রক্তাক্ত জখম

মোংলায় জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় শিশুসহ রক্তাক্ত জখম

নিজস্ব প্রতিবেদক

মোংলায় জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় শিশুসহ দুইজন রক্তাক্ত জখম হয়েছেন। আহতরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। এ ঘটনায় থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন আহতের পরিবার।

আহতের পরিবার ও থানার অভিযোগের প্রেক্ষিতে জানা যায়, উপজেলার চিলা ইউনিয়নের ১নম্বর ওয়ার্ডের বাসিন্দা শাহজাহান হাওলাদারের সাথে জমিজমা নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিলো প্রতিবেশী হাসিব হাওলাদার গংদের সাথে। জমিজমা নিয়ে উভয়ের মধ্যেই আদালতে মামলাও চলমান রয়েছে। আদালতে মামলা অগ্রাহ্য করে বুধবার সকালে হাসিব গং শাহজাহানের জমির মাটি কাটতে শুরু করে। এ সময় জমির মালিক শাহজাহান হাসিব গংদের বাঁধা দিলে তাকে পিটিয়ে ও কুপিয়ে রক্তাক্ত জখম করা হয়। ওই সময় শাহজাহানের নাতনি শিলা মনি (১৪) সেখানে ছুটে গেলে তাকেও মারধর করে আহত করেন হাসিব গং। পরে পরিবারের লোকজন খবর পেয়ে ঘটনাস্থল থেকে শাহজাহান ও শিলা মনিকে গুরুতর জখম অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। হাসিব গংদের হামলায় শাহজাহানের মাথায় ও হাতে দায়ের কোপে মারাত্মক জখম ও শিলা মনির শরীরে ফুলা জখম হয়।

এ ঘটনায় আহত শাহজাহানের স্ত্রী হারেফা বেগম বাদী হয়ে হামলাকারী হাসিব, নুর মোহাম্মদ, লুৎফর, আজিজুলের বিরুদ্ধে বুধবার দুপুরে থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

এ বিষয়ে মোংলা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ সামসুউদ্দীন বলেন, অভিযোগের তদন্ত করে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

Leave a Reply

Your email address will not be published.

  1. © স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০২০২১, www.chulkati24.com

কারিগরি সহায়তায়ঃ-SB Computers