বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৪:৪২ অপরাহ্ন

বিশেষ বিজ্ঞপ্তি
ভর্তি চলিতেছ রৌফন রেডিয়ান্ট স্কুলে প্লে গ্রুপ থেকে শুরু। চুলকাটি বাজার, (রুটস বাংলাদেশ) বনিকপাড়া রোড, বাগেরহাট।
সংবাদ শিরোনাম :
বর্ণাঢ্য আয়োজনে রামপালে জাতীয় ভোটার দিবস পালন রামপালে স্থানীয় সরকার দিবস উদযাপন  বিনামূল্যে চিকিৎসা সেবা  প্রয়োজনীয় ঔষধ সামগ্রী বিতরণ করেছে কোস্টগার্ড পশ্চিম জোন পশুর চ্যানেলে তলা ফেটে দুর্ঘটনাকবলীত কার্গো জাহাজটি এখও ঝুকি মুক্ত নয়, চলছে কয়লা অপসারণ মোংলায় কয়লা নিয়ে পশুর নদীতে কার্গো ডুবি, ১১ নাবিক জীবিত উদ্ধার মোংলা বন্দরের সিবিএ’র কর্মচারী সঘের সাবেক সাঃ সম্পাদক এস এম ফিরোজ সহ ৩ জনের সদস্য পদ বাতিল ফকিরহাটের মাসকাটায় জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে হামলার ঘটনায় হামলাকারীদের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের। মাদারদিয়া আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা  মোংলা বন্দর ও উপকুলীয় এলাকায় হঠাৎ বৃষ্টি কেএমপি’র মাদক বিরোধী অভিযানে মাদক কারবারি ৮ জন আটক
বাগেরহাটে প্রতিপক্ষের হামলায় দিন মজুর গুরুত্বর জখম

বাগেরহাটে প্রতিপক্ষের হামলায় দিন মজুর গুরুত্বর জখম

বাগেরহাট  প্রতিনিধি
বাগেরহাটে মিজান সরদার (২৪) নামে এক দিন মজুরকে কুপিয়ে গুরুত্বর জখমের অভিযোগ পাওয়া গেছে প্রতিপক্ষের বিরুদ্ধে। শুক্রবার রাত ১০টার দিকে বাগেরহাট সদর উপজেলার চরগ্রাম এলাকার হোচেন সরদারের বাড়ির সামনে এ হামলার ঘটনা ঘটে। স্থানীয়রা গুরুত্বর আহত অবস্থায় মিজান সরদারকে উদ্ধার করে বাগেরহাট ২৫০ শয্যা জেলা হাসপাতালে ভর্তি করে। আহত মিজান সরদার বাগেরহাট সদর উপজেলার চরগ্রামের মোজাফ্ফর সরদারের ছেলে। এ ঘটনায় ভুক্তভোগী মিজান সরদারের মা নাছিমা বেগম বাদি হয়ে বাগেরহাট সদর থানায় ৪জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরো ৪/৫ জনের নামে লিখিত অভিযোগ দায়ের করেছেন।
অভিযোগে নাছিমা বেগম জানান, বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের জন্ম বার্ষিকীর অনুষ্ঠানে খিচুরী খাওয়ার জন্য শুক্রবার রাতে আমার ছেলে মিজান সরদার বাড়ি থেকে বের হয়। পাশ^বর্তী চরগ্রামের হোচেন সরদারের বাড়ির সামনে পৌছালে পূর্ব পরিকল্পনা মোতাবেক হোচেন সরদার, তার স্ত্রী হাছিনা বেগম, মেয়ে সুমাইয়া আক্তারসহ অজ্ঞাত ৪/৫ জন আমার ছেলের পথ রোধ করে। তারা আমার ছেলের মুখে ওড়না দিয়ে পেচিয়ে টেনে হিছড়ে বাড়ির মধ্যে নিয়ে শ^াসরোধ করে হত্যার চেষ্টা করে। তারা আমার ছেলেকে হত্যার উদ্দেশ্যে দা দিয়ে মাথা ও শরীরের বিভিন্ন স্থানে কোপায় ও লোহার রড দিয়ে পিটিয়ে গুরুত্বর জখম করে। আমার ছেলের ডাক চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এসে অজ্ঞান অবস্থায় আমার ছেলেকে উদ্ধার করে বাগেরহাট ২৫০ শয্যা জেলা হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করে।আমি আমার ছেলেকে হত্যার চেষ্ঠাকারী মাদক বিক্রেতা হোচেন ও তার সহযোগী হামলাকারীদের দৃষ্টান্ত মুলক শাস্তি চাই।
এ বিষয়ে বাগেরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আজিজুল ইসলাম বলেন, এ বিষয়ে লিখিত অভিযোগ পেয়েছি। বিষয়টি তদন্ত করে দ্রæত আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

Leave a Reply

Your email address will not be published.

  1. © স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০২০২১, www.chulkati24.com

কারিগরি সহায়তায়ঃ-SB Computers