বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৫:৩৩ অপরাহ্ন

বিশেষ বিজ্ঞপ্তি
ভর্তি চলিতেছ রৌফন রেডিয়ান্ট স্কুলে প্লে গ্রুপ থেকে শুরু। চুলকাটি বাজার, (রুটস বাংলাদেশ) বনিকপাড়া রোড, বাগেরহাট।
সংবাদ শিরোনাম :
বর্ণাঢ্য আয়োজনে রামপালে জাতীয় ভোটার দিবস পালন রামপালে স্থানীয় সরকার দিবস উদযাপন  বিনামূল্যে চিকিৎসা সেবা  প্রয়োজনীয় ঔষধ সামগ্রী বিতরণ করেছে কোস্টগার্ড পশ্চিম জোন পশুর চ্যানেলে তলা ফেটে দুর্ঘটনাকবলীত কার্গো জাহাজটি এখও ঝুকি মুক্ত নয়, চলছে কয়লা অপসারণ মোংলায় কয়লা নিয়ে পশুর নদীতে কার্গো ডুবি, ১১ নাবিক জীবিত উদ্ধার মোংলা বন্দরের সিবিএ’র কর্মচারী সঘের সাবেক সাঃ সম্পাদক এস এম ফিরোজ সহ ৩ জনের সদস্য পদ বাতিল ফকিরহাটের মাসকাটায় জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে হামলার ঘটনায় হামলাকারীদের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের। মাদারদিয়া আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা  মোংলা বন্দর ও উপকুলীয় এলাকায় হঠাৎ বৃষ্টি কেএমপি’র মাদক বিরোধী অভিযানে মাদক কারবারি ৮ জন আটক
প্রকৌশলীর উপর হামলাকারী সন্ত্রাসীদের শাস্তির দাবিতে বাগেরহাটে মানববন্ধন

প্রকৌশলীর উপর হামলাকারী সন্ত্রাসীদের শাস্তির দাবিতে বাগেরহাটে মানববন্ধন

বাগেরহাট  প্রতিনিধি
সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি)‘র নির্বাহী প্রকৌশলী ও চট্টগ্রাম সিটি কর্পোরেশনের প্রকল্প পরিচালক মোঃ গোলাম ইয়াজদানী‘র উপর হামলাকারীদের শাস্তির দাবিতে বাগেরহাটে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে।সোমবার (৩০ জানুয়ারি) বিকেলে এলজিইডি বাগেরহাট জেলা কার্যালয়ের সামনে এই মানববন্ধন কর্মসূচি পালিত হয়।
মানববন্ধনে বক্তব্য দেন, এলজিইডি বাগেরহাটের নির্বাহী প্রকৌশলী মোঃ শরিফুজ্জামান,সিনিয়র সহকারী প্রকৌশলী জ্যোতির্ময় মোহান্ত,বাগেরহাট সদর উপজেলা প্রকৌশলী নির্মল কুমার কুন্ডু, প্রকৌশলী মোঃ সাইদুর রহমান,মোঃ আলতাফ হোসেন,কৌশিক বালা, এলজিইডি কর্মকর্তা খোন্দকার জাহিদুল হক, বাদল কুমার দাশ, নীতিশ রঞ্জন গাইন, আবু ওবায়েদ প্রমুখ।
বক্তারা বলেন,চট্রগ্রামে সন্ত্রাসীদের অনৈতিক কর্মকান্ডে রাজী না হওয়ায়,একদল টেন্ডারবাজ চক্র নিয়মনিতি লঙ্গন করে একজন দক্ষ ও সৎ অফিসারকে লাঞ্চিত করে ,একটি নজির বিহিন ঘটনা ঘটিয়েছে।বক্তারা আরো বলেন,একটা সময় ছিল বিভিন্ন সরকারি দপ্তরে সন্ত্রাসীরা টেন্ডাবাজী করত।কিন্তু বর্তমান সরকারের সাহসী উদ্যোগের ফলে ইজিপি চালু করায় টেন্ডারবাজী বন্ধ হয়েছে।কিন্তু এখনও কিছু সন্ত্রাসীরা অনৈতিকভাবে কাজ পাওয়ার জন্য প্রকৌশলীদের উপর চাপ প্রয়োগ করে। এই ধরণের নিয়মবর্র্হিভুত কাজে রাজি না হওয়ায়, এলজিইডি‘র নির্বাহী প্রকৌশলী ও চট্টগ্রাম সিটি কর্পোরেশনের প্রকল্প পরিচালক মোঃ গোলাম ইয়াজদানী‘র শারীরিকভাবে লাঞ্চিত করেছেন।এটা খুবই হতাশাজনক।এই ঘটনার সাথে জড়িতদের গ্রেফতার পূর্বক শাস্তির দাবি জানান মানববন্ধনকারীরা।
প্রসঙ্গত, রবিবার (২৯ জানুয়ারি) বেলা পৌনে ৪টার দিকে চট্টগ্রাম সিটি কর্পোরেশনের আড়াই হাজার কোটি টাকার উন্নয়ন প্রকল্পের পরিচালক প্রকৌশলী মো. গোলাম ইয়াজদানীর ৪১০ নম্বর কক্ষে প্রবেশ করে সন্ত্রাসীরা তার উপর হামলা করে। এই ঘটনায় ওই রাতেই নগরের খুলশী থানায় চসিকের নিরাপত্তা কর্মকর্তা মো. কামাল উদ্দিন বাদী হয়ে মামলা দায়ের করেন। এই মামলায় সঞ্জয় ভৌমিক ওরফে কংকন, সুভাষ মজুমদার, নাজমুল হাসান ফিরোজ ও মাহমুদ উল্লাহ নামের চারজনকে গ্রেফতার করেছে পুলিশ।

Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

Leave a Reply

Your email address will not be published.

  1. © স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০২০২১, www.chulkati24.com

কারিগরি সহায়তায়ঃ-SB Computers