শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:১৯ পূর্বাহ্ন

বিশেষ বিজ্ঞপ্তি
ভর্তি চলিতেছ রৌফন রেডিয়ান্ট স্কুলে প্লে গ্রুপ থেকে শুরু। চুলকাটি বাজার, (রুটস বাংলাদেশ) বনিকপাড়া রোড, বাগেরহাট।
সংবাদ শিরোনাম :
নয়ন স্মৃতি নাইট শর্ট ক্রিকেট টুর্নামেন্টে সৈয়দপুর চ্যাম্পিয়ন আত্মসমর্পণকারী দস্যুরা পেল র‌্যাবের ঈদ উপহার বাগেরহাটে দুস্থ ও অসহায়দের মধ্যে ঈদ উপহার বিতরণ করেছেন শেখ তন্ময় এমপি বুয়েটে ছাত্র রাজনীতির দাবিতে মোংলায় মানববন্ধন বর্ণাঢ্য আয়োজনে রামপালে জাতীয় ভোটার দিবস পালন রামপালে স্থানীয় সরকার দিবস উদযাপন  বিনামূল্যে চিকিৎসা সেবা  প্রয়োজনীয় ঔষধ সামগ্রী বিতরণ করেছে কোস্টগার্ড পশ্চিম জোন পশুর চ্যানেলে তলা ফেটে দুর্ঘটনাকবলীত কার্গো জাহাজটি এখও ঝুকি মুক্ত নয়, চলছে কয়লা অপসারণ মোংলায় কয়লা নিয়ে পশুর নদীতে কার্গো ডুবি, ১১ নাবিক জীবিত উদ্ধার মোংলা বন্দরের সিবিএ’র কর্মচারী সঘের সাবেক সাঃ সম্পাদক এস এম ফিরোজ সহ ৩ জনের সদস্য পদ বাতিল
ফকিরহাটের পিলজঙ্গের কংগ্রেস মোড়ের অদুরে ছিনতাই সংঘঠিত

ফকিরহাটের পিলজঙ্গের কংগ্রেস মোড়ের অদুরে ছিনতাই সংঘঠিত

ফকিরহাট প্রতিনিধি।
বাগেরহাটের ফকিরহাটের পিলজংগ কংগ্রেস মোড়ের অদুরে ফাতেমা বেগম নামের একজন ভ্যান যাত্রীর নিকট থেকে একটি ভ্যানেটি ব্যাগ ছিনতাই করে পালিয়েছে অজ্ঞাত একজন মটর সাইকেল চালক। রবিবার (২৯জানুয়ারী) বিকেল ৫টায় দিকে কংগ্রেস মোড়ের অদুরে অবসরপ্রাপ্ত দারোগা দুখু মিয়ার বাড়ীর সামনে রাস্তার উপর এই ছিনতায়ের ঘটনা ঘটে। ফাতেমা বেগম পিলজংগ ৬নং ওয়ার্ডের বেহারা পাড়ার তৈয়েব আলীর কন্যা ও রুপসার জাবুসা গ্রামের মোঃ রুবেল শেখ এর স্ত্রী। তিনি বাবার বাড়ীতে বেড়াতে আসছিলেন।
ভুক্তভোগী ফাতেমা বেগম জানান, তিনি তার মা ফুলু বেগমকে সাথে নিয়ে জাবুসা থেকে একটি ভ্যান যোগে বলাই ঘোষের দোকানের সামনে দিয়ে পিলজংগ ইউনিয়ন পরিষদের দিকে আসছিলেন। তিনি যখন কংগ্রেস মোড়ের অদুরে অবসরপ্রাপ্ত দারোগা দুখু মিয়ার বাড়ীর সামনে আসের এসময় পিছন থেকে একটি ডিসকভার মটর সাইকেলে আসা একজন ব্যক্তি তার হাতে থাকা ভ্যানেটি ব্যাগটি ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। ভ্যানেটি ব্যাগে ১জোড়া স্বর্ণের কানের দুল, ১টি স্বর্ণের চেইন ও ১জোড়া রোপার পায়ের তোড়া। যার আনুমানিক মুল্য প্রায় ৬০হাজার টাকা। এরির্পোট লেখা পর্যন্ত থানায় কোন অভিযোগ দায়ের করা হয়নী বলে ভুক্তভোগীর মামা আব্দুস সালাম বেহারা জানিয়েছেন।

Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

Leave a Reply

Your email address will not be published.

  1. © স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০২০২১, www.chulkati24.com

কারিগরি সহায়তায়ঃ-SB Computers