মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৫:১২ অপরাহ্ন

বিশেষ বিজ্ঞপ্তি
ভর্তি চলিতেছ রৌফন রেডিয়ান্ট স্কুলে প্লে গ্রুপ থেকে শুরু। চুলকাটি বাজার, (রুটস বাংলাদেশ) বনিকপাড়া রোড, বাগেরহাট।
সংবাদ শিরোনাম :
বর্ণাঢ্য আয়োজনে রামপালে জাতীয় ভোটার দিবস পালন রামপালে স্থানীয় সরকার দিবস উদযাপন  বিনামূল্যে চিকিৎসা সেবা  প্রয়োজনীয় ঔষধ সামগ্রী বিতরণ করেছে কোস্টগার্ড পশ্চিম জোন পশুর চ্যানেলে তলা ফেটে দুর্ঘটনাকবলীত কার্গো জাহাজটি এখও ঝুকি মুক্ত নয়, চলছে কয়লা অপসারণ মোংলায় কয়লা নিয়ে পশুর নদীতে কার্গো ডুবি, ১১ নাবিক জীবিত উদ্ধার মোংলা বন্দরের সিবিএ’র কর্মচারী সঘের সাবেক সাঃ সম্পাদক এস এম ফিরোজ সহ ৩ জনের সদস্য পদ বাতিল ফকিরহাটের মাসকাটায় জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে হামলার ঘটনায় হামলাকারীদের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের। মাদারদিয়া আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা  মোংলা বন্দর ও উপকুলীয় এলাকায় হঠাৎ বৃষ্টি কেএমপি’র মাদক বিরোধী অভিযানে মাদক কারবারি ৮ জন আটক
সাংবাদিককে মেরে হাত ভেঙ্গে দিল বখাটে যুবক

সাংবাদিককে মেরে হাত ভেঙ্গে দিল বখাটে যুবক

বাগেরহাট অফিস
বাগেরহাটে সংযোগ বাংলাদেশ নামের একটি পত্রিকার মোরেলগঞ্জ উপজেলা প্রতিনিধি এইচ এম ছগির (৪৫)কে পিটিয়ে হাত ভেঙ্গে দিয়েছে হৃদয় তালুকদার (২২) নামের এক বখাটে যুবক। বুধবার (০৭ ডিসেম্বর) সকালে মোরেলগঞ্জ উপজেলার ফুলহাতা গ্রামে নিজ বাড়ি থেকে বের হওয়ার সময় হামলার শিকার হন এই সাংবাদিক। একটি মেয়ে অপহরণ সংক্রান্ত তথ্য পুলিশকে দেওয়া সন্দেহে বখাটে হৃদয় তালুকদার এই হামলা করেছে অভিযোগ ছগিরের।
হামলাকারী হৃদয় তালুকদার উত্তর ফুলহাতা গ্রামের মিলন তালুকদারের ছেলে।কিছুদিন আগে এলাকার একটি মেয়েকে অপহরণের অভিযোগ উঠেছিল এই যুবকের বিরুদ্ধে।বিষয়টি থানা পুলিশ জানাজানি হলে সাংবাদিক ছগিরের উপর ক্ষিপ্ত হন ওই যুবক।
আহত ছগির বলেন, সকালে বাড়ি থেকে বের হয়ে কর্মস্থলে যাওয়ার পথে হৃদয় তালুকদার রড দিয়ে এলোপাথারি পিটিয়ে আমাকে গুরুত্বর আহত করে। রডের পিটানে আমার ডান হাত ভেঙ্গেযায় এবং শরীরের বিভিন্ন স্থানে ক্ষত হয়েছে।একপর্যায়ে আমি অজ্ঞান হয়ে পড়লে, হৃদয় পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন আমাকে উদ্ধার করে বাগেরহাট জেলা হাসপাতালে ভর্তি করেন। অবস্থা গুরুত্বর হওয়ায় চিকিৎসকরা খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে যেতে বলেছেন।আমি এই হামলাকারীর বিচার চাই।
এদিকে হামলার পর থেকে হৃদয় তালুকদার আত্মগোপনে রয়েছেন।মুঠোফোনে একাধিকবার যোগাযোগ করেও তাকে পাওয়া যায়নি।
মোরেলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ সাইদুর রহমান বলেন, একটি মারধরের ঘটনা শুনেছি।লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

Leave a Reply

Your email address will not be published.

  1. © স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০২০২১, www.chulkati24.com

কারিগরি সহায়তায়ঃ-SB Computers