রবিবার, ১৯ মে ২০২৪, ০৯:১৮ পূর্বাহ্ন

বিশেষ বিজ্ঞপ্তি
ভর্তি চলিতেছ রৌফন রেডিয়ান্ট স্কুলে প্লে গ্রুপ থেকে শুরু। চুলকাটি বাজার, (রুটস বাংলাদেশ) বনিকপাড়া রোড, বাগেরহাট।
সংবাদ শিরোনাম :
নয়ন স্মৃতি নাইট শর্ট ক্রিকেট টুর্নামেন্টে সৈয়দপুর চ্যাম্পিয়ন আত্মসমর্পণকারী দস্যুরা পেল র‌্যাবের ঈদ উপহার বাগেরহাটে দুস্থ ও অসহায়দের মধ্যে ঈদ উপহার বিতরণ করেছেন শেখ তন্ময় এমপি বুয়েটে ছাত্র রাজনীতির দাবিতে মোংলায় মানববন্ধন বর্ণাঢ্য আয়োজনে রামপালে জাতীয় ভোটার দিবস পালন রামপালে স্থানীয় সরকার দিবস উদযাপন  বিনামূল্যে চিকিৎসা সেবা  প্রয়োজনীয় ঔষধ সামগ্রী বিতরণ করেছে কোস্টগার্ড পশ্চিম জোন পশুর চ্যানেলে তলা ফেটে দুর্ঘটনাকবলীত কার্গো জাহাজটি এখও ঝুকি মুক্ত নয়, চলছে কয়লা অপসারণ মোংলায় কয়লা নিয়ে পশুর নদীতে কার্গো ডুবি, ১১ নাবিক জীবিত উদ্ধার মোংলা বন্দরের সিবিএ’র কর্মচারী সঘের সাবেক সাঃ সম্পাদক এস এম ফিরোজ সহ ৩ জনের সদস্য পদ বাতিল
বাগেরহাটে ২দিনে এক হাজার অবৈধ স্থাপনা উচ্ছেদ, ৪০ একর জমি উদ্ধার

বাগেরহাটে ২দিনে এক হাজার অবৈধ স্থাপনা উচ্ছেদ, ৪০ একর জমি উদ্ধার

চুলকাটি ডেস্ক 

বাগেরহাটে মহাসড়কের পাশে অবৈধভাবে গড়ে ওঠা স্থাপনা উচ্ছেদ করা হচ্ছে। বাগেরহাটে খুলনা-মোংলা মহাসড়কের দিগরাজ থেকে চুলকাঠি পর্যন্ত প্রায় ২০ কিলোমিটার এলাকাজুড়ে উচ্ছেদ অভিযান চালানো হয়। গতকাল বুধ ও আজ বৃহস্পতিবার দু’দিন ধরে সড়ক ও জনপথ বিভাগ এই উচ্ছেদ অভিযান চালায়।

অভিযান চলাকালে মহাসড়কের পাশে গড়ে ওঠা প্রায় এক হাজার কাঁচা-পাকা অবৈধ স্থাপনা বুলডেজার দিয়ে গুঁড়িয়ে দেওয়া হয়। উদ্ধার করা হয় সড়ক ও জনপথ বিভাগের প্রায় ৪০ একর সম্পত্তি।

সড়ক ও জনপথ বিভাগের খুলনা জোনের এস্টেট ও আইন কর্মকর্তা উপ-সচিব অনিন্দিতা রায়ের নেতৃত্বে এই উচ্ছেদ অভিযান চালানো হয়। এসময় সড়ক ও জনপথ বিভাগ বাগেরহাটের নির্বাহী প্রকৌশলী মো. ফরিদ উদ্দিন, সার্ভেয়ার মো. মিজানুর রহমান, পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মকর্তাসহ সড়ক বিভাগের বিভিন্ন কর্মকর্তা-কর্মচারিরা উপস্থিত ছিলেন।

বাগেরহাট সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী মো. ফরিদ উদ্দিন জানান, প্রথমে সড়ক ও মহাসড়কের পাশে অবৈধভাবে গড়ে ওঠা স্থাপনার তালিকা করা হয়। এরপর ওইসব স্থাপনা সরিয়ে নেওয়ার জন্য এলাকায় মাইকিং করা হয়। এর পরেও স্থাপনা সরিয়ে না নেওয়ায় উদ্ধার অভিযান চালানো হয়। অভিযান চলাকালে দিগরাজ থেকে চুলকাঠি পর্যন্ত মহাসড়কের দুই পাশে গড়ে ওঠা প্রায় এক হাজার কাঁচা-পাকা স্থাপনা উচ্ছেদ করা হয়েছে। এসময় সড়ক ও জনপথ বিভাগের প্রায় ৪০ একর সম্পত্তি উদ্ধার করা হয়। অবৈধ স্থাপনা উচ্ছেদে অভিযান চলমান থাকবে বলে তিনি জানান। 

Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

Leave a Reply

Your email address will not be published.

  1. © স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০২০২১, www.chulkati24.com

কারিগরি সহায়তায়ঃ-SB Computers