বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১১:৪৮ অপরাহ্ন

বিশেষ বিজ্ঞপ্তি
ভর্তি চলিতেছ রৌফন রেডিয়ান্ট স্কুলে প্লে গ্রুপ থেকে শুরু। চুলকাটি বাজার, (রুটস বাংলাদেশ) বনিকপাড়া রোড, বাগেরহাট।
সংবাদ শিরোনাম :
নয়ন স্মৃতি নাইট শর্ট ক্রিকেট টুর্নামেন্টে সৈয়দপুর চ্যাম্পিয়ন আত্মসমর্পণকারী দস্যুরা পেল র‌্যাবের ঈদ উপহার বাগেরহাটে দুস্থ ও অসহায়দের মধ্যে ঈদ উপহার বিতরণ করেছেন শেখ তন্ময় এমপি বুয়েটে ছাত্র রাজনীতির দাবিতে মোংলায় মানববন্ধন বর্ণাঢ্য আয়োজনে রামপালে জাতীয় ভোটার দিবস পালন রামপালে স্থানীয় সরকার দিবস উদযাপন  বিনামূল্যে চিকিৎসা সেবা  প্রয়োজনীয় ঔষধ সামগ্রী বিতরণ করেছে কোস্টগার্ড পশ্চিম জোন পশুর চ্যানেলে তলা ফেটে দুর্ঘটনাকবলীত কার্গো জাহাজটি এখও ঝুকি মুক্ত নয়, চলছে কয়লা অপসারণ মোংলায় কয়লা নিয়ে পশুর নদীতে কার্গো ডুবি, ১১ নাবিক জীবিত উদ্ধার মোংলা বন্দরের সিবিএ’র কর্মচারী সঘের সাবেক সাঃ সম্পাদক এস এম ফিরোজ সহ ৩ জনের সদস্য পদ বাতিল
খুলনা কুয়েট শিক্ষক মৃত্যুর ঘটনায় তদন্ত প্রতিবেদন জমা

খুলনা কুয়েট শিক্ষক মৃত্যুর ঘটনায় তদন্ত প্রতিবেদন জমা

খুলনা প্রতিনিধি

খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সেলিম হোসেনর মৃত্যুর ঘটনায় তদন্ত প্রতিবেদন জমা দিয়েছে বিশ্ববিদ্যালয় প্রশাসন গঠিত তদন্ত কমিটি। আজ বুধবার বিকেল ৪টার দিকে বিশ্ববিদ্যায়ের উপাচার্য প্রফেসর ড. সাজ্জাদুর রহমানের কাছে ৪৮ পৃষ্ঠার এ প্রতিবেদন জমা দেন তারা। বিশ্ববিদ্যালয় প্রশাসন এ প্রতিবেদন বিশ্ববিদ্যালয়ের ছাত্র শৃঙ্খলা কমিটির কাছে হস্তান্তর করবে। পরবর্তীতে তাদের সুপারিশক্রমে সিন্ডিকেট সভার মাধ্যমে পরবর্তী সিদ্ধান্ত গ্রহণ করবে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

গত ৩০ নভেম্বর খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ইলেকট্রনিক্স ও ইলেট্রিকাল ইঞ্জিনিয়ারিং বিভাগের অধ্যাপক ডক্টর সেলিম হোসেনের সাথে কয়েক শিক্ষার্থীর বাকবিতণ্ডা ও হুমকি দেয়ার অভিযোগ ওঠে। পরে বাসায় ফিরে বুকে ব্যথা অনুভব করেন তিনি। অবস্থার অবনতি হলে নগরীর একটি বেসরকারি হাসপাতালে নেয়ার পথে মৃত্যু হয় তার। এ ঘটনায় গত ৪ ডিসেম্বর বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সেজানসহ ৯ শিক্ষার্থীকে সাময়িক বহিস্কার করে বিশ্ববিদ্যালয় প্রশাসন। পরবর্তীতে ৫ সদস্যের তদন্ত কমিটিও গঠন করা বিশ্ববিদ্যালয় প্রশাসন।

এদিকে এ ঘটনায় গত ৩ ডিসেম্বর বিশ্ববিদ্যালয়ের হল ১৩ ডিসেম্বর পর্যন্ত বন্ধ ঘোষণা করা হয়। পরবর্তীতে আগামী ৬ জানুয়ারি পর্যন্ত হল বন্ধ রাখার সিদ্ধান্ত নেয়া হয়।বিশ্ববিদ্যালয় কতৃপক্ষ জানিয়েছে, তদন্ত প্রতিবেদন ছাত্র শৃঙ্খলা কমিটির কাছে জমা দিবে এবং তাদের সুপারিশক্রমে বিশ্ববিদ্যালয়ের সিন্ডিকেট সভার মাধ্যমে পরবর্তী সিদ্ধান্ত নেয়া হবে।আগামী ৭ জানুয়ারি থেকে খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের হল খুলে দেয়ার কথা রয়েছে আর আগামী ৯ জানুয়ারি থেকে ক্লাশ শুরু হবে।খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) প্রকৌশলী আনিছুর রহমান ভূঞা তদন্ত প্রতিবেদন পাওয়ার ব্যাপারে নিশ্চিত করেছেন। তবে কোন মন্তব্য করতে চাননি তিনি।

Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

Leave a Reply

Your email address will not be published.

  1. © স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০২০২১, www.chulkati24.com

কারিগরি সহায়তায়ঃ-SB Computers