শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:৪৩ পূর্বাহ্ন

বিশেষ বিজ্ঞপ্তি
ভর্তি চলিতেছ রৌফন রেডিয়ান্ট স্কুলে প্লে গ্রুপ থেকে শুরু। চুলকাটি বাজার, (রুটস বাংলাদেশ) বনিকপাড়া রোড, বাগেরহাট।
সংবাদ শিরোনাম :
নয়ন স্মৃতি নাইট শর্ট ক্রিকেট টুর্নামেন্টে সৈয়দপুর চ্যাম্পিয়ন আত্মসমর্পণকারী দস্যুরা পেল র‌্যাবের ঈদ উপহার বাগেরহাটে দুস্থ ও অসহায়দের মধ্যে ঈদ উপহার বিতরণ করেছেন শেখ তন্ময় এমপি বুয়েটে ছাত্র রাজনীতির দাবিতে মোংলায় মানববন্ধন বর্ণাঢ্য আয়োজনে রামপালে জাতীয় ভোটার দিবস পালন রামপালে স্থানীয় সরকার দিবস উদযাপন  বিনামূল্যে চিকিৎসা সেবা  প্রয়োজনীয় ঔষধ সামগ্রী বিতরণ করেছে কোস্টগার্ড পশ্চিম জোন পশুর চ্যানেলে তলা ফেটে দুর্ঘটনাকবলীত কার্গো জাহাজটি এখও ঝুকি মুক্ত নয়, চলছে কয়লা অপসারণ মোংলায় কয়লা নিয়ে পশুর নদীতে কার্গো ডুবি, ১১ নাবিক জীবিত উদ্ধার মোংলা বন্দরের সিবিএ’র কর্মচারী সঘের সাবেক সাঃ সম্পাদক এস এম ফিরোজ সহ ৩ জনের সদস্য পদ বাতিল
রামপালে দিনমজুরকে মারপিট অবৈধ বাঁধ কেটে দেওয়ায়

রামপালে দিনমজুরকে মারপিট অবৈধ বাঁধ কেটে দেওয়ায়

রামপালে সরকারি খালের অবৈধ বাঁধ কেটে দেওয়ায় হতদরিদ্র শহিদুল ইসলাম (৫২) নামের দিন মজুরকে দুই দফা মারপিট করে গুরুত্বর আহত করার অভিযোগ পাওয়া গেছে।
এ ঘটনায় ভুক্তভোগীরা জীবনের নিরাপত্তা চেয়ে বাগেরহাট জেলা পুলিশ সুপার ও রামপাল থানায় পৃথক দুটি অভিযোগ দাখিল করা হয়েছে। পুলিশ সুপার লিখিত অভিযোগের বিষয়টি আমলে নিয়ে রামপাল থানার ওসি কে দ্রুত নিষ্পত্তির নির্দেশ দিয়েছেন। অভিযোগেে জানা গেছে, উপজেলার কুমলাই গ্রামের মৃত আাশ্বাদ আলীর পুত্র শেখ শহিদুল ইসলাম গত ২২ আগষ্ট সন্ধ্যায় তার বাড়ি জোয়ারের পানিতে তলিয়ে যাওয়ায় ঘরের পাশে থাকা অবৈধ বাঁধ কেটে দিয়ে পানি সরান। এতে ক্ষিপ্ত হয়ে একই এলাকার তসির শেখের পুত্র আলমগীর শেখ, তার ভাই শামীম শেখ, কেয়া বেগম, তসির শেখ, রেহানা বেগম পরিকল্পিতভাবে দেশীয় অস্ত্র নিয়ে হামলা ও মারপিট করে গুরতর আহত করে।
এ ঘটনা অভিযোগ দিলে আবারও দ্বিতীয় দফায় গত ২৩ আগষ্ট বাজারে যাওয়ার সময় সকল অনুমান ৫ টায় একই গ্রামের রজব আলীর বাড়ির সামনে তসির শেখের হুকুমে আলমগীর, শামীম ও কেয়া লোহার রড ও লাঠি দিয়ে মারপিট করে গুরুত্বর আহত ও পকেটে থাকা টাকা লুট করে। এ ঘটনায় কোন অভিযোগ দিলে জীবনে শেষ করার হুমকি দেয়।
আহত শহিদুল জানান, স্থানীয় বাবুল মেম্বারের হুকুমে আমাকে মারপিট করা হয়েছে। অভিযুক্ত আলমগীরের কাছে জানতে চাইলে তিনি অভিযোগ অস্বীকার করে টাকা দিয়ে সাংবাদিকদের ম্যানেজ করার চেষ্টা করেন।
এ ব্যাপারে বাবুল মেম্বারের মুঠোফোনেে জানতে চাইলে তিনি অভিযোগ অস্বীকার করে বলেন, শাহিদুল আলমগীরের ঘের থেকে মাছ মেরে নেওয়ার ঘটনায় হাতাহাতি হয়েছে।
অভিযোগের বিষয়ে রামপাল থানার ওসি মোঃ মনজুরুল আলমের দৃষ্টি আকর্ষণ করা হলে তিনি বলেন, অভিযোগ পেয়ে তদন্তসহ আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে।
Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

Leave a Reply

Your email address will not be published.

  1. © স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০২০২১, www.chulkati24.com

কারিগরি সহায়তায়ঃ-SB Computers