বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১০:২৮ অপরাহ্ন

বিশেষ বিজ্ঞপ্তি
ভর্তি চলিতেছ রৌফন রেডিয়ান্ট স্কুলে প্লে গ্রুপ থেকে শুরু। চুলকাটি বাজার, (রুটস বাংলাদেশ) বনিকপাড়া রোড, বাগেরহাট।
সংবাদ শিরোনাম :
বর্ণাঢ্য আয়োজনে রামপালে জাতীয় ভোটার দিবস পালন রামপালে স্থানীয় সরকার দিবস উদযাপন  বিনামূল্যে চিকিৎসা সেবা  প্রয়োজনীয় ঔষধ সামগ্রী বিতরণ করেছে কোস্টগার্ড পশ্চিম জোন পশুর চ্যানেলে তলা ফেটে দুর্ঘটনাকবলীত কার্গো জাহাজটি এখও ঝুকি মুক্ত নয়, চলছে কয়লা অপসারণ মোংলায় কয়লা নিয়ে পশুর নদীতে কার্গো ডুবি, ১১ নাবিক জীবিত উদ্ধার মোংলা বন্দরের সিবিএ’র কর্মচারী সঘের সাবেক সাঃ সম্পাদক এস এম ফিরোজ সহ ৩ জনের সদস্য পদ বাতিল ফকিরহাটের মাসকাটায় জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে হামলার ঘটনায় হামলাকারীদের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের। মাদারদিয়া আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা  মোংলা বন্দর ও উপকুলীয় এলাকায় হঠাৎ বৃষ্টি কেএমপি’র মাদক বিরোধী অভিযানে মাদক কারবারি ৮ জন আটক
গোলাপগঞ্জে ২য় শ্রেণির শিশুকে ধর্ষণ, যুবক আটক

গোলাপগঞ্জে ২য় শ্রেণির শিশুকে ধর্ষণ, যুবক আটক

দর্পণ ডেক্স : গোলাপগঞ্জে দ্বিতীয় শ্রেণির এক শিশুকে ধর্ষণের ঘটনায় আসামীকে আটক করা হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যায় তাকে আটক করে গোলাপগঞ্জ মডেল থানা পুলিশ।আটককৃত যুবক উপজেলার ঢাকাদক্ষিণ ইউনিয়নের দক্ষিণ বারকোট গ্রামের সুলেমান ড্রাইভারের ছেলে কামিল আহমদ (২০)।

জানা যায়, আসামী কামিল আহমদ ভিকটিম শিশুর পাশের বাড়ির বাসিন্দা হওয়ার সুবাধে ভিকটিমের পরিবারের লোকজনের অগোচরে গত ১২ জুন ও ১৫ জুন ঐ শিশুকে জিম্মি করে দু্ই দফা জোরপূর্বক ধর্ষন করে। ধর্ষণের বিষয়ে পরিবারের কাউকে না জানানোর জন্য ভয়ভীতি দেখায় সে।

পরে ভিকটিম শিশু (৮) ঘটনার কথা তার পরিবারের লোকজনকে জানালে তারা কামিলকে আসামী করে থানায় অভিযোগ দায়ের করেন। বর্তমানে ভিকটিম শিশু সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে (ওসিসি) তে চিকিৎসাধিন রয়েছে।

গোলাপগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ (সাময়িক দায়িত্ব) আবুল কাশেম আটকের সত্যতা নিশ্চিত করেন।

Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

Leave a Reply

Your email address will not be published.

  1. © স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০২০২১, www.chulkati24.com

কারিগরি সহায়তায়ঃ-SB Computers