শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:২৩ অপরাহ্ন

বিশেষ বিজ্ঞপ্তি
ভর্তি চলিতেছ রৌফন রেডিয়ান্ট স্কুলে প্লে গ্রুপ থেকে শুরু। চুলকাটি বাজার, (রুটস বাংলাদেশ) বনিকপাড়া রোড, বাগেরহাট।
সংবাদ শিরোনাম :
নয়ন স্মৃতি নাইট শর্ট ক্রিকেট টুর্নামেন্টে সৈয়দপুর চ্যাম্পিয়ন আত্মসমর্পণকারী দস্যুরা পেল র‌্যাবের ঈদ উপহার বাগেরহাটে দুস্থ ও অসহায়দের মধ্যে ঈদ উপহার বিতরণ করেছেন শেখ তন্ময় এমপি বুয়েটে ছাত্র রাজনীতির দাবিতে মোংলায় মানববন্ধন বর্ণাঢ্য আয়োজনে রামপালে জাতীয় ভোটার দিবস পালন রামপালে স্থানীয় সরকার দিবস উদযাপন  বিনামূল্যে চিকিৎসা সেবা  প্রয়োজনীয় ঔষধ সামগ্রী বিতরণ করেছে কোস্টগার্ড পশ্চিম জোন পশুর চ্যানেলে তলা ফেটে দুর্ঘটনাকবলীত কার্গো জাহাজটি এখও ঝুকি মুক্ত নয়, চলছে কয়লা অপসারণ মোংলায় কয়লা নিয়ে পশুর নদীতে কার্গো ডুবি, ১১ নাবিক জীবিত উদ্ধার মোংলা বন্দরের সিবিএ’র কর্মচারী সঘের সাবেক সাঃ সম্পাদক এস এম ফিরোজ সহ ৩ জনের সদস্য পদ বাতিল
বাঁশখালীতে এমপির নির্দেশনায় স্থানীয় ও মুসল্লীদের মাঝে এডভোকেট রায়হাদ চৌধুরী রনির কাপড় বিতরণ।

বাঁশখালীতে এমপির নির্দেশনায় স্থানীয় ও মুসল্লীদের মাঝে এডভোকেট রায়হাদ চৌধুরী রনির কাপড় বিতরণ।

বাঁশখালী প্রতিনিধি:

বাঁশখালীতে মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরী এমপির নির্দেশনায়,৭ নং সরল ইউনিয়নের ৮ নং ওয়ার্ড়ে, স্থানীয় অসচ্ছল মানুষ সহ মহান আল্লাহর সন্নিধি লাভে স্থানীয় মসজিদে ইতিকাফ রত মুসল্লীদে মাঝে, সরল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব রশিদ আহমদ চৌধুরীর সুযোগ্য পুত্র।

চট্টগ্রাম জেলা জর্জ কোর্টের পাবলিক প্রসিকিউটর( এপিপি) এডভোকেট রায়হাদ চৌধুরী রনির নিজস্ব অর্থায়নে, লুঙ্গি পাঞ্জাবি বিতরণ করা হয়েছে। রবিবার (২৪ মে ২০২০ ৩০শে রমজান) বিকাল ৪ টার সময় স্হানীয় জালিয়া ঘাটা ছোবহানিয়া জামে মসজিদে এ উপহার সামগ্রী বিতরণ করা হয়।

বিতরণ কালে উপস্থিত ছিলেন এডভোকেট রায়হাদ চৌধুরী রনি। এতে আরও উপস্থিত থেকে বিতরণে সহযোগিতা করেন,জালিয়া ঘাটা ছোবহানিয়া জামে মসজিদের ইমাম ও খতিব মওলানা নুরুল ইসলাম জেহাদি, মোহাম্মদ জসিম উদ্দিন সহ স্থানীয় মান্যগন্য ব্যক্তিবর্গ প্রমুখ।

এই সময় এডভোকেট রায়হাদ চৌধুরী রনি বলেন, এই মহামারী করোনা আমাদের দেশে দেখা দেওয়ার পর থেকে, আমরদের পুরো পরিবার বাঁশখালীর মানুষের পাশে রয়েছে, আমার শ্রদ্দয়ে বড় ভাই, বাঁশখালীর মাননীয় সংসদ সদস্য উপজেলা আওয়ামীলীগের সভাপতি বাঁশখালীর মানুষের একমাত্র ভরসা স্হল যিনি সার্বক্ষনিক ২৪ ঘন্টা মানুষের খোঁজ খবর নিচ্ছেন।

আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরী এমপি,ওনি ওনার ও পরিবারের নিজস্ব তহবিল থেকে, এই পর্যন্ত ২০ হাজারের অধিক পরিবারকে খাদ্য সামগ্রী সহায়তা দিয়েছেন, রমজান শুরু হলে ইফতার সামগ্রী ঈদ উপহার সহায়তা দিয়েছেন, আপনারা দেখছেন যা এখনো বিতরণ চলমান আছে।

ইনশাআল্লাহ করোনার কারনে, মানুষ যতদিন স্বাভাবিক কাজে ফিরতে পারবেনা, ততদিন চলমান থাকবে। তিনি আরো বলেন আমার বাবা সরল ইউনিয়নের চেয়ারম্যান, ওনি এমপি সাহেবের পক্ষ থেকে এবং ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে পাওয়া বরাদ্দ সহ, নিজ থেকেও এই ইউনিয়নের অসহায় মধ্য বিত্ত পরিবারকে বিভিন্ন খাদ্য সামগ্রী সহায়তা দিচ্ছেন।

আমি সর্ব প্রথম করোনা দেখা দিলে নিজ উদ্যোগে জীবাণু নাষক স্প্রে করি,যাতে আমার এলাকার মানুষ ভাইরাস থেকে রক্ষা পায়, এরপর নিজ থেকে সাধ্য মতো খাদ্য সামগ্রী সহায়তা দিই,পবিত্র মাহে রমজান শুরু হলে আমার পক্ষ থেকে অসহায় মানুষ যাতে ভালভাবে খেতে পারেন।

সেই কথা চিন্তা করে মুরগী চাল ডাল তৈল আলু সহায়তা করি,এখন ঈদ উপলক্ষে এলাকার মুসল্লীদের মাঝে নতুন কাপড় বিতরণ করছি, নিজের কর্ম নিয়ে যতই দূরে থাকি মনটা সবসময় এই এলাকার মানুষের পাশে থাকে, তাই যেকোনো সমস্যায় ছুটে চলে আসি, এককথায় আমাদের পরিবার রাজনীতি করে মানুষের জন্য কিছু করতে, নিজের জন্য করেনা বলে তিনি জানান।

Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

Leave a Reply

Your email address will not be published.

  1. © স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০২০২১, www.chulkati24.com

কারিগরি সহায়তায়ঃ-SB Computers