শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০২:০০ অপরাহ্ন

বিশেষ বিজ্ঞপ্তি
ভর্তি চলিতেছ রৌফন রেডিয়ান্ট স্কুলে প্লে গ্রুপ থেকে শুরু। চুলকাটি বাজার, (রুটস বাংলাদেশ) বনিকপাড়া রোড, বাগেরহাট।
সংবাদ শিরোনাম :
নয়ন স্মৃতি নাইট শর্ট ক্রিকেট টুর্নামেন্টে সৈয়দপুর চ্যাম্পিয়ন আত্মসমর্পণকারী দস্যুরা পেল র‌্যাবের ঈদ উপহার বাগেরহাটে দুস্থ ও অসহায়দের মধ্যে ঈদ উপহার বিতরণ করেছেন শেখ তন্ময় এমপি বুয়েটে ছাত্র রাজনীতির দাবিতে মোংলায় মানববন্ধন বর্ণাঢ্য আয়োজনে রামপালে জাতীয় ভোটার দিবস পালন রামপালে স্থানীয় সরকার দিবস উদযাপন  বিনামূল্যে চিকিৎসা সেবা  প্রয়োজনীয় ঔষধ সামগ্রী বিতরণ করেছে কোস্টগার্ড পশ্চিম জোন পশুর চ্যানেলে তলা ফেটে দুর্ঘটনাকবলীত কার্গো জাহাজটি এখও ঝুকি মুক্ত নয়, চলছে কয়লা অপসারণ মোংলায় কয়লা নিয়ে পশুর নদীতে কার্গো ডুবি, ১১ নাবিক জীবিত উদ্ধার মোংলা বন্দরের সিবিএ’র কর্মচারী সঘের সাবেক সাঃ সম্পাদক এস এম ফিরোজ সহ ৩ জনের সদস্য পদ বাতিল
শিশুপুত্রকে বাঁচাতে নদীতে ঝাঁপ, ভেসে উঠল পুলিশ সদস্যের লা

শিশুপুত্রকে বাঁচাতে নদীতে ঝাঁপ, ভেসে উঠল পুলিশ সদস্যের লা

নড়াইলের লোহাগড়া উপজেলার সীমান্তবর্তী কালনাঘাটে নৌ ভ্রমণে এসে মধুমতি নদীতে পড়ে যাওয়া ছয় মাসের শিশুপুত্রকে উদ্ধারে নদীতে ঝাঁপ দেয়া পুলিশ সদস্য (কনস্টেবল) আবু মুসা রেজওয়ানের (২৮) মরদেহ পাওয়া গেছে।নিখোঁজের দুইদিন পর রোববার (৩০ আগস্ট) সকাল ৯টার দিকে মহিষাপাড়াঘাট এলাকা থেকে ভাসমান অবস্থায় তার মরদেহ পাওয়া যায়। পরে পুলিশ মরদেহটি উদ্ধার করে।

তবে মুসার শিশুপুত্রকে এখনও উদ্ধার করা সম্ভব হয়নি। নিহত মুসার বাড়ি নড়াইলের লোহাগড়া উপজেলার চাঁচই গ্রামে। তিনি ঢাকায় পুলিশ হেডকোয়ার্টার্সে কর্মরত ছিলেন। সম্প্রতি ছুটিতে বাড়িতে আসেন।মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে লোহাগড়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ আশিকুর রহমান জানান, পুলিশ সদস্য মুসার মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

গত শুক্রবার (২৮ আগস্ট) সন্ধ্যায় কালনাঘাটে সপরিবারে ট্রলারে নৌ ভ্রমণে আসেন পুলিশ সদস্য মুসা। তাদের বহনকারী ট্রলারটি নিয়ন্ত্রণ হারিয়ে সেতুর পিলারে ধাক্কা লেগে কোল থেকে তার শিশুপুত্র মধুমতি নদীতে পড়ে যায়। সন্তানকে উদ্ধার করতে মুহূর্তেই নদীতে ঝাঁপ দেন মুসা। একপর্যায়ে মুসাও নিখোঁজ হন। শনিবার (২৯ আগস্ট) ফায়ার সার্ভিস ও নৌ বাহিনীর সদস্যরা নিখোঁজ মুসা ও তার শিশুপুত্রের সন্ধানে দিনভর উদ্ধার অভিযান চালিয়েও তীব্র স্রোতের কারণে ব্যর্থ হন।

Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

Leave a Reply

Your email address will not be published.

  1. © স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০২০২১, www.chulkati24.com

কারিগরি সহায়তায়ঃ-SB Computers