বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ০৭:৫৩ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ

আমাদের চুলকাঠি ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন chulkati24@gmail.com এই ই-মেইলে ।

শিরোনাম :
রামপালে ওয়ার্ল্ড ভিশনের আয়োজনে বিশ্ব শিশু দিবস ও শিশু অধিকার সপ্তাহ পালিত ভারতীয় সহকারী হাই-কমিশনারের শিকদার বাড়ী দুর্গামন্দির পরিদর্শন ফকিরহাটে জাতীয় কন্যা শিশু দিবস অনুষ্ঠানে প্রধান অতিথি দশম শ্রেণির ছাত্রী বাগেরহাটের শিকদার বাড়ী দুর্গামন্দির পরিদর্শন করলেন ডিআইজি বাগেরহাটের শিকদার বাড়ী দুর্গামন্দির পরিদর্শন করলেন ডিসি-এসপি রামপালে শারদীয় দুর্গোৎসব উপলক্ষে এমপি তন্ময় এর অনুদান বিতরণ অনিয়ম-দুর্নীতির দায়ে বিতাড়িত পঃ পঃ কর্মকর্তা এবার বাগেরহাটে বদলি বাগেরহাটে আপন ভাইদের মধ্য জয়গা-জমি নিয়ে বিরোধ বাগেরহাটে চাদার দাবীতে ব্যবসায়ীর জোরপূর্বক চেকে স্বাক্ষর নেওয়ার অভিযোগ বাগেরহাটে মিলন স্মৃতি সংসদ বহুতল ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন
চুলকাঠি কেন্দ্রীয় ঈদগাহে ময়দানে গজিয়েছে ঘাস, ছড়িয়ে-ছিটিয়ে আছে ময়লা আবর্জনা।

চুলকাঠি কেন্দ্রীয় ঈদগাহে ময়দানে গজিয়েছে ঘাস, ছড়িয়ে-ছিটিয়ে আছে ময়লা আবর্জনা।

চুলকাঠি ডেক্স: খুলনা-মংলা মহাসড়কের পশ্চিম পার্শ্বে সুন্দর ও মনোরম পরিবেশে নির্মাণ করা হয় চুলকাঠি কেন্দ্রীয় ঈদগা ময়দান,বাগেরহাট সদর চুলকাটি বাজারে কেন্দ্রীয় ঈদগা ময়দান এখন পড়ে আছে অযত্ন-অবহেলায়,দক্ষিণ বাংলার সবচেয়ে সর্ব বৃহত্তম ঈদগাহ ময়দান যেখানে ঈদের দুটি জামাত আনন্দ উৎসবের সাথে অনুষ্ঠিত হয়। সেই ময়দানটি এখন ময়লা আবর্জনায় অবহেলায় পড়ে আছে অতি কষ্টের বিষয় যে ময়দানটি সংস্কার ও দেখাশোনার দ্বায়িত্ব আমাদের সকলের, ঈদগাহ ময়দান টি চুলকাঠি বাজার জামে মসজিদ তত্ত্ববধানে চলো এবং ঈদগার সাথে একটি ইসলামী পাঠাগার যুক্ত আছে, সেখানে ধর্মীয় শিক্ষার পাঠদান করানো হতো কার্যক্রম এখন বন্ধ আছে। নকশা প্রণয়ন ও বাস্তবায়ন মশিউর রহমান (কিসলু) আইসি চুলকাটি পুলিশ তদন্ত কেন্দ্র সার্বিক সহযোগিতায়: চুলকাটি জামে মসজিদ কমিটি এলাকাবাসী ও বাজারের বিশিষ্ট ব্যবসায়ীদের অনুদানে নির্মাণ করা হয়।চুলকাটি কেন্দ্রীয় ঈদগা ময়দান। ময়দানে প্রতি বছর ঈদের নামাজ অনুষ্ঠিত হয়, বিশ্বব্যাপী মহামারী করোনাভাইরাস প্রাদুর্ভাবের কারণে এবারের ঈদুল ফিতরের নামাজ চুলকাঠি কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে ধর্মপ্রাণ মুসলমান ঈদের নামাজ আদায় করতে পারেনি সামাজিক শারীরিক দূরত্ব বজায় রেখে স্ব – স্ব মসজিদে ঈদের নামাজ পড়ার নির্দেশ দেন ধর্ম মন্ত্রণালয়।

এই ময়দানটি সংস্কার করা দেখাশোনার দায়িত্ব সকল ধর্মপ্রাণ মুসলমানদের। চুলকাঠি ২৪ চুলকাঠি টিভি নিউজ মিডিয়ার পক্ষ থেকে সবার কাছে আকুল আবেদন যাতে করে চুলকাঠি ঈদগা ময়দান টি পরিষ্কার পরিছন্নতা থাকে তার রক্ষণাবেক্ষণের জন্য সকলের কাছে ও উর্দ্ধতন মহলের কাছে বিনীত আবেদন।

Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

Leave a Reply

Your email address will not be published.

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০২০২১, www.chulkati24.com

কারিগরি সহায়তায়ঃ-SB Computers