শনিবার, ২৭ Jul ২০২৪, ০৮:৩১ পূর্বাহ্ন

বিশেষ বিজ্ঞপ্তি
পবিত্র ঈদ-উল-আযহা  উপলক্ষে জাতীয় সাংবাদিক কল্যাণ ফাউন্ডেশন বাগেরহাট জেলা কমিটির পক্ষ থেকে সবাইকে আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা ঈদ মোবারক
সংবাদ শিরোনাম :
চুলকাটিতে বিশাল গরু ছাগলের হাটের শুভ উদ্বোধন  চুলকাটি বাজার রেলস্টেশনে যাত্রীদের উপচে পড়া ভিড় মোল্লাহাটে টিসিবির ৫৪০ লিটার সয়াবিন তেলসহ আটক ১ মোল্লাহাটে শিশু যত্ন কেন্দ্রের কেয়ার কিপারদের ৭ দিন ব্যাপী মৌলিক প্রশিক্ষণ উদ্বোধন বিশ্ব পরিবেশ দিবস উপলক্ষ্যে পরিবেশ বান্ধব চারা বিতরণ জাতীয় সাংবাদিক কল্যাণ ফাউন্ডেশনের বাগেরহাট জেলা-কমিটি অনুমোদন নয়ন স্মৃতি নাইট শর্ট ক্রিকেট টুর্নামেন্টে সৈয়দপুর চ্যাম্পিয়ন আত্মসমর্পণকারী দস্যুরা পেল র‌্যাবের ঈদ উপহার বাগেরহাটে দুস্থ ও অসহায়দের মধ্যে ঈদ উপহার বিতরণ করেছেন শেখ তন্ময় এমপি বুয়েটে ছাত্র রাজনীতির দাবিতে মোংলায় মানববন্ধন
ফ‌কিরহা‌টে ৪৪তম জাতীয় বিজ্ঞান ও প্রযু‌ক্তি সপ্তাহ এবং ৭ম বিজ্ঞান অ‌লি‌ম্পিয়াডের পুরস্কার বিতরণী অনুষ্ঠান

ফ‌কিরহা‌টে ৪৪তম জাতীয় বিজ্ঞান ও প্রযু‌ক্তি সপ্তাহ এবং ৭ম বিজ্ঞান অ‌লি‌ম্পিয়াডের পুরস্কার বিতরণী অনুষ্ঠান

 ফকিরহাট প্রতিনিধি
বা‌গেরহা‌টের ফ‌কিরহা‌টে ৪৪তম জাতীয় বিজ্ঞান ও প্রযু‌ক্তি সপ্তাহ এবং ৭ম বিজ্ঞান অ‌লি‌ম্পিয়াড উদযাপন উপল‌ক্ষ্যে বিজ্ঞান মেলা এর পুরস্কার বিতরণ অনুষ্ঠান সম্পন্ন হ‌য়ে‌ছে। ১৯জানুয়ারী বৃহস্প‌তিবার আট্টাকা ম‌ডেল মাধ‌্যমিক বিদ‌্যালয় মা‌ঠে দিনব‌্যাপী অনুষ্ঠান চ‌লে। অনুষ্ঠা‌নে উপ‌জেলার বি‌ভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠা‌নের শিক্ষার্থীরা বি‌ভিন্ন প্রজেক্ট উপস্থাপন ক‌রে এবং বিজ্ঞান অ‌লি‌ম্পিয়া‌ডে অংশগ্রহন ক‌রে।
সমাপনী অনুষ্ঠা‌নে স্মার্ট ফ‌কিরহা‌টের ডায়না‌মিক উপ‌জেলা নির্বাহী অ‌ফিসার মোঃ ম‌নোয়ার হো‌সে‌নের সভাপতি‌ত্বে এবং উপ‌জেলা মাধ‌্যমিক শিক্ষা কর্মকর্তা শেখ ফি‌রোজ আহ‌ম্মে‌দের সঞ্চালনায় প্রধান অ‌তি‌থি হি‌সে‌বে উপ‌স্থিত ছি‌লেন বা‌গেরহাট জেলা প্রশাসক মোহাম্মদ আ‌জিজুর রহমান, বি‌শেষ অ‌তি‌থি ছি‌লেন ফ‌কিরহাট উপ‌জেলা প‌রিষদ চেয়ারম‌্যান স্বপন দাশ।
জেলা প্রশাসক ও অ‌তি‌থিবৃন্দ প্রথ‌মে সব স্টল ঘু‌রে ঘু‌রে প্রজেক্ট প‌রিদর্শন ক‌রেন।
পুরষ্কার বিতরণী অনুষ্ঠা‌নে অ‌তি‌থিবৃ‌ন্দের বক্তব‌্য শে‌ষে বি‌ভিন্ন ক‌্যাটাগ‌রি‌তে বিজয়ী‌দের মা‌ঝে পুরস্কার বিতরণ করা হয়। অস্বচ্ছল মে‌য়ে খে‌লোয়াড়‌দের মা‌ঝে নগদ অর্থ ও টিন প্রদান করা হয়। ক্ষুদ্র নৃ‌গোষ্ঠী শিক্ষার্থী‌দের মা‌ঝে প্রধানমন্ত্রীর উপহার সাই‌কেল তু‌লে দেওয়া হয়। বি‌ভিন্ন উ‌দ্যোক্তা‌দের হা‌তে সা‌র্টিফি‌কেট প্রদান করা হয়।
অনুষ্ঠা‌নে ‌জেলা উপ‌জেলা প্রশাস‌নের কর্মকর্তা, বি‌ভিন্ন শিক্ষা প্রতিষ্ঠা‌নে শিক্ষক, শিক্ষার্থী, অ‌ভিভাবক, সুধীজন ও মি‌ডিয়াকর্মী উপ‌স্থিত ছি‌লেন।
এর পূ‌র্বে সকা‌লে জেলা প্রশাসক বেতাগায় কৃ‌ষি সমা‌বে‌শে কৃষক‌দের মা‌ঝে কৃ‌ষি উপকরন বিতরণ ক‌রেন এবং অর্গা‌নিক বেতাগা ঘু‌রে দে‌খে স‌ন্তোষ প্রকাশ ক‌রেন।
Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

Leave a Reply

Your email address will not be published.

  1. © স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০২০২১, www.chulkati24.com

কারিগরি সহায়তায়ঃ-SB Computers