বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৬:৫৩ অপরাহ্ন

বিশেষ বিজ্ঞপ্তি
ভর্তি চলিতেছ রৌফন রেডিয়ান্ট স্কুলে প্লে গ্রুপ থেকে শুরু। চুলকাটি বাজার, (রুটস বাংলাদেশ) বনিকপাড়া রোড, বাগেরহাট।
সংবাদ শিরোনাম :
বর্ণাঢ্য আয়োজনে রামপালে জাতীয় ভোটার দিবস পালন রামপালে স্থানীয় সরকার দিবস উদযাপন  বিনামূল্যে চিকিৎসা সেবা  প্রয়োজনীয় ঔষধ সামগ্রী বিতরণ করেছে কোস্টগার্ড পশ্চিম জোন পশুর চ্যানেলে তলা ফেটে দুর্ঘটনাকবলীত কার্গো জাহাজটি এখও ঝুকি মুক্ত নয়, চলছে কয়লা অপসারণ মোংলায় কয়লা নিয়ে পশুর নদীতে কার্গো ডুবি, ১১ নাবিক জীবিত উদ্ধার মোংলা বন্দরের সিবিএ’র কর্মচারী সঘের সাবেক সাঃ সম্পাদক এস এম ফিরোজ সহ ৩ জনের সদস্য পদ বাতিল ফকিরহাটের মাসকাটায় জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে হামলার ঘটনায় হামলাকারীদের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের। মাদারদিয়া আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা  মোংলা বন্দর ও উপকুলীয় এলাকায় হঠাৎ বৃষ্টি কেএমপি’র মাদক বিরোধী অভিযানে মাদক কারবারি ৮ জন আটক
বাগেরহাটের মোড়েলগঞ্জে চাল বিতরণে হামলায় চেয়ারম্যান বাদশা সহ আহত ২০

বাগেরহাটের মোড়েলগঞ্জে চাল বিতরণে হামলায় চেয়ারম্যান বাদশা সহ আহত ২০

বাগেরহাট অফিস
বাগেরহাটের মোড়েলগঞ্জে বিদ্রোহী প্রার্থী ও তার সমর্থকদের হামলায় আওয়ামী লীগ দলীয় চেয়ারম্যান প্রার্থী জাহাঙ্গীর আলম বাদশা সহ কমপক্ষে ২০ জন আহত হয়েছেন। রবিবার বেলা সাড়ে ১২ টার দিকে জিউধরা ইউনিয়নের ডেউয়াতলা বাজারে এ হামলার ঘটনা ঘটে।
জানা গেছে, ১০ টাকা কেজি দরের চাল বিতরণের সময় বর্তমান চেয়ারম্যান ও স্থগিত থাকা নির্বাচনে আওয়ামী লীগ দলীয় প্রার্থী জাহাঙ্গীর আলম বাদশা ঘটনাস্থলে গেলে দলটির বিদ্রোহী প্রার্থী মিজানুর রহমান হাওলাদার ও তার সমর্থকেরা হামলা করে। এতে চাল সুবিধাভোগীরাও আহত হন। আহতদের মধ্যে মিঠু রানী(৩৬), লিপি আক্তার(৩০), নাদিরা বেগম(৪০), ঊষা রানী বিশ্বাস(৬৫), ইলিয়াস হাওলাদার, ইসাহাক হাওলাদার, কৃষ্ণ মাষ্টার(৬৪) এনায়েত হাওলাদার(৫০) ইলিয়াস শিকদার(৪২)সহ রক্তাক্ত জখমীদেরকে মোড়েলগঞ্জ হাসপাতালে ভর্তি করা হয়েছে।জিউধরা ফাঁড়ির পুলিশ ঘটনার সময় উপস্থিত থাকলেও পরিস্থিতি নিয়ন্ত্রণে ব্যার্থ হয়। পরে মোড়েলগঞ্জ থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ মনিরুল ইসলাম পুলিশের একটি বড় বহর নিয়ে বেলা ১টার দিকে ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি শান্ত করেন।এ বিষয়ে ইউনিয়ন চেয়ারম্যান জাহাঙ্গীর আলম বাদশা বলেন, চাল বিতণের সময় বিদ্রোহী প্রার্থী মিজানুর রহমান হাওলাদারের অনুসারীরা অতর্কিতে হামলা করে। এতে ৬ নারীসহ কমপক্ষে ২০ জন আহত হয়েছেন।এ বিষয়ে ফেয়ার প্রাইজ চালের ডিলার রেহেনা বেগম বলেন, হামলাকারিরা প্রায় ৬০ হাজার টাকা ও কয়েক বস্তা চাল ছিনিয়ে নিয়ে গেছে।এ সম্পর্কে ঘটনাস্থল থেকে থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ মনিরুল ইসলাম বলেন, আহত কয়েকজনকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে। পরিস্থিতি শান্ত আছে।এ বিষয়ে বিদ্রোহী প্রার্থী মিজানুর রহমান হাওলাদারের মোবাইল ফোনে কথা হলে তিনি সকল অভিযোগ অস্বিাকার কওে বলেন,চেয়ারম্যান বাদশাই তার লোকজন দিয়ে হামলা করেছে।

Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

Leave a Reply

Your email address will not be published.

  1. © স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০২০২১, www.chulkati24.com

কারিগরি সহায়তায়ঃ-SB Computers