শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১১:৩৪ পূর্বাহ্ন

বিশেষ বিজ্ঞপ্তি
ভর্তি চলিতেছ রৌফন রেডিয়ান্ট স্কুলে প্লে গ্রুপ থেকে শুরু। চুলকাটি বাজার, (রুটস বাংলাদেশ) বনিকপাড়া রোড, বাগেরহাট।
সংবাদ শিরোনাম :
বর্ণাঢ্য আয়োজনে রামপালে জাতীয় ভোটার দিবস পালন রামপালে স্থানীয় সরকার দিবস উদযাপন  বিনামূল্যে চিকিৎসা সেবা  প্রয়োজনীয় ঔষধ সামগ্রী বিতরণ করেছে কোস্টগার্ড পশ্চিম জোন পশুর চ্যানেলে তলা ফেটে দুর্ঘটনাকবলীত কার্গো জাহাজটি এখও ঝুকি মুক্ত নয়, চলছে কয়লা অপসারণ মোংলায় কয়লা নিয়ে পশুর নদীতে কার্গো ডুবি, ১১ নাবিক জীবিত উদ্ধার মোংলা বন্দরের সিবিএ’র কর্মচারী সঘের সাবেক সাঃ সম্পাদক এস এম ফিরোজ সহ ৩ জনের সদস্য পদ বাতিল ফকিরহাটের মাসকাটায় জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে হামলার ঘটনায় হামলাকারীদের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের। মাদারদিয়া আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা  মোংলা বন্দর ও উপকুলীয় এলাকায় হঠাৎ বৃষ্টি কেএমপি’র মাদক বিরোধী অভিযানে মাদক কারবারি ৮ জন আটক
মিডিয়া পাড়ায় আতঙ্ক, সিলেটে করোনা আক্রান্ত ৮ সাংবাদিক

মিডিয়া পাড়ায় আতঙ্ক, সিলেটে করোনা আক্রান্ত ৮ সাংবাদিক

 

মোহাম্মদ নুরুল ইসলাম: সিলেটে করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা প্রতিদিনই বেড়ে চলছে। সাধারণ মানুষের পাশাপাশি ডাক্তার, রাজনীতিবিদ, জনপ্রতিনিধি, মুক্তিযোদ্ধা থেকে শুরু করে সংবাদকর্মীরাও বাদ যাচ্ছেন না করোনার হানা থেকে। সিলেটে এ পর্যন্ত আটজন সাংবাদিক করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ার খবর পাওয়া গেছে। এর মধ্যে সিলেট শহরে কর্মরত ৭ জন ও ওসমানীনগরের একজন রয়েছেন।

এ পর্যন্ত সিলেটে যে সব সংবাদকর্মী করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন তারা হলেন, দৈনিক সমকাল’র সিলেট ব্যুরো’র স্টাফ রিপোর্টার ও বাংলাদেশ হিউম্যান রাইটর্স জার্নালিস্ট কমিশনের সভাপতি রোটারিয়ান ফয়সল আহমদ বাবলু, চ্যানেল এস’র ক্যামেরা পার্সন রুহিন আহমদ, সিলেট প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও একাত্তর টিভির সিলেট ব্যুরো প্রধান ইকবাল মাহমুদ, যমুনা টিভির ক্যামেরা পার্সন নিরানন্দ পাল, ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশনের মাধব কর্মকার, দৈনিক শুভপ্রতিদিন’র ওসমানীনগর প্রতিনিধি রনিক পাল, সিলেট সান ডট কম’র বার্তা সম্পাদক ও দৈনিক আলোকিত সময়ের ব্যুরো প্রধান সুলতান সুমন ও সাংবাদিক আবুল হোসেন।

জানা গেছে, আক্রান্ত সকল সাংবাদিকই বর্তমানে নিজ নিজ বাসায় আইসোলেশনে রয়েছেন ও ভালো আছেন। কারোরই মধ্যে কোনো উপসর্গ নেই।

দৈনিক সমকাল’র সিলেট ব্যুরো’র স্টাফ রিপোর্টার ও বাংলাদেশ হিউম্যান রাইটর্স জার্নালিস্ট কমিশনের সভাপতি রোটারিয়ান ফয়সল আহমদ বাবলুর সাথে আলাপকালে তিনি জানান, বর্তমানে তিনি বাসায় রয়েছেন ও ভালো আছেন। তিনি সকলের দু‘আ কামনা করেন।

সিলেটে সাংবাদিকরা আক্রান্ত হওয়ায় আতংকে রয়েছেন মাঠে কাজ করা সংবাদ কর্মীরা। দৈনিক সবুজ সিলেট ও সিলেট প্রতিদিন২৪ডটকম’র স্টাফ ফটো সাংবাদিক মো: আজমল আলী জানান, প্রতিনিয়ত ঝুঁকি নিয়ে তাদেরকে মাঠে কাজ করতে হয়। সিলেটে করোনা প্রকোপ বৃদ্ধি পাওয়ায় সর্বদা আতংকের মধ্যে থেকেই কাজ করে যাচ্ছেন তিনি।

Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

Leave a Reply

Your email address will not be published.

  1. © স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০২০২১, www.chulkati24.com

কারিগরি সহায়তায়ঃ-SB Computers