শনিবার, ০২ মার্চ ২০২৪, ০৫:৩৮ পূর্বাহ্ন

বিশেষ বিজ্ঞপ্তি
ভর্তি চলিতেছ রৌফন রেডিয়ান্ট স্কুলে প্লে গ্রুপ থেকে শুরু। চুলকাটি বাজার, (রুটস বাংলাদেশ) বনিকপাড়া রোড, বাগেরহাট।
সংবাদ শিরোনাম :
রামপালে স্থানীয় সরকার দিবস উদযাপন  বিনামূল্যে চিকিৎসা সেবা  প্রয়োজনীয় ঔষধ সামগ্রী বিতরণ করেছে কোস্টগার্ড পশ্চিম জোন পশুর চ্যানেলে তলা ফেটে দুর্ঘটনাকবলীত কার্গো জাহাজটি এখও ঝুকি মুক্ত নয়, চলছে কয়লা অপসারণ মোংলায় কয়লা নিয়ে পশুর নদীতে কার্গো ডুবি, ১১ নাবিক জীবিত উদ্ধার মোংলা বন্দরের সিবিএ’র কর্মচারী সঘের সাবেক সাঃ সম্পাদক এস এম ফিরোজ সহ ৩ জনের সদস্য পদ বাতিল ফকিরহাটের মাসকাটায় জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে হামলার ঘটনায় হামলাকারীদের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের। মাদারদিয়া আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা  মোংলা বন্দর ও উপকুলীয় এলাকায় হঠাৎ বৃষ্টি কেএমপি’র মাদক বিরোধী অভিযানে মাদক কারবারি ৮ জন আটক চোরাকারবারি চক্রের মূলহোতাকে আটক করেছে মোংলা কোস্টগার্ড পশ্চিম জোন
মাঠে থুতু ফেললেই হলুদ কার্ড

মাঠে থুতু ফেললেই হলুদ কার্ড

করোনাভাইরাসের কারণে পুরো বিশ্ব স্থবির। ঘরোয়া ও আন্তর্জাতিক সব ধরনের খেলাধুলাই বন্ধ। বিশ্লেষকরা বলছেন, ছোঁয়াচে এই ভাইস পরবর্তী সময়ে খেলা মাঠে গড়ালেও বেশকিছু পরিবর্তন আসতে পারে।

করোনা পরবর্তী সময়ে ক্রিকেট বলে থুতু দেয়ার যে প্রচল আছে সেটা উঠে যেতে পারে। মাঠে থুতু ফেললেও লাল কার্ড দেখনোসহ কিছু পরিবর্তন আনছে স্প্যানিশ ফুটবল লিগ কর্তৃপক্ষ।

লা লিগায় নতুন নিয়ম অনুযায়ী প্লে-অফ পদ্ধতি পয়েন্ট টেবিল অনুযায়ী নির্ধারণ করা হবে। স্প্যানিশ ফুটবল লিগের ম্যাচ চলাকালীন সর্বোচ্চ পাঁচজন ফুটবলার পরবির্তন করা যাবে, আগে যেখানে চারজন পরিবর্তন করা যেত। ফুটবলাররা মাঠে থুতু ফেললে রেফারি হলুদ কার্ড দেখাতে পারবেন।

এ ছাড়া ক্লাবের অনুশীলন চলার সময় ট্রেনিংয়ে ছবি ও ভিডিও লা লিগা কর্তৃপক্ষকে দিতে হবে। গুজব ছড়ানো থেকে রক্ষার জন্য ক্লাবের কোনো মেডিকেল তথ্য প্রকাশ করা যাবে না। এটা লা লিগা নিশ্চিত করতে চায়।

খেলা শুরুর আগে স্টেডিয়ামে প্রবেশের সময় সবার শরীরে তাপমাত্র পরীক্ষা করতে হবে। ফুটবলাররা শুধু হোটেল ব্যবহার করবে এবং ভ্রমণের সময় বিশেষ ফ্লাইট ব্যবহার করা হবে।

বাসে ভ্রমণের ক্ষেত্রে ফুটবলারদের জন্য দুটি বাস থাকবে। খেলা শুরু হওয়ার ২৪ ঘণ্টা আগে প্রতিটি ফুটবলারকে পরীক্ষা করা হবে। খেলার প্রথমার্ধ শেষে ফুটবলারদের অবশ্যই জার্সি পরিবর্তন করে দ্বিতীয়ার্ধে মাঠে নামতে হবে।

Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

Leave a Reply

Your email address will not be published.

  1. © স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০২০২১, www.chulkati24.com

কারিগরি সহায়তায়ঃ-SB Computers