মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৮:১৩ পূর্বাহ্ন

বিশেষ বিজ্ঞপ্তি
ভর্তি চলিতেছ রৌফন রেডিয়ান্ট স্কুলে প্লে গ্রুপ থেকে শুরু। চুলকাটি বাজার, (রুটস বাংলাদেশ) বনিকপাড়া রোড, বাগেরহাট।
সংবাদ শিরোনাম :
বর্ণাঢ্য আয়োজনে রামপালে জাতীয় ভোটার দিবস পালন রামপালে স্থানীয় সরকার দিবস উদযাপন  বিনামূল্যে চিকিৎসা সেবা  প্রয়োজনীয় ঔষধ সামগ্রী বিতরণ করেছে কোস্টগার্ড পশ্চিম জোন পশুর চ্যানেলে তলা ফেটে দুর্ঘটনাকবলীত কার্গো জাহাজটি এখও ঝুকি মুক্ত নয়, চলছে কয়লা অপসারণ মোংলায় কয়লা নিয়ে পশুর নদীতে কার্গো ডুবি, ১১ নাবিক জীবিত উদ্ধার মোংলা বন্দরের সিবিএ’র কর্মচারী সঘের সাবেক সাঃ সম্পাদক এস এম ফিরোজ সহ ৩ জনের সদস্য পদ বাতিল ফকিরহাটের মাসকাটায় জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে হামলার ঘটনায় হামলাকারীদের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের। মাদারদিয়া আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা  মোংলা বন্দর ও উপকুলীয় এলাকায় হঠাৎ বৃষ্টি কেএমপি’র মাদক বিরোধী অভিযানে মাদক কারবারি ৮ জন আটক
মোমিন মেহেদীর ভেরিফায়েড পেইজ হ্যাকড

মোমিন মেহেদীর ভেরিফায়েড পেইজ হ্যাকড

সাবিনা নূর, নিজস্ব প্রতিবেদক

নতুনধারা বাংলাদেশ এনডিবির চেয়ারম্যান মোমিন মেহেদীর ফেসবুক ভেরিফায়েড পেইজ হ্যাকড হয়েছে। ১০ অক্টোবর থেকে MOMIN MAHADI মোমিন মেহেদী পেইজটিতে নতুন কোন পোস্ট দেয়া যাচ্ছে বলে জানান নতুনধারার রাজনীতির প্রবর্তক কলামিস্ট মোমিন মেহেদী। তিনি গণমাধ্যমকে জানান, নির্মমতার রাজনীতি, পরিবারনীতি, অপরাধ-দুর্নীতি, ধর্ম এবং অধর্ম ভিত্তিক রাজনীতির বিরুদ্ধে যুদ্ধে থাকায় আমার পেইজটি হ্যাকড করেছে ধর্ম ও স্বাধীনতা বিরোধী-দুর্নীতিবাজচক্র। এ ব্যাপারে ফেসবুক কর্তৃপক্ষকে অবহিতকরণ ইমেইল বার্তা পাঠানো হয়েছে। যদি ৪৮ ঘন্টার মধ্যে পেইজটি হ্যাকারদের দখল থেকে মুক্ত না হয়; তাহলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে বলে জানান নতুনধারার মিডিয়া সেল সদস্য সাবিনা নূর।

উল্লেখ্য, ছাত্র-যুব-জনতার মৌলিক দাবি বাস্তবায়নে ২০১২ সালের ৩০ ডিসেম্বর মোমিন মেহেদীর নেতৃত্বে জাতীয় প্রেসক্লাব থেকে আত্মপ্রকাশ করে নতুনধারা বাংলাদেশ এনডিবি। তিনি এর আগে ২০০৪-০৫ ঢাকা বিশ^বিদ্যালয় ছাত্র অধিকার আন্দোলন জোটের সাধারণ সম্পাদক এবং ২০০৬-২০০৯ পর্যন্ত সভাপতির দায়িত্ব পালনের পাশাপাশি স্বাধীনতার চেতনায় শিক্ষা-সাহিত্য-সাংস্কৃতিক বিভিন্ন সংগঠনে নেতৃত্ব দিয়েছেন, ২০০৭ সালে প্রতিষ্ঠা করেছেন আকাশ-সড়ক- রেল ও নৌপথ দুর্ঘটনামুক্ত করার জন্য নিবেদিত দেশের একমাত্র স্বেচ্ছাসেবি ও গবেষণাধর্মী সংগঠন সেভ দ্য রোড এবং ২০০৯ সালে প্রতিষ্ঠা করেছেন সংবাদয্দ্ধোা ও সংবাদমাধ্যমের দাবি বাস্তবায়নে অনলাইন ভিত্তিক সংগঠন অনলাইন প্রেস ইউনিটি।

Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

Leave a Reply

Your email address will not be published.

  1. © স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০২০২১, www.chulkati24.com

কারিগরি সহায়তায়ঃ-SB Computers