রবিবার, ১৯ মে ২০২৪, ০৫:৩২ পূর্বাহ্ন

বিশেষ বিজ্ঞপ্তি
ভর্তি চলিতেছ রৌফন রেডিয়ান্ট স্কুলে প্লে গ্রুপ থেকে শুরু। চুলকাটি বাজার, (রুটস বাংলাদেশ) বনিকপাড়া রোড, বাগেরহাট।
সংবাদ শিরোনাম :
নয়ন স্মৃতি নাইট শর্ট ক্রিকেট টুর্নামেন্টে সৈয়দপুর চ্যাম্পিয়ন আত্মসমর্পণকারী দস্যুরা পেল র‌্যাবের ঈদ উপহার বাগেরহাটে দুস্থ ও অসহায়দের মধ্যে ঈদ উপহার বিতরণ করেছেন শেখ তন্ময় এমপি বুয়েটে ছাত্র রাজনীতির দাবিতে মোংলায় মানববন্ধন বর্ণাঢ্য আয়োজনে রামপালে জাতীয় ভোটার দিবস পালন রামপালে স্থানীয় সরকার দিবস উদযাপন  বিনামূল্যে চিকিৎসা সেবা  প্রয়োজনীয় ঔষধ সামগ্রী বিতরণ করেছে কোস্টগার্ড পশ্চিম জোন পশুর চ্যানেলে তলা ফেটে দুর্ঘটনাকবলীত কার্গো জাহাজটি এখও ঝুকি মুক্ত নয়, চলছে কয়লা অপসারণ মোংলায় কয়লা নিয়ে পশুর নদীতে কার্গো ডুবি, ১১ নাবিক জীবিত উদ্ধার মোংলা বন্দরের সিবিএ’র কর্মচারী সঘের সাবেক সাঃ সম্পাদক এস এম ফিরোজ সহ ৩ জনের সদস্য পদ বাতিল
মোল্লাহাটে ভুঁয়া পর্চার মাধ্যমে  দলিল নিবন্ধনের অভিযোগ

মোল্লাহাটে ভুঁয়া পর্চার মাধ্যমে  দলিল নিবন্ধনের অভিযোগ

বাগেরহাট ব্যুরো

বাগেরহাটে সীল ও স্বাক্ষর জাল করিয়া ভুঁয়া পর্চার মাধ্যমে দলিল নিবন্ধন করিয়ে দেওয়ার অভিযোগ উঠেছে মারুফ চৌধুরী নামের এক ব্যক্তির বিরুদ্ধে। এ ঘটনায় আসালাত চৌধুরীসহ কয়েকজন সোমবার (১৪ ফেব্রুয়ারি) দুপুরে বাগেরহাট জেলা প্রশাসক ও মোল্লাহাট উপজেলা সহকারি কমিশনার (ভূমি) বরাবর একটি লিখিত অভিযোগ দিয়েছেন।

আসালাত চৌধুরী বলেন, মারুফ চৌধুরী দীর্ঘদিন ধরে মোল্লাহাট উপজেলা সহকারি কমিশনার (ভূমি) এর সীল ও স্বাক্ষর জাল করে বিভিন্ন অন্যায় কাজ করে আসছেন। এর ধারবাহিকতায় মোল্লাহাট উপজেলার ৪ নং সিংগাতি মৌজার এসএ ১২ নং এবং ডিপি ২৬ নং খতিয়ানের পর্চাটিতে জালজালিয়াতির মাধ্যমে অন্য আরেকজনের নাম লিখে দেয়। তারপরে ওই পর্চা দিয়ে ২০২১ সালের ১ ডিসেম্বর ১৮৬৯ নং দলিলের মাধ্যমে চুন্নু চৌধুরী নামের এক ব্যক্তিকে ১৩ শতক জমি দলিল করে দেয়।

মূলত তহশীল অফিস থেকে তোলা মূল পর্চায় ওই দলিলের দাতার নাম নেই। ওই পর্চায় শুধু চার জনের (আসালাত চৌধুরী, ওবায়েদ চৌধুরী, আবেদ আলী ও জাবেদ আলী) নাম রয়েছে। এই ধরণের কাজ মারুফ চৌধুরী আগেও করেছেন। আমরা তার অন্যায়ের বিচার চাই। এর পাশাপাশি ওই দলিলটি বাতিল করার জন্য উর্ধতন কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করেন তিনি।

শুধু আসালাত চৌধুরী নয়, সিংগাতী এলকার মিরাজ সরদার, শাহানারা বেগম ও সরদার কামরুল ইসলামও একই ধরণের অভিযোগ করেছেন মারুফ চৌধুরীর বিরুদ্ধে। অভিযোগে তারা বলেছেন, দীর্ঘদিন ধরে মারুফ চৌধুরী জাল-জালিয়াতির মাধ্যমে জমি দলিল সংক্রান্ত অপরাধ করে আসছেন। যার ফলে এলাকায় জমিজমা সংক্রান্ত নানা জটিলতা সৃষ্টি হচ্ছে।

অভিযুক্ত মারুফ চৌধুরী বলেন, পূর্ব শক্রতার জেরে আসালাত চৌধুরীসহ কয়েকজন ব্যক্তি এধরণের অপপ্রচার চালাচ্ছে। আমি এই জালিয়াতির সাথে জড়িত নই।

মোল্লাহাট উপজেলা সহকারি কমিশনার (ভূমি) অনিন্দ মন্ডল বলেন, কয়েকজন ব্যক্তি আমার কাছে একটি লিখিত অভিযোগ দিয়েছেন। খোজ খবর নিয়ে সত্যতা পেলে আইনগত ব্যবস্থা গ্রহন করার আশ্বাস দেন তিনি।

Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

Leave a Reply

Your email address will not be published.

  1. © স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০২০২১, www.chulkati24.com

কারিগরি সহায়তায়ঃ-SB Computers