মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ১২:৫৫ অপরাহ্ন

বিজ্ঞপ্তিঃ

আমাদের চুলকাঠি ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন chulkati24@gmail.com এই ই-মেইলে ।

শিরোনাম :
আগামী সংসদ নির্বাচনের মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড এর নেতা-কর্মীদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে,চিতলমারি উপজেলা কমিটির আলোচনা সভা নভেম্বর ২০২২ সেভ দ্য রোড-এর প্রতিবেদন বাইক লেন না থাকায় নভেম্বরে দূর্ঘটনা বেড়ে ৪ হাজার ১৯৩ জবিসহ বিভিন্ন স্থানে সংবাদযোদ্ধাদের উপর হামলার নিন্দা ও বিচার দাবি বাগেরহাটে জামায়াত-শিবিরের ৫ নেতাকর্মী গ্রেফতার, ৪ ককটেল উদ্ধার বাগেরহাটের মোল্লাহাটে ট্রলি উল্টে চালক নিহত চুলকাটি প্রেসক্লাবে মেম্বর প্রার্থী মনিরুলের সংবাদ সম্মেলন ফকিরহাটে মহান বিজয় দিবস উদযাপন উপলক্ষে প্রস্তুতি সভা ফকিরহাটে আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস উপলক্ষ্যে প্রস্তুতিমূলক সভা বাগেরহাটে সড়ক দূর্ঘটনায় ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে ছাগল বিতরণ বাগেরহাটে সংকল্প প্রতিবন্ধী উন্নয়ন সংস্থার প্রতিষ্ঠা বার্ষিকী পালিত
বিএনপির সাবেক মহাসচিবের মৃত্যুবার্ষিকীতে বাগেরহাটে দোয়া মাহফিল

বিএনপির সাবেক মহাসচিবের মৃত্যুবার্ষিকীতে বাগেরহাটে দোয়া মাহফিল

বাগেরহাট অফিস
বিএনপির সাবেক মহাসচিব ও সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী আ.স.ম মোস্তাফিজুর রহমানের ২৪তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে বাগেরহাট জেলা বিএনপির উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। সোমবার (৩০ নভেম্বর) সকালে শহরের মেইনরোডস্থ জেলা বিএনপির কার্যালয়ে এ আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক শেখ কামরুল ইসলাম গোরার সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা সদস্য সচিব মো. মোজাফ্ফর রহমান আলম, জেলা বিএনপির সদস্য সৈয়দ নাসির আহম্মেদ মালেক, সরদার ওয়াহিদুল ইসলাম পল্টু, হাজরা আসাদুল ইসলাম পান্না, জেলা যুবদলের সভাপতি মো. হারুন আল রশীদ, জেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক মোল্লা আতিকুল ইসলাম রাসেল, মৎসজীবি দলের যুগ্ন আহবায়ক নজরুল ইসলাম,জেলা তাঁতীদলের সদস্য সচিব শেখ জিল্লুর রহমান, পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ ওবায়দুল ইসলাম জুয়েল প্রমুখ।এ সময় বক্তারা বলেন, প্রয়াত স্বরাষ্ট, বাণিজ্য ও পররাষ্ট মন্ত্রী মরহুম আ.স.ম মোস্তাফিজুর রহমান ছিলেন বিএনপির প্রাণপুরুষ। তিনি ছিলেন বাগেরহাটসহ দক্ষিণাঞ্চলের উন্নয়নের রুপকার এবং একজন নির্ভিক ও সৎ রাজনীতিবিদ। পরে তার আত্মার মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল ও মোনাজাত অনুষ্ঠিত হয়।

Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

Leave a Reply

Your email address will not be published.

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০২০২১, www.chulkati24.com

কারিগরি সহায়তায়ঃ-SB Computers