শনিবার, ২৭ Jul ২০২৪, ০৬:১৯ পূর্বাহ্ন

বিশেষ বিজ্ঞপ্তি
পবিত্র ঈদ-উল-আযহা  উপলক্ষে জাতীয় সাংবাদিক কল্যাণ ফাউন্ডেশন বাগেরহাট জেলা কমিটির পক্ষ থেকে সবাইকে আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা ঈদ মোবারক
সংবাদ শিরোনাম :
চুলকাটিতে বিশাল গরু ছাগলের হাটের শুভ উদ্বোধন  চুলকাটি বাজার রেলস্টেশনে যাত্রীদের উপচে পড়া ভিড় মোল্লাহাটে টিসিবির ৫৪০ লিটার সয়াবিন তেলসহ আটক ১ মোল্লাহাটে শিশু যত্ন কেন্দ্রের কেয়ার কিপারদের ৭ দিন ব্যাপী মৌলিক প্রশিক্ষণ উদ্বোধন বিশ্ব পরিবেশ দিবস উপলক্ষ্যে পরিবেশ বান্ধব চারা বিতরণ জাতীয় সাংবাদিক কল্যাণ ফাউন্ডেশনের বাগেরহাট জেলা-কমিটি অনুমোদন নয়ন স্মৃতি নাইট শর্ট ক্রিকেট টুর্নামেন্টে সৈয়দপুর চ্যাম্পিয়ন আত্মসমর্পণকারী দস্যুরা পেল র‌্যাবের ঈদ উপহার বাগেরহাটে দুস্থ ও অসহায়দের মধ্যে ঈদ উপহার বিতরণ করেছেন শেখ তন্ময় এমপি বুয়েটে ছাত্র রাজনীতির দাবিতে মোংলায় মানববন্ধন
খুলনা পাওয়ার কোম্পানির প্রকৌশলীর আত্মহত্যা

খুলনা পাওয়ার কোম্পানির প্রকৌশলীর আত্মহত্যা

খুলনা প্রতিনিধি : খুলনা পাওয়ার কোম্পানি লিমিটেডের (কেপিসিএল) সহকারী প্রকৌশলী (মেকানিক্যাল) ইমরান মাহফুজ (২৬) আত্মহত্যা করেছেন বলে জানা গেছে।বুধবার (১১ নভেম্বর) সকাল থেকে দুপুরের কোনো এক সময় নগরীর খালিশপুর হাসপাতালের পেছনে খুলনা পাওয়ারের ডরমেটরির তিন তলার একটি রুমে ফ্যানে ঝুলে তিনি আত্মহত্যা করেন।জাগো নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন কেপিসিএলের জিএম রেজাউল করিম।

ইমরানের সহকর্মীরা জানান, নির্ধারিত সূচি অনুযায়ী এদিন সকালের শিফটে কাজে যোগ না দেয়ায় তাকে খোঁজাখুঁজি করা হয়। এক পর্যায়ে ডরমেটরির একটি কক্ষে ঝুলন্ত অবস্থায় তার মরদেহ দেখতে পান সহকর্মীরা।

জানা গেছে, কিছুদিন আগেই বিয়ে করেছেন ইমরান। তার গ্রামের বাড়ি গোপালগঞ্জে।তবে কী কারণে তিনি আত্মহত্যা করেছে তা কেউ বলতে পারেনি।এ বিষয়ে খালিশপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী মোস্তাক আহমেদ বলেন, প্রকৌশলীর আত্মহননের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেছে।

Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

Leave a Reply

Your email address will not be published.

  1. © স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০২০২১, www.chulkati24.com

কারিগরি সহায়তায়ঃ-SB Computers