সোমবার, ০৪ মার্চ ২০২৪, ০৫:০০ পূর্বাহ্ন

বিশেষ বিজ্ঞপ্তি
ভর্তি চলিতেছ রৌফন রেডিয়ান্ট স্কুলে প্লে গ্রুপ থেকে শুরু। চুলকাটি বাজার, (রুটস বাংলাদেশ) বনিকপাড়া রোড, বাগেরহাট।
সংবাদ শিরোনাম :
বর্ণাঢ্য আয়োজনে রামপালে জাতীয় ভোটার দিবস পালন রামপালে স্থানীয় সরকার দিবস উদযাপন  বিনামূল্যে চিকিৎসা সেবা  প্রয়োজনীয় ঔষধ সামগ্রী বিতরণ করেছে কোস্টগার্ড পশ্চিম জোন পশুর চ্যানেলে তলা ফেটে দুর্ঘটনাকবলীত কার্গো জাহাজটি এখও ঝুকি মুক্ত নয়, চলছে কয়লা অপসারণ মোংলায় কয়লা নিয়ে পশুর নদীতে কার্গো ডুবি, ১১ নাবিক জীবিত উদ্ধার মোংলা বন্দরের সিবিএ’র কর্মচারী সঘের সাবেক সাঃ সম্পাদক এস এম ফিরোজ সহ ৩ জনের সদস্য পদ বাতিল ফকিরহাটের মাসকাটায় জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে হামলার ঘটনায় হামলাকারীদের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের। মাদারদিয়া আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা  মোংলা বন্দর ও উপকুলীয় এলাকায় হঠাৎ বৃষ্টি কেএমপি’র মাদক বিরোধী অভিযানে মাদক কারবারি ৮ জন আটক
চিনি-কেমিক্যাল-আটা-ময়দা মিশিয়ে গুড় তৈরি, ২ হাজার মণ জব্দ

চিনি-কেমিক্যাল-আটা-ময়দা মিশিয়ে গুড় তৈরি, ২ হাজার মণ জব্দ

নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলায় নকল গুড় তৈরির কারখানায় অভিযান চালিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। ওই কারখানায় চিনি, কেমিক্যাল, আটা-ময়দা মিশিয়ে গুড় তৈরি করা হয়।

অভিযান চালিয়ে বিপুল পরিমাণ ভেজাল গুড় ও কেমিক্যাল জব্দ করেছেন ভ্রাম্যমাণ আদালত। এ সময় কারখানার ম্যানেজার জসিমকে আটক করা হয়। পরে তাকে এক বছরের বিনাশ্রম কারাদণ্ড দেন ভ্রাম্যমাণ আদালত।

বুধবার (০৯ সেপ্টেম্বর) রাতে এবং বৃহস্পতিবার (১০ সেপ্টেম্বর) সকালে সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. উজ্জল হোসেনের নেতৃত্বে এ অভিযান পরিচালিত হয়। দুপুরে ভেজাল গুড় ও কেমিক্যাল ধ্বংস করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন আড়াইহাজার উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. সোহাগ হোসেন, গোপালদী তদন্ত কেন্দ্রের ইনচার্জ আজহার হোসেন।

নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. উজ্জল হোসেন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার রাতে অভিযান চালানো হয়। এ সময় কারখানায় চিনি, কেমিক্যাল, আটা-ময়দা মিশিয়ে গুড় তৈরি করা হয়। তখন কারখানার ম্যানেজারকে আটক করা হয়। বৃহস্পতিবার সকালে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে কারখানার ম্যানেজারকে এক বছরের বিনাশ্রম কারাদণ্ড দেয়া হয়।

তিনি বলেন, অভিযানের সময় জব্দ করা দুই হাজার মণ ভেজাল গুড় ধ্বংস করা হয়। পরে কারখানাটি সিলগালা করে দেয়া হয়। একই সঙ্গে ফায়ার সার্ভিসকে কারখানাটি জ্বালিয়ে দেয়ার নির্দেশ দেয়া হয়েছে।

Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

Leave a Reply

Your email address will not be published.

  1. © স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০২০২১, www.chulkati24.com

কারিগরি সহায়তায়ঃ-SB Computers