মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০১:৫৪ অপরাহ্ন

বিশেষ বিজ্ঞপ্তি
পবিত্র ঈদ-উল-আযহা  উপলক্ষে জাতীয় সাংবাদিক কল্যাণ ফাউন্ডেশন বাগেরহাট জেলা কমিটির পক্ষ থেকে সবাইকে আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা ঈদ মোবারক
সংবাদ শিরোনাম :
চুলকাটিতে বিশাল গরু ছাগলের হাটের শুভ উদ্বোধন  চুলকাটি বাজার রেলস্টেশনে যাত্রীদের উপচে পড়া ভিড় মোল্লাহাটে টিসিবির ৫৪০ লিটার সয়াবিন তেলসহ আটক ১ মোল্লাহাটে শিশু যত্ন কেন্দ্রের কেয়ার কিপারদের ৭ দিন ব্যাপী মৌলিক প্রশিক্ষণ উদ্বোধন বিশ্ব পরিবেশ দিবস উপলক্ষ্যে পরিবেশ বান্ধব চারা বিতরণ জাতীয় সাংবাদিক কল্যাণ ফাউন্ডেশনের বাগেরহাট জেলা-কমিটি অনুমোদন নয়ন স্মৃতি নাইট শর্ট ক্রিকেট টুর্নামেন্টে সৈয়দপুর চ্যাম্পিয়ন আত্মসমর্পণকারী দস্যুরা পেল র‌্যাবের ঈদ উপহার বাগেরহাটে দুস্থ ও অসহায়দের মধ্যে ঈদ উপহার বিতরণ করেছেন শেখ তন্ময় এমপি বুয়েটে ছাত্র রাজনীতির দাবিতে মোংলায় মানববন্ধন
শিশুপুত্রকে বাঁচাতে নদীতে ঝাঁপ, ভেসে উঠল পুলিশ সদস্যের লা

শিশুপুত্রকে বাঁচাতে নদীতে ঝাঁপ, ভেসে উঠল পুলিশ সদস্যের লা

নড়াইলের লোহাগড়া উপজেলার সীমান্তবর্তী কালনাঘাটে নৌ ভ্রমণে এসে মধুমতি নদীতে পড়ে যাওয়া ছয় মাসের শিশুপুত্রকে উদ্ধারে নদীতে ঝাঁপ দেয়া পুলিশ সদস্য (কনস্টেবল) আবু মুসা রেজওয়ানের (২৮) মরদেহ পাওয়া গেছে।নিখোঁজের দুইদিন পর রোববার (৩০ আগস্ট) সকাল ৯টার দিকে মহিষাপাড়াঘাট এলাকা থেকে ভাসমান অবস্থায় তার মরদেহ পাওয়া যায়। পরে পুলিশ মরদেহটি উদ্ধার করে।

তবে মুসার শিশুপুত্রকে এখনও উদ্ধার করা সম্ভব হয়নি। নিহত মুসার বাড়ি নড়াইলের লোহাগড়া উপজেলার চাঁচই গ্রামে। তিনি ঢাকায় পুলিশ হেডকোয়ার্টার্সে কর্মরত ছিলেন। সম্প্রতি ছুটিতে বাড়িতে আসেন।মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে লোহাগড়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ আশিকুর রহমান জানান, পুলিশ সদস্য মুসার মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

গত শুক্রবার (২৮ আগস্ট) সন্ধ্যায় কালনাঘাটে সপরিবারে ট্রলারে নৌ ভ্রমণে আসেন পুলিশ সদস্য মুসা। তাদের বহনকারী ট্রলারটি নিয়ন্ত্রণ হারিয়ে সেতুর পিলারে ধাক্কা লেগে কোল থেকে তার শিশুপুত্র মধুমতি নদীতে পড়ে যায়। সন্তানকে উদ্ধার করতে মুহূর্তেই নদীতে ঝাঁপ দেন মুসা। একপর্যায়ে মুসাও নিখোঁজ হন। শনিবার (২৯ আগস্ট) ফায়ার সার্ভিস ও নৌ বাহিনীর সদস্যরা নিখোঁজ মুসা ও তার শিশুপুত্রের সন্ধানে দিনভর উদ্ধার অভিযান চালিয়েও তীব্র স্রোতের কারণে ব্যর্থ হন।

Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

Leave a Reply

Your email address will not be published.

  1. © স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০২০২১, www.chulkati24.com

কারিগরি সহায়তায়ঃ-SB Computers