সোমবার, ২৩ মে ২০২২, ০৩:০৮ অপরাহ্ন

বিজ্ঞপ্তিঃ

আমাদের চুলকাঠি ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন chulkati24@gmail.com এই ই-মেইলে ।

শিরোনাম :
ইভ্যালির চেয়ারম্যান-এমডির ব্যাংক হিসাব স্থগিত

ইভ্যালির চেয়ারম্যান-এমডির ব্যাংক হিসাব স্থগিত

অনলাইন শপিং সাইট ইভ্যালিডটকমডট লিমিটেডসহ প্রতিষ্ঠানটির চেয়ারম্যান শামীমা নাসরিন ও ব্যবস্থাপনা পরিচালকের (এমডি) মো. রাসেলের ব্যাংক হিসাব ৩০ দিনের জন্য স্থগিত করেছে বাংলাদেশ ফিন্যান্সিয়াল ইন্টেলিজেন্স ইউনিট (বিএফআইইউ)।
বৃহস্পতিবার (২৭ আগস্ট) দেশে কার্যত সব ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানে চিঠি পাঠিয়ে ব্যবস্থা গ্রহণের পাশাপাশি তিনটি হিসাবের সব প্রকার লেনদেনের তথ্য চাওয়া হয়েছে পাঁচ কর্ম দিবসের মধ্যে।
চিঠিতে ইভ্যালির চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালকের নামের পাশে নতুন ও পুরাতন জাতীয় পরিচয়পত্র নম্বরও উল্লেখ করা হয়েছে।
এছাড়া বর্ণিত প্রতিষ্ঠান ও ব্যক্তিবর্গের নামে পরিচালিত হিসাবগুলোর হিসাব খোলার ফর্ম, কেওয়াইসি, হিসাব খোলার শুরু থেকে হালনাগদ লেনদেনের বিবরনী এবং বর্ণিত সময়ে উক্ত হিসাবগুলোতে ৫০ লাখ টাকা জমা ও তদুর্ধ টাকা ও উত্তোলন সংশ্লিষ্ট তথ্য/দলিলাদি (জমা ভাউচার/পে-অর্ডার/চেক/প্রেরক ও প্রাপক হিসাবের তথ্য এবং জমাকারী/উত্তোলনকারী ব্যক্তির ছবিযুক্ত আইডির কপি) পত্র ইস্যুর পাঁচ কর্ম দিবসের মধ্যে সরবরাহ করার অনুরোধ করা হয়েছে চিঠিতে।

বিএফআইইউ প্রধান আবু হেনা মোহাম্মদ রাজী হাসান বিষয়টি নিশ্চিত করে বলেন, ইভ্যালির বিরুদ্ধে বিস্তর অভিযোগ ওঠায় প্রতিষ্ঠানটির চেয়ারম্যান ও এমডির ব্যাংক হিসাব খতিয়ে দেখা হচ্ছে।

অস্বাভাবিক ক্যাশ ব্যাক অফার দিয়ে গ্রাহকের কাছ থেকে অর্থ নিয়ে দীর্ঘ সময় পরে পণ্য সরবরাহ করার অভিযোগ রয়েছে প্রতিষ্ঠানটির বিরুদ্ধে।

Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

Leave a Reply

Your email address will not be published.

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০২০২, www.chulkati24.com

কারিগরি সহায়তায়ঃ-SB Computers