শনিবার, ২৭ Jul ২০২৪, ০৬:৫১ পূর্বাহ্ন

বিশেষ বিজ্ঞপ্তি
পবিত্র ঈদ-উল-আযহা  উপলক্ষে জাতীয় সাংবাদিক কল্যাণ ফাউন্ডেশন বাগেরহাট জেলা কমিটির পক্ষ থেকে সবাইকে আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা ঈদ মোবারক
সংবাদ শিরোনাম :
চুলকাটিতে বিশাল গরু ছাগলের হাটের শুভ উদ্বোধন  চুলকাটি বাজার রেলস্টেশনে যাত্রীদের উপচে পড়া ভিড় মোল্লাহাটে টিসিবির ৫৪০ লিটার সয়াবিন তেলসহ আটক ১ মোল্লাহাটে শিশু যত্ন কেন্দ্রের কেয়ার কিপারদের ৭ দিন ব্যাপী মৌলিক প্রশিক্ষণ উদ্বোধন বিশ্ব পরিবেশ দিবস উপলক্ষ্যে পরিবেশ বান্ধব চারা বিতরণ জাতীয় সাংবাদিক কল্যাণ ফাউন্ডেশনের বাগেরহাট জেলা-কমিটি অনুমোদন নয়ন স্মৃতি নাইট শর্ট ক্রিকেট টুর্নামেন্টে সৈয়দপুর চ্যাম্পিয়ন আত্মসমর্পণকারী দস্যুরা পেল র‌্যাবের ঈদ উপহার বাগেরহাটে দুস্থ ও অসহায়দের মধ্যে ঈদ উপহার বিতরণ করেছেন শেখ তন্ময় এমপি বুয়েটে ছাত্র রাজনীতির দাবিতে মোংলায় মানববন্ধন
শাপলা তুলতে গিয়ে পানিতে ডুবে মারা গেল দুই শিশু

শাপলা তুলতে গিয়ে পানিতে ডুবে মারা গেল দুই শিশু

মৃত শিশুরা হলো- উপজেলার আদমপুর গ্রামের মিল্টন শেখের ছেলে আরমান শেখ (৭) ও আর্জুনা এলাকার মো. আরিফ শেখের ছেলে ইব্রাহিম শেখ (৮)।

এলাকাবাসী ও পুলিশ জানায়, বুধবার সকালে আরমান শেখ আদমপুর থেকে চাচার বাড়িতে বেড়াতে যায়। পরে চাচা-ভাতিজা নৌকাযোগে বাড়ির পাশের মৎস্য ঘেরে শাপলা তুলতে যায়। একপর্যায়ে পানিতে পড়ে আরমান হাবুডুবু খেতে থাকে। তাকে তুলতে গেলে ইব্রাহিমও পানিতে পড়ে যায়। তাদের কোথাও খুঁজে না পেয়ে নৌকা দেখে পানিতে সন্ধান করে দুইজনের মরদেহ উদ্ধার করেন স্বজনরা। এ ঘটনায় এলাকায় শোকাবহ পরিবেশের সৃষ্টি হয়েছে।

তেরখাদা থানা পুলিশের ওসি স্বপন কুমার রায় বলেন, সংবাদ পাওয়া মাত্রই ঘটনাস্থল পরিদর্শন করেছি। অনুসন্ধানে জানতে পেরেছি নৌকা নিয়ে ঘেরে শাপলা তুলতে গেলে পানিতে ডুবে মৃত্যু হয় দুই শিশুর। কোনো অভিযোগ না থাকায় বিনা ময়নাতদন্তে মরদেহ দাফনের অনুমতি দেয়া হয়েছে।

Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

Leave a Reply

Your email address will not be published.

  1. © স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০২০২১, www.chulkati24.com

কারিগরি সহায়তায়ঃ-SB Computers