মঙ্গলবার, ২৪ মে ২০২২, ০২:৫৬ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ

আমাদের চুলকাঠি ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন chulkati24@gmail.com এই ই-মেইলে ।

শিরোনাম :
পবিত্র কোরবানির ঈদকে সামনে রেখে আমির এগ্রো ফার্মে চলছে গরু কেনার সুবর্ণ অফার

পবিত্র কোরবানির ঈদকে সামনে রেখে আমির এগ্রো ফার্মে চলছে গরু কেনার সুবর্ণ অফার

চুলকাঠি ডেস্ক : বাগেরহাট সদর চুলকাঠি বাজার গ্রামীনফোন টাওয়ারের  পার্শ্বে মনোরম পরিবেশ প্রকৃতির সৌন্দর্যের সবুজের সমারোহে রিসোর্ট আকারে গড়ে উঠেছে  আমির এগ্রো ফার্ম। সেবার এক অনন্য সাফল্যের  নাম আপনাদের সেবা দিতে এবং আপনার পছন্দের পণ্য,  আপনার দারপ্রান্তে পৌঁছায় দিতে আমির এগ্রো ফার্ম  ও অনলাইন মার্কেট সদা প্রস্তুত।পবিত্র কোরবানির ঈদ গরু কেনার সুযোগ সুবিধা হতে পারে আপনার মনের মত গরুটি।এছাড়া যেকোনো জায়গা থেকে অর্ডার করে পেতে পারেন আপনার পছন্দের পণ্য। খুলনার ভিতরে হলে সরাসরি হোম ডেলিভারি আর খুলনা জেলার বাইরে হলে কুরিয়ারের মাধ্যমে পৌছে যাবে আপনার দুয়ারে।

-: আমির এগ্রো ফার্মের সাফল্যে  :-

জীবনে বড় হতে হলে কিছু করতে হবে, পড়াশোনা শেষ করে বেশিরভাগ ছাত্রছাত্রীরা গতানুগতিক চাকরি বা ব্যবসার আশায় বসে থাকে। এ সকল চাকরি বা ব্যবসার আশায় না থেকে আমরা যদি নিজেরাই আত্মকর্মসংস্থানের জন্য কিছু গঠনমূলক কাজ করি তাহলে আমাদের ভাগ্যের সঙ্গে সঙ্গে সমাজকেও আমরা কিছু উপহার দিতে পারবো। এজন্য দরকার আত্মবিশ্বাস এবং কঠোর পরিশ্রম ও নিষ্ঠা। সমাজে এমন অনেক ব্যতিক্রমী পেশা রয়েছে যেখানে একটু পরিশ্রম ও চিন্তাভাবনা নিয়ে কার্যক্রম পরিচালনা করলে সফলতা দরজায় এসে কড়া নাড়বে।আমাদের ক্যারিয়ার পাতায় প্রতিদিনই আমরা চেষ্টা করি কিছু গঠনমূলক প্রজেক্টের ধারণা দিতে। আজকে এরকম একটি প্রজেক্ট নিয়ে আলোচনা করা হলো। এটি হলো আমির এগ্রো ফার্ম।দিন দিন এর চাহিদা ও বাজার বাড়ছে। একদিকে যেমন এ থেকে আদর্শ খাবার হিসেবে দুধ, আমিষের চাহিদা মেটাতে মাংস  পাওয়া যায় তেমনি জ্বালানি হিসেবে গোবর ও জৈব সার পাওয়া যাবে, এছাড়াও এ খাত থেকে বেশ ভালো আয় করাও সম্ভব এবং কর্মসংস্থানের মাধ্যমে কিছু বেকার মানুষের উপকার করার সুযোগ রয়েছে। তবে এক্ষেত্রে অবশ্যই আপনার অল্পবিস্তর জ্ঞান থাকতে হবে।প্রয়োজন প্রাথমিক প্রস্তুতি এ প্রস্তুতির উপর নির্ভর করে যে কোনো কাজের সফলতার ও ব্যর্থতা। এগ্রো ফার্ম  আর্থিক সঙ্গতি, অভিজ্ঞতা ও গরুর নিরাপদ আশ্রয়। ২টি গরুর জন্য একজন দক্ষ লোক নিয়োগ করা হয়েছে। তবে খেয়াল রাখতে হবে লোকটির গরুর যত্ন নেয়ার পূর্বঅভিজ্ঞতা আছে কিনা।স্থান নির্বাচন যেখানে যাতায়াত ব্যবস্থা অনেক  ভালো সর্বপরি এবং দুধ বিক্রির যথেষ্ট সুযোগ রয়েছে এসব এলাকার আশপাশেই আপনাদের কথা সেবা দিতে গড়ে তুলেছি আমির এগ্রো ফার্ম ও অনলাইন মার্কেট।
-: খাবার সরবরাহ :-
আমির এগ্রো ফার্ম সর্বাগ্রে গুরুত্ব দিয়েছে গরুর খাবারের প্রতি। পর্যাপ্ত ও মানসম্পন্ন খাবার খাওয়ানো হয়।আমির এগ্রো ফার্মের খাবারের বিবরণ  ধানের কুঁড়া, গমের ভুসি, ছোলা, খেসারির খোসা, লবণ, খৈল, নারিকেলের ছোবড়া, ঘাস-বিচালির পর্যাপ্ত সংগ্রহ করে খাওয়ানো হয়।
-: গাভীর দুধের উত্পাদন :-
আমির এগ্রো ফার্ম গাভীর দুধ উত্পাদনের পরিমাণ ও গুণগতমান জাতের ওপর নির্ভর করে। গাভীর দুধ উত্পাদনের পরিমাণ দুধের উপাদান যেমন-মাখন, আমিষ, খনিজ পদার্থ সবই বিভিন্ন জাতের গাভীতে কম-বেশি হতে পারে। বংশগত ক্ষমতার কারণ দেশীয় জাতের গাভীতে দুধের মাখনের পরিমাণ বেশি থাকে কিন্তু এরা দুধ উত্পাদন করে কম। সিন্ধি, শাহিওয়াল, হরিয়ানা জাতের গাভীর দুধে মাখন বা ননীর পরিমাণ অন্য বিদেশীয় জাতের গাভী যেমন হলস্টেন, ফ্রিজিয়ান, জার্সি ইত্যাদি জাতের গাভীর চেয়ে বেশি হয়।
সবশেষে এটাই বলতে চাই সততা একাগ্রতা এবং পরিশ্রম থাকলে শুধু ফার্মিং বিজনেস নয় যে কোন ব্যবসায় সফলতা আশা করা যায়।
ঠিকানা: ও যোগাযোগ ঃ- 
online market- AmirAgroBazar.com
Website: www.Amiragrofarm.com
Facebook: Amir Agro farm
YouTube: AmirAgroFarm
Mob: 01712003031
Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

Leave a Reply

Your email address will not be published.

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০২০২, www.chulkati24.com

কারিগরি সহায়তায়ঃ-SB Computers