শনিবার, ২৭ Jul ২০২৪, ০৬:২৯ পূর্বাহ্ন

বিশেষ বিজ্ঞপ্তি
পবিত্র ঈদ-উল-আযহা  উপলক্ষে জাতীয় সাংবাদিক কল্যাণ ফাউন্ডেশন বাগেরহাট জেলা কমিটির পক্ষ থেকে সবাইকে আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা ঈদ মোবারক
সংবাদ শিরোনাম :
চুলকাটিতে বিশাল গরু ছাগলের হাটের শুভ উদ্বোধন  চুলকাটি বাজার রেলস্টেশনে যাত্রীদের উপচে পড়া ভিড় মোল্লাহাটে টিসিবির ৫৪০ লিটার সয়াবিন তেলসহ আটক ১ মোল্লাহাটে শিশু যত্ন কেন্দ্রের কেয়ার কিপারদের ৭ দিন ব্যাপী মৌলিক প্রশিক্ষণ উদ্বোধন বিশ্ব পরিবেশ দিবস উপলক্ষ্যে পরিবেশ বান্ধব চারা বিতরণ জাতীয় সাংবাদিক কল্যাণ ফাউন্ডেশনের বাগেরহাট জেলা-কমিটি অনুমোদন নয়ন স্মৃতি নাইট শর্ট ক্রিকেট টুর্নামেন্টে সৈয়দপুর চ্যাম্পিয়ন আত্মসমর্পণকারী দস্যুরা পেল র‌্যাবের ঈদ উপহার বাগেরহাটে দুস্থ ও অসহায়দের মধ্যে ঈদ উপহার বিতরণ করেছেন শেখ তন্ময় এমপি বুয়েটে ছাত্র রাজনীতির দাবিতে মোংলায় মানববন্ধন
২০০ পরিবারকে ইফতার করালো মিমি

২০০ পরিবারকে ইফতার করালো মিমি

কোভিড-১৯ মহামারীর সংক্রমণে বিশ্বটাই যেন মৃত্যুপুরী। সংক্রমণ থেকে বাঁচতে সামাজিক দূরত্ব বজায় রাখতে দেশে দেশে চলছে লকডাউন। প্রতিবেশী দেশ ভারতেও তৃতীয়বারের মতো চলছে লকডাউন।

এমতাবস্থায় ভারতে বহুলোক কর্মহীন হয়ে পড়েছেন। রমজান মাসে বহু মুসলমানকে অতিকষ্টে দিনাতিপাত করতে হচ্ছে। ওই সব মুসলমানের পাশে দাঁড়িয়েছেন টালিউডের জনপ্রিয় নায়িকা মিমি চক্রবর্তী। পশ্চিমবঙ্গের এই সংসদ সদস্য ২০০ পরিবারকে ইফতার করালেন।

ভারতের জনপ্রিয় সংবাদমাধ্যম জি নিউজ জানায়, গত বছর স্থানীয় রাজপুর-সোনারপুর এলাকার যেসব মানুষের সঙ্গে মিলে ইফতার করেছিলেন, এবার তাদের সঙ্গে সরাসরি ইফতার করতে পারলেন না সংসদ সদস্য মিমি। তাই লাইভ স্ট্রিমিংয়ে তাদের কাছে পৌঁছে গেলেন মিমি। তাদের খোঁজখবর নেয়ার পাশাপাশি ইফতারের জন্য বিভিন্ন সামগ্রীও পাঠান। প্রয়োজনে পাশে থাকার বার্তাও দেন।

করোনা নিয়ে প্রথম থেকেই সাধারণ মানুষকে সতর্ক করার চেষ্টা চালিয়ে যাচ্ছেন মিমি। কঠিন এই পরিস্থিতিতে মানুষের পাশেও দাঁড়াতে দেখা যাচ্ছে তাকে।

সোশ্যাল মিডিয়াতে বিভিন্ন ভিডিও পোস্ট করে মানুষকে সচেতন করার কাজও চালিয়ে যাচ্ছেন।

Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

Leave a Reply

Your email address will not be published.

  1. © স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০২০২১, www.chulkati24.com

কারিগরি সহায়তায়ঃ-SB Computers