বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১২:০৬ পূর্বাহ্ন

বিশেষ বিজ্ঞপ্তি
ভর্তি চলিতেছ রৌফন রেডিয়ান্ট স্কুলে প্লে গ্রুপ থেকে শুরু। চুলকাটি বাজার, (রুটস বাংলাদেশ) বনিকপাড়া রোড, বাগেরহাট।
সংবাদ শিরোনাম :
নয়ন স্মৃতি নাইট শর্ট ক্রিকেট টুর্নামেন্টে সৈয়দপুর চ্যাম্পিয়ন আত্মসমর্পণকারী দস্যুরা পেল র‌্যাবের ঈদ উপহার বাগেরহাটে দুস্থ ও অসহায়দের মধ্যে ঈদ উপহার বিতরণ করেছেন শেখ তন্ময় এমপি বুয়েটে ছাত্র রাজনীতির দাবিতে মোংলায় মানববন্ধন বর্ণাঢ্য আয়োজনে রামপালে জাতীয় ভোটার দিবস পালন রামপালে স্থানীয় সরকার দিবস উদযাপন  বিনামূল্যে চিকিৎসা সেবা  প্রয়োজনীয় ঔষধ সামগ্রী বিতরণ করেছে কোস্টগার্ড পশ্চিম জোন পশুর চ্যানেলে তলা ফেটে দুর্ঘটনাকবলীত কার্গো জাহাজটি এখও ঝুকি মুক্ত নয়, চলছে কয়লা অপসারণ মোংলায় কয়লা নিয়ে পশুর নদীতে কার্গো ডুবি, ১১ নাবিক জীবিত উদ্ধার মোংলা বন্দরের সিবিএ’র কর্মচারী সঘের সাবেক সাঃ সম্পাদক এস এম ফিরোজ সহ ৩ জনের সদস্য পদ বাতিল
বাগেরহাটে দুস্থ ও অসহায়দের মধ্যে ঈদ উপহার বিতরণ করেছেন শেখ তন্ময় এমপি

বাগেরহাটে দুস্থ ও অসহায়দের মধ্যে ঈদ উপহার বিতরণ করেছেন শেখ তন্ময় এমপি

তরিকুল মোল্লা, নিজস্ব প্রতিবেদক

আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে বাগেরহাটে দুস্থ ও অসহায় মানুষের মধ্যে ঈদ উপহার বিতরণ করেছেন বাগেরহাট-২ আসনের সংসদ সদস্য শেখ তন্ময় এমপি।

মঙ্গলবার (২রা এপ্রিল) বিকালে বাগেরহাটের ঐতিহ্যবাহী খান জাহান আলী (রহ:) মাজার মাঠে শেখ তন্ময় এমপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বাগেরহাট সদর উপজেলার বিভিন্ন ইউনিয়নের দুস্থ ও অসহায় মানুষের মধ্যে ঈদ উপহার বিতরণ করেন।

সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ আক্তারুজ্জামান বাচ্চু এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ভূঁইয়া এ্যাড: হেমায়েত উদ্দিন, সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য ফরিদা আক্তার বানু লুচি। সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান সরদার নাসির উদ্দিনসহ বিভিন্ন ইউনিয়ন থেকে আগত নেতাকর্মী ও সাধারণ জনগণ উপস্থিত ছিলেন।

বাগেরহাট সদর উপজেলার এক হাজার জনের মধ্যে এক হাজার প্যাকেট নিত্য প্রয়োজনীয় সামগ্রী এবং পাঁচ হাজার জনের মধ্যে পাঞ্জাবি, শাড়ী ও লুঙ্গী বিতরণ করেন। ঈদ উপহার সামগ্রীর মধ্যে রয়েছে চাল, ডাল, তেল, চিনি, দুধ, আলু, পিয়াজ,সেমাই।

শেখ তন্ময় এমপি তার বক্তব্যে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা মোতাবেক প্রতিবছরের ন্যায় এবারও আমার নির্বাচনী এলাকায় সকলের মাঝে ঈদ উপহার সামগ্রী পৌঁছে দেওয়া হচ্ছে। আমরা প্রতিবছর বৃহৎ পরিসরে ইফতার পার্টির আয়োজন করে থাকি। এবার প্রধানমন্ত্রী আমাদের নির্দেশনা দিয়েছেন ইফতার পার্টির আয়োজন না করার জন্য, তাই আমরা এবার ইফতার পার্টির আয়োজন করিনি।

তিনি তার নির্বাচনী এলাকার মানুষকে ঈদের শুভেচ্ছা জানান। তিনি বলেন, ঈদ পরবর্তী সময়ে আমরা আবারও একসাথে মিলিত হয়ে শুভেচ্ছা বিনিময় করবো। আপনারা উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আওয়ামী লীগকে ভোট দিয়েছেন, শেখ হাসিনার উপর আস্থা রাখেছেন। আমরা সেই আস্থার প্রতিদান দিয়ে যাবো সবসময়।

Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

Leave a Reply

Your email address will not be published.

  1. © স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০২০২১, www.chulkati24.com

কারিগরি সহায়তায়ঃ-SB Computers