শনিবার, ২৭ Jul ২০২৪, ০৬:২১ পূর্বাহ্ন

বিশেষ বিজ্ঞপ্তি
পবিত্র ঈদ-উল-আযহা  উপলক্ষে জাতীয় সাংবাদিক কল্যাণ ফাউন্ডেশন বাগেরহাট জেলা কমিটির পক্ষ থেকে সবাইকে আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা ঈদ মোবারক
সংবাদ শিরোনাম :
চুলকাটিতে বিশাল গরু ছাগলের হাটের শুভ উদ্বোধন  চুলকাটি বাজার রেলস্টেশনে যাত্রীদের উপচে পড়া ভিড় মোল্লাহাটে টিসিবির ৫৪০ লিটার সয়াবিন তেলসহ আটক ১ মোল্লাহাটে শিশু যত্ন কেন্দ্রের কেয়ার কিপারদের ৭ দিন ব্যাপী মৌলিক প্রশিক্ষণ উদ্বোধন বিশ্ব পরিবেশ দিবস উপলক্ষ্যে পরিবেশ বান্ধব চারা বিতরণ জাতীয় সাংবাদিক কল্যাণ ফাউন্ডেশনের বাগেরহাট জেলা-কমিটি অনুমোদন নয়ন স্মৃতি নাইট শর্ট ক্রিকেট টুর্নামেন্টে সৈয়দপুর চ্যাম্পিয়ন আত্মসমর্পণকারী দস্যুরা পেল র‌্যাবের ঈদ উপহার বাগেরহাটে দুস্থ ও অসহায়দের মধ্যে ঈদ উপহার বিতরণ করেছেন শেখ তন্ময় এমপি বুয়েটে ছাত্র রাজনীতির দাবিতে মোংলায় মানববন্ধন
কৃতিত্বপূর্ণ অবদানের জন্য ওসি আশরাফুলকে প্রেসক্লাব রামপাল’র সংবর্ধনা

কৃতিত্বপূর্ণ অবদানের জন্য ওসি আশরাফুলকে প্রেসক্লাব রামপাল’র সংবর্ধনা

  রামপাল (বাগেরহাট) সংবাদদাতা
কৃতিত্বপূর্ণ অবদানের জন্যে বাগেরহাট জেলার শ্রেষ্ঠ কমিউনিটি পুলিশিং কর্মকর্তা হওয়ায় রামপাল থানার ওসি এস, এম আশরাফুল আলমকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। সোমবার (০৬ নভেম্বর) দুপুর সাড়ে ১২ টায় প্রেসক্লাব রামপাল’র নেতৃবৃন্দ তাঁকে এ সংবর্ধনা প্রদান করেন।
এ সময় উপস্থিত ছিলেন, প্রেসক্লাব রামপালের সভাপতি এম, এ সবুর রানা, সিনিয়র সহ সভাপতি মোতাহার হোসেন মল্লিক, সহ সভাপতি কবির আকবর পিন্টু, সাধারণ সম্পাদক সুজন মজুমদার, সহ সাধারণ সম্পাদক মো. শাহাজালাল গাজী, দপ্তর সম্পাদক মোল্লা হাফিজুর রহমান, প্রচার ও প্রকাশনা সম্পাদক সরদার মুহিদুল ইসলাম, তথ্য ও ক্রীড়া সম্পাদক মেহেদী হাসান, সদস্য আমিনুল ইসলাম নান্টু, সদস্য লায়লা সুলতানা, সদস্য তৌকির আহমেদ, সদস্য হারুন শেখ প্রমুখ।
এ সময় নেতৃবৃন্দ আশা প্রকাশ করে বলেন, আগামী দিনগুলোতে আইন শৃঙ্খলা রক্ষায় আরও বেশি আন্তরিকতার সাথে সেবা প্রদানে সচেষ্ট থাকবেন এমন প্রত্যাশা রামপালবাসীর।এ জন্যে সাংবাদিকদের পক্ষ থেকে তাঁকে সার্বিকভাবে সহযোগিতার আশ্বাস প্রদান করেন নেতৃবৃন্দ।
উল্লেখ্য, কমিউনিটি পুলিশিং কার্যক্রমের মাধ্যমে রামপালের ১০ ইউনিয়নের জনপ্রতিনিধি, শিক্ষক ও সুশীল সমাজের নেতৃবৃন্দের সাথে ধারাবাহিক বৈঠক করা, জঙ্গিবাদের কুফল সম্পর্কে ধর্মীয় নেতৃবৃন্দের সাথে ধারাবাহিক বৈঠক করা, মাদক নির্মূলে ধারাবাহিক অভিযান পরিচালনা করে সাফল্য অর্জন করা, নারী ও শিশু নির্যাতন দমনে কাজ করা, জমিজমা সংক্রান্ত ছোটখাটো বিরোধ নিষ্পত্তি করা, বাল্য বিয়ে প্রতিরোধে ও সাইবার নিরাপত্তা আইন সংক্রান্ত বিষয়ে স্কুল কলেজের শিক্ষার্থীদের সাথে মতবিনিময় সভা করা, পুলিশ জনগণের বন্ধু এমন প্রচার প্রচারণা চালিয়ে সর্বস্তরের মানুষের মধ্যে আস্থার সৃষ্টি করায় রামপাল থানার অফিসার ইনচার্জ আশরাফুল আলম কৃতিত্বপূর্ণ অবদান রাখেন। এ জন্যে বাগেরহাট জেলা পুলিশের পক্ষ থেকে তাঁকে শ্রেষ্ঠ পুলিশ অফিসার হিসেবে পুরস্কৃত করা হয়েছে।
Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

Leave a Reply

Your email address will not be published.

  1. © স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০২০২১, www.chulkati24.com

কারিগরি সহায়তায়ঃ-SB Computers