মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১১:২৯ অপরাহ্ন

বিশেষ বিজ্ঞপ্তি
ভর্তি চলিতেছ রৌফন রেডিয়ান্ট স্কুলে প্লে গ্রুপ থেকে শুরু। চুলকাটি বাজার, (রুটস বাংলাদেশ) বনিকপাড়া রোড, বাগেরহাট।
সংবাদ শিরোনাম :
নয়ন স্মৃতি নাইট শর্ট ক্রিকেট টুর্নামেন্টে সৈয়দপুর চ্যাম্পিয়ন আত্মসমর্পণকারী দস্যুরা পেল র‌্যাবের ঈদ উপহার বাগেরহাটে দুস্থ ও অসহায়দের মধ্যে ঈদ উপহার বিতরণ করেছেন শেখ তন্ময় এমপি বুয়েটে ছাত্র রাজনীতির দাবিতে মোংলায় মানববন্ধন বর্ণাঢ্য আয়োজনে রামপালে জাতীয় ভোটার দিবস পালন রামপালে স্থানীয় সরকার দিবস উদযাপন  বিনামূল্যে চিকিৎসা সেবা  প্রয়োজনীয় ঔষধ সামগ্রী বিতরণ করেছে কোস্টগার্ড পশ্চিম জোন পশুর চ্যানেলে তলা ফেটে দুর্ঘটনাকবলীত কার্গো জাহাজটি এখও ঝুকি মুক্ত নয়, চলছে কয়লা অপসারণ মোংলায় কয়লা নিয়ে পশুর নদীতে কার্গো ডুবি, ১১ নাবিক জীবিত উদ্ধার মোংলা বন্দরের সিবিএ’র কর্মচারী সঘের সাবেক সাঃ সম্পাদক এস এম ফিরোজ সহ ৩ জনের সদস্য পদ বাতিল
মোংলায় সোনাইলতলা ইউনিয়নে জাতীয় শোক সভা ও দোয়া অনুষ্ঠান পালিত

মোংলায় সোনাইলতলা ইউনিয়নে জাতীয় শোক সভা ও দোয়া অনুষ্ঠান পালিত

স্টাফ রিপোর্টার, মোংলা

দেশের যতো উন্নয়ন তা শেখ হাসিনার আমলেই হয়েছে। পদ্মা সেতুর মত দেশের চ্যালেঞ্জিং সব মেগা প্রকল্পের চলমান কাজও শেষ হবে। শেখ হাসিনা ক্ষমতায় না থাকলে এসব প্রকল্পের কাজ বন্ধ হবে, জামায়াত-বিএনপিসহ সকল কুচক্রীরা মাথা চাঁড়া দিয়ে উঠবে তাতে দেশ গোল্লার দিকে যাবে।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে ইপজেলার সোনাইলতলা ইউনিয়ন পরিষদ চত্বরে বৃহস্পতিবার বিকেলে অনুষ্ঠিত জাতীয় শোকসভা ও দোয়া অনুষ্ঠানে উপজেলা চেয়ারম্যান আবু তাহের হাওলাদার সহ আওয়ামী লীগের অন্যান্য নেতারা এসব কথা বলেন । শোক সভায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি সুনিল কুমার বিশ্বাস, সাধারণ সম্পাদক মোঃ ইব্রাহিম হোসেন, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ¦ শেখ কামরুজ্জামান জসিম, চাদপাই ইউপি চেয়ারম্যান মোল্লা তরিকুল ইসলাম, সোনাইলতলা ইউপি চেয়ারম্যান নাজরিনা বেগম, উপজেলা যুবলীগের সভাপতি ইস্রাফিল হাওলাদার ও সুন্দরবন ইউনিয়ন যুবলীগের সভাপতি ও ইউপি সদস্য মোঃ আহাদুজ্জামান খানসহ অনেকে

বক্তারা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্মৃতিচারণ করে তার কর্মময় জীবনের উজ্জ্বল দৃষ্টান্ত তুলে ধরে তাকে হত্যার মাস্টারমাইন্ড বিএনপিকে দায়ী করেন। তারা ক্ষমতায় থেকে ইতিহাসের ন্যাক্কারজনক এই বিচার করেনি। খুনিদের দেশ ত্যাগে সহযোগিতা করেন। আওয়ামী লীগ ক্ষমতায় এসে হত্যাকারীদের বিচার করে। বাকী খুনীদের অবিলম্বে দেশে এনে বিচারের জোর দাবি জানান তারা।

স্থানীয় আওয়ামী লীগ নেতারা বলেন, বিএনপি-জামায়াত মোংলা বন্দরকে ধ্বংস করেছিলো। ক্ষমতায় এসে খুলনা সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক ও পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়ের উপমন্ত্রী হাবিবুন নাহারের প্রচেষ্টায় শেখ হাসিনা এই মোংলা বন্দরের নানামুখী উন্নয়নে আমুল পরিবর্তন এনেছেন। এজন্য শেখ হাসিনাকে আবারও ক্ষমতা আনতে নৌকায় ভোট দেয়ার আহবান জানান তারা।

পরে শহীদ বঙ্গবন্ধুসহ তার পরিবারের সদস্যদের রুহের মাগফিরাত কামনা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্থতা এবং দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়। দোয়া শেষে সকলের মাঝে খাবার বিতরণ করেন উপজেলা চেয়ারম্যান আবু তাহের হাওলাদার।

Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

Leave a Reply

Your email address will not be published.

  1. © স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০২০২১, www.chulkati24.com

কারিগরি সহায়তায়ঃ-SB Computers