শনিবার, ২৭ Jul ২০২৪, ০৬:২৩ পূর্বাহ্ন

বিশেষ বিজ্ঞপ্তি
পবিত্র ঈদ-উল-আযহা  উপলক্ষে জাতীয় সাংবাদিক কল্যাণ ফাউন্ডেশন বাগেরহাট জেলা কমিটির পক্ষ থেকে সবাইকে আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা ঈদ মোবারক
সংবাদ শিরোনাম :
চুলকাটিতে বিশাল গরু ছাগলের হাটের শুভ উদ্বোধন  চুলকাটি বাজার রেলস্টেশনে যাত্রীদের উপচে পড়া ভিড় মোল্লাহাটে টিসিবির ৫৪০ লিটার সয়াবিন তেলসহ আটক ১ মোল্লাহাটে শিশু যত্ন কেন্দ্রের কেয়ার কিপারদের ৭ দিন ব্যাপী মৌলিক প্রশিক্ষণ উদ্বোধন বিশ্ব পরিবেশ দিবস উপলক্ষ্যে পরিবেশ বান্ধব চারা বিতরণ জাতীয় সাংবাদিক কল্যাণ ফাউন্ডেশনের বাগেরহাট জেলা-কমিটি অনুমোদন নয়ন স্মৃতি নাইট শর্ট ক্রিকেট টুর্নামেন্টে সৈয়দপুর চ্যাম্পিয়ন আত্মসমর্পণকারী দস্যুরা পেল র‌্যাবের ঈদ উপহার বাগেরহাটে দুস্থ ও অসহায়দের মধ্যে ঈদ উপহার বিতরণ করেছেন শেখ তন্ময় এমপি বুয়েটে ছাত্র রাজনীতির দাবিতে মোংলায় মানববন্ধন
নাশকতা মামলায় যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক গ্রেফতার

নাশকতা মামলায় যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক গ্রেফতার

বাগেরহাট প্রতিনিধি
বাগেরহাট জেলা যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক শেখ মো: জাহাঙ্গীর হোসেন কে গ্রেফতার করেছে পুলিশ। রবিবার (৯জুলাই) সকাল সাড়ে ৯টায় জেলার কচুয়া উপজেলার হাজরা খালি এলাকার নিজ বাড়ি থেকে গ্রেফতার করা হয়। এদিনে এস আই কাজী মো: জাহাঙ্গীর আলম বাদী হয়ে শেখ মো: জাগাঙ্গীর হোসেনসহ ১১জনের নাম উল্লেখসহ ২০/২৫ জন অজ্ঞাত আসামী করে বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের করে আদালতে সোপ।
শেখ জাহাঙ্গীর হোসেনকে গ্রেফতারর নিন্দা প্রতিবাদ ও মুক্তির দাবি জানিয়েছেন যুবদলের কেন্দ্রীয় সভাপতি সুলতান সালাউদ্দিন টুকু ও ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক শফিকুল ইসলাম মিল্টন।
কেন্দ্রীয় যুবদলের দপ্তর সম্পাদক স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে বলেন, খুলনা বিভাগীয় তারুণ্যের সমাবেশকে সামনে রেখে অবৈধ সরকারের লেলিয়ে দেওয়া পেটোয়া বাহিনী পুলিশ কতৃক জাতীয়তাবাদী যুবদলের যুগ্ম সাধারন সম্পাদক শেখ মো: জাহাঙ্গীর হোসেনকে বিনা গ্রেফতারী পরোয়ানায় গ্রেফতার করা হয়েছে। বর্তমান আওয়ামীলীগ সরকার ক্ষমতায় টিকে থাকতে পুলিশ দিয়ে সরকার বিরোধ দের অন্যায় ভাবে মিথ্য গায়েবী নাশকতা মামলা আটক করে ক্ষমতা ধরে রাখতে চায়।

 

Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

Leave a Reply

Your email address will not be published.

  1. © স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০২০২১, www.chulkati24.com

কারিগরি সহায়তায়ঃ-SB Computers