মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০:৩০ অপরাহ্ন

বিশেষ বিজ্ঞপ্তি
ভর্তি চলিতেছ রৌফন রেডিয়ান্ট স্কুলে প্লে গ্রুপ থেকে শুরু। চুলকাটি বাজার, (রুটস বাংলাদেশ) বনিকপাড়া রোড, বাগেরহাট।
সংবাদ শিরোনাম :
নয়ন স্মৃতি নাইট শর্ট ক্রিকেট টুর্নামেন্টে সৈয়দপুর চ্যাম্পিয়ন আত্মসমর্পণকারী দস্যুরা পেল র‌্যাবের ঈদ উপহার বাগেরহাটে দুস্থ ও অসহায়দের মধ্যে ঈদ উপহার বিতরণ করেছেন শেখ তন্ময় এমপি বুয়েটে ছাত্র রাজনীতির দাবিতে মোংলায় মানববন্ধন বর্ণাঢ্য আয়োজনে রামপালে জাতীয় ভোটার দিবস পালন রামপালে স্থানীয় সরকার দিবস উদযাপন  বিনামূল্যে চিকিৎসা সেবা  প্রয়োজনীয় ঔষধ সামগ্রী বিতরণ করেছে কোস্টগার্ড পশ্চিম জোন পশুর চ্যানেলে তলা ফেটে দুর্ঘটনাকবলীত কার্গো জাহাজটি এখও ঝুকি মুক্ত নয়, চলছে কয়লা অপসারণ মোংলায় কয়লা নিয়ে পশুর নদীতে কার্গো ডুবি, ১১ নাবিক জীবিত উদ্ধার মোংলা বন্দরের সিবিএ’র কর্মচারী সঘের সাবেক সাঃ সম্পাদক এস এম ফিরোজ সহ ৩ জনের সদস্য পদ বাতিল
মোংলায় চীনা ঠিকাদারি প্রতিষ্ঠানের সাথে তামিম ইন্জিনিয়ারিং ওয়ার্কশপের সমঝোতা বৈঠক

মোংলায় চীনা ঠিকাদারি প্রতিষ্ঠানের সাথে তামিম ইন্জিনিয়ারিং ওয়ার্কশপের সমঝোতা বৈঠক

স্টাফ রিপোর্টার , মোংলা

মোংলায় চীনা ঠিকাদারি প্রতিষ্ঠান সিসিইসিসি বাংলাদেশ লিমিটেড ও তামিম ইন্জিনিয়ারিং ওয়ার্কশপের সাথে সমঝোতা বৈঠক করা হয়েছে । গত ১ মার্চ ২০২৩ মোংলা বন্দরের ইনারবার ড্রেজিং কাজে নিয়োজিত চীনা ঠিকাদারি প্রতিষ্ঠান সিসিইসিসি ও মোংলা পোর্ট পৌরসভার ট্রের্ডাস মসজিদ ক্রস রোডে অবস্থিত তামিম ইন্জিনিয়ারিং ওয়ার্কশপ এর মধ্যে এক সমঝোতা বৈঠক অনুষ্ঠিত হয়েছে ।

তামিম ইন্জিনিয়ারিং ওয়ার্কশপ দীর্ঘদিন যাবৎ বিভিন্ন বিষয়ে সিসিইসিসি এর প্রয়োজন অনুযায়ী তাদের সাথে কাজ করে আসছে । সমঝোতা বৈঠকে তামিম ইন্জিনিয়ারিং ওয়ার্কশপের স্বত্বাধিকারীরা মোঃ আসাদুজ্জামান দুলাল তাদের অতীত ও চলমান কাজের বিভিন্ন দিক নিয়ে আলোচনা করেন । আলোচনা পর্যায়ে সিসিইসিসি ইনার বার ড্রেজিং প্রকল্পের প্রজেক্ট ম্যানেজার ছেন ফেইফেই বুঝতে পারেন যে বিষয়গুলো অতি সাধারণ এবং উভয় পক্ষ এর মধ্যে ভুল বুঝাবুঝি মাত্র । তিনি উক্ত প্রতিষ্ঠানের কর্মকর্তাদের নির্দেশনা দেন যে বিষয়টি অতি দ্রুত সমাধান করে এবং উভয় পক্ষের সমঝোতা প্রসঙ্গে ভবিষ্যতে ব্যবসায়ীক প্রয়োজনে একে অন্য কে সার্বিক সহযোগিতা করতে উভয় পক্ষ সম্মত হন । তিনি পরবর্তী সময়ে কাজের বিষয় সুস্থ পরিবেশ এর আশ্বস্ত করেন এবং উভয় পক্ষকে স্বচ্ছভাবে কাজ করার পরামর্শ দেন ।

উক্ত সমঝোতা বৈঠক সভায় উপস্থিত ছিলেন সিসিইসিসি এর পক্ষে প্রজেক্ট ম্যানেজার ছেন ফেই ফেই , কন্ট্রাক্ট ম্যানেজার ড্যাংসিংইউ , প্রকিউরমেন্ট ম্যানেজার ওয়াং , ও প্রজেক্ট কো – অর্ডিনেটর আবু সুফিয়ান অপর দিকে তামিম ইন্জিনিয়ারিং এর পক্ষে উপস্থিত ছিলেন তামিম ইন্জিনিয়ারিং এর স্বত্বাধিকারীরা মোঃ আসাদুজ্জামান দুলাল , মেরিন শ্রমিক কর্মচারী ইউনিয়নের সভাপতি মোঃ ফারুক হোসেন ও সাধারণ সম্পাদক মোঃ শহিদ , মোংলা ষ্টিল ও ইন্জিনিয়ারিং শ্রমিক ইউনিয়নের সভাপতি মোঃ শুকুর ও সাধারণ সম্পাদক মোঃ ফেরদৌস , এবং মোংলার বিশিষ্ট ব্যবসায়ী মেসার্স রুমা এন্টারপ্রাইজ এর মালিক মোঃ আল আমিন সহ স্থানীয় ব্যবসায়ী বৃন্দ ।

সমঝোতা বৈঠকে উপস্থিত সকলেই প্রজেক্ট ম্যানেজার ছেন ফেইফেই এর সাথে একমত প্রকাশ করেন এবং উভয় পক্ষ সমঝোতায় আসেন ।

Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

Leave a Reply

Your email address will not be published.

  1. © স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০২০২১, www.chulkati24.com

কারিগরি সহায়তায়ঃ-SB Computers