শনিবার, ২৭ Jul ২০২৪, ০৬:২৬ পূর্বাহ্ন

বিশেষ বিজ্ঞপ্তি
পবিত্র ঈদ-উল-আযহা  উপলক্ষে জাতীয় সাংবাদিক কল্যাণ ফাউন্ডেশন বাগেরহাট জেলা কমিটির পক্ষ থেকে সবাইকে আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা ঈদ মোবারক
সংবাদ শিরোনাম :
চুলকাটিতে বিশাল গরু ছাগলের হাটের শুভ উদ্বোধন  চুলকাটি বাজার রেলস্টেশনে যাত্রীদের উপচে পড়া ভিড় মোল্লাহাটে টিসিবির ৫৪০ লিটার সয়াবিন তেলসহ আটক ১ মোল্লাহাটে শিশু যত্ন কেন্দ্রের কেয়ার কিপারদের ৭ দিন ব্যাপী মৌলিক প্রশিক্ষণ উদ্বোধন বিশ্ব পরিবেশ দিবস উপলক্ষ্যে পরিবেশ বান্ধব চারা বিতরণ জাতীয় সাংবাদিক কল্যাণ ফাউন্ডেশনের বাগেরহাট জেলা-কমিটি অনুমোদন নয়ন স্মৃতি নাইট শর্ট ক্রিকেট টুর্নামেন্টে সৈয়দপুর চ্যাম্পিয়ন আত্মসমর্পণকারী দস্যুরা পেল র‌্যাবের ঈদ উপহার বাগেরহাটে দুস্থ ও অসহায়দের মধ্যে ঈদ উপহার বিতরণ করেছেন শেখ তন্ময় এমপি বুয়েটে ছাত্র রাজনীতির দাবিতে মোংলায় মানববন্ধন
মোংলায় জেলা পরিষদের পক্ষ থেকে ঈদ উপহার বিতরণ

মোংলায় জেলা পরিষদের পক্ষ থেকে ঈদ উপহার বিতরণ

মোংলা প্রতিনিধি

বাগেরহাট জেলা পরিষদের পক্ষ থেকে ঈদ উপহার বিতরণ করলেন পরিষদের সদস্য জলিল শিকদার। শনিবার সকাল সাড়ে ১১ টার দিকে উপজেলা পরিষদের ডাক বাংলোর সামনে মোংলায় অস্বচ্ছল ও দু:স্থ পরিবারের মধ্যে এগুলে বিতারণ করা হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার সামগ্রী বাগেরহাট জেলা পরিষদ ও জেলা পরিষদ সদস্য মোঃ জলিল শিকদার’র পক্ষ থেকে নিজ হাতে ঈদ উপহার বিতরণ করা হয়েছে। এখানে ১ হাজার ৭ পরিবারের মধ্যে এ ঈদ উপহার সামগ্রী তুলে দেন বাগেরহাট জেলা পরিষদ সদস্য মোঃ জলিল শিকদার। এছাড়া অস্বচ্ছল ও দু:স্থ পরিবারের মধ্যে শাড়ি লুঙ্গীও বিতারণ করা হয়েছে।

জেলা পরিষদের সদস্য মোঃ জলিল শিকদার জানান, বাগেরহাট জেলা পরিষদ ও আমার ব্যাক্তিগত উদ্দ্যোগে ১ হাজার ৭ পরিবারকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে ঈদ উপহার তুলে দেওয়া হয়েছ । উপহার সামগ্রীর মধ্যে রয়েছে, শাড়ি কাপড়, লুঙ্গী , চাল, ডাল, চিনি, সেমাই সাবান ও আলু সহ বেশ কয়েক রকমের ঈদ সামগ্রী ।

এসময় মোংলা উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক মোঃ ইব্রাহিম হোসেন, মোংলা মৎস্য বাজার সমিতির সভাপতি আফজাল ফরাজি, ৫ নং ওয়ার্ড আ’লীগের সভাপতি আইয়ুব আলী সহ স্থানীয় আ’লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

Leave a Reply

Your email address will not be published.

  1. © স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০২০২১, www.chulkati24.com

কারিগরি সহায়তায়ঃ-SB Computers