শনিবার, ২৭ Jul ২০২৪, ০৬:১১ পূর্বাহ্ন

বিশেষ বিজ্ঞপ্তি
পবিত্র ঈদ-উল-আযহা  উপলক্ষে জাতীয় সাংবাদিক কল্যাণ ফাউন্ডেশন বাগেরহাট জেলা কমিটির পক্ষ থেকে সবাইকে আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা ঈদ মোবারক
সংবাদ শিরোনাম :
চুলকাটিতে বিশাল গরু ছাগলের হাটের শুভ উদ্বোধন  চুলকাটি বাজার রেলস্টেশনে যাত্রীদের উপচে পড়া ভিড় মোল্লাহাটে টিসিবির ৫৪০ লিটার সয়াবিন তেলসহ আটক ১ মোল্লাহাটে শিশু যত্ন কেন্দ্রের কেয়ার কিপারদের ৭ দিন ব্যাপী মৌলিক প্রশিক্ষণ উদ্বোধন বিশ্ব পরিবেশ দিবস উপলক্ষ্যে পরিবেশ বান্ধব চারা বিতরণ জাতীয় সাংবাদিক কল্যাণ ফাউন্ডেশনের বাগেরহাট জেলা-কমিটি অনুমোদন নয়ন স্মৃতি নাইট শর্ট ক্রিকেট টুর্নামেন্টে সৈয়দপুর চ্যাম্পিয়ন আত্মসমর্পণকারী দস্যুরা পেল র‌্যাবের ঈদ উপহার বাগেরহাটে দুস্থ ও অসহায়দের মধ্যে ঈদ উপহার বিতরণ করেছেন শেখ তন্ময় এমপি বুয়েটে ছাত্র রাজনীতির দাবিতে মোংলায় মানববন্ধন
বাগেরহাটে ইউপি সদস্যের নেতৃত্বে হামলা ও ভাংচুরের অভিযোগ:অন্তস্বর্তা গৃহবধুসহ আহত -৪

বাগেরহাটে ইউপি সদস্যের নেতৃত্বে হামলা ও ভাংচুরের অভিযোগ:অন্তস্বর্তা গৃহবধুসহ আহত -৪

বাগেরহাট অফিস
বাগেরহাটের কচুয়ার উপজেলা গোপালপুর ইউনিয়নের ইউপি সদস্য রাজিব শেখ এর বিরুদ্ধে পার্শবর্তী জাকির শেখ এর বাড়িতে হামলা ,মারধর , ভাংচুর ও নগদ অর্থ লুটপাটের অভিযোগ পাওয়া গেছে। হামলায় জাকিরের অন্তসত্তা স্ত্রী স্বপর্না বেগম(৩০) কন্যা পায়েল (১১) শিশু পুত্র মুরসালিন (৬) ও বৃদ্বা মাতা গুরুতর আহত হয়। জাকির হোসেন কচুয়া উপজেলার গোপালপুর ইউনিয়নের প্রতাবপুর গ্রামের মোঃ সামসুর রহমান এর ছেলে।
এ বিষয়ে কচুয়া হাসপাতালে গুরুত্বর অসুস্থ স্বপর্না বেগম বলেন, শনিবার (২৪ এপ্রিল) সকাল ১১টার পুর্ব শক্রতার জের ধরে আমাদের ঘরের সামনে আমার স্বামীকে ডাকাডাকি করে এসময় দরজা কাছে এসে দেখি বাইরে অনেক লোকজনের আনাগোনা দেখে স্বন্দেহ হয় এবং দরজা না খোলাতেই। রাজিব মেম্বর তার ভাই রাকিব ও জাহাঙ্গীর এর নেতৃত্বে ৮/১০ জনের একদল সন্ত্রাসী মিলে দড়জা জানালা ভেঙ্গে জোর পুর্বক আমার ঘরে ঢুকে আমাদের বেপরোয়া ভাবে মরাধর করে ও আমার স্বামী জাকিরকে উদ্দেশ্য করে গালাগাল দেয়। হামলা কারিরা চাইনিজ কুড়ার ,হকস্টিক,লোহার রড়সহ বিভিন্ন দেশীয় অস্ত্র দিয়ে আমাদের ঘরের দরজা জানালার গ্রীল ভেঙ্গে ভিতরে প্রবেশ করে।এ সময় হামলা কারিরা আমার শরীরের বিভিন্ন স্থানে ও হাতে পিটিয়ে গুরুত্বর আহত করে।হামলাকারীরা আমার ঘরের টিভি, ফ্রিজ,আলমারিসহ ঘরের বিভিন্ন মামলার ভাংচুর করে ও আলমারির ড্রয়ারে থাকা নগদ ৪৫ হাজার টাকা নিয়ে প্রায় ৩লক্ষাধিক টাকার ক্ষতি সাধন করে হামলা কারিরা।বর্তমানে আমিসহ আমার কন্যা ও পুত্র স্মামী,শ্বাশুড়ি অসুস্থ আমি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছি।ক্ষতিগ্রস্থ জাকির বলেন,রাজিব একজন সন্ত্রাসী সে ইতিপুর্বে মাহাতাব এর স্ত্রী আলেয়াকে মেরেছে,জাহাঙ্গীর এর স্ত্রী কহিনুর বেগমকে পিটিয়ে ডান পা ভেঙ্গে দিয়েছে।আমি এসব অণ্যায়ের প্রতিবাদ করায় রাজিব মেম্র ও জাহাঙ্গীর আমাকে হত্যার হুমকী দিয়েছে।আমি এই রাজিব ও জাহাঙ্গীর এর ক্যাডারদের দৃষ্টান্ত মুলক শাস্তি চাই। এ বিষয়ে ইউপি সদস্য রাজিব শেখ বাবু বলেন ,ভাই ভাই মারামারি করেছে আমি গিয়ে ঠেকায়ে দিয়েছি মাত্র ।তবে আমার বিরুদ্বে যে অভিযোগ আনা হয়েছে তা সঠিক নয়।
এ বিষয়ে কচুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মনিরুল ইসলাম বলেন, জাকিরের একটি অভিযোগ পেয়েছি,পুলিশ দ্রুত ঘটনাস্থল পরিদর্শন করে। তদন্ত পুর্বক আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

Leave a Reply

Your email address will not be published.

  1. © স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০২০২১, www.chulkati24.com

কারিগরি সহায়তায়ঃ-SB Computers