শনিবার, ২৭ Jul ২০২৪, ০৬:০১ পূর্বাহ্ন

বিশেষ বিজ্ঞপ্তি
পবিত্র ঈদ-উল-আযহা  উপলক্ষে জাতীয় সাংবাদিক কল্যাণ ফাউন্ডেশন বাগেরহাট জেলা কমিটির পক্ষ থেকে সবাইকে আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা ঈদ মোবারক
সংবাদ শিরোনাম :
চুলকাটিতে বিশাল গরু ছাগলের হাটের শুভ উদ্বোধন  চুলকাটি বাজার রেলস্টেশনে যাত্রীদের উপচে পড়া ভিড় মোল্লাহাটে টিসিবির ৫৪০ লিটার সয়াবিন তেলসহ আটক ১ মোল্লাহাটে শিশু যত্ন কেন্দ্রের কেয়ার কিপারদের ৭ দিন ব্যাপী মৌলিক প্রশিক্ষণ উদ্বোধন বিশ্ব পরিবেশ দিবস উপলক্ষ্যে পরিবেশ বান্ধব চারা বিতরণ জাতীয় সাংবাদিক কল্যাণ ফাউন্ডেশনের বাগেরহাট জেলা-কমিটি অনুমোদন নয়ন স্মৃতি নাইট শর্ট ক্রিকেট টুর্নামেন্টে সৈয়দপুর চ্যাম্পিয়ন আত্মসমর্পণকারী দস্যুরা পেল র‌্যাবের ঈদ উপহার বাগেরহাটে দুস্থ ও অসহায়দের মধ্যে ঈদ উপহার বিতরণ করেছেন শেখ তন্ময় এমপি বুয়েটে ছাত্র রাজনীতির দাবিতে মোংলায় মানববন্ধন
দুই কোটি টাকা মূল্যের দুটি তক্ষকসহ আটক পাঁচ

দুই কোটি টাকা মূল্যের দুটি তক্ষকসহ আটক পাঁচ

চুলকাঠি ডেস্ক : সুন্দরবন সংলগ্ন গড়ইখালী খেয়াঘাট এলাকা থেকে বিরল প্রজাতির তক্ষকসহ পাঁচ চোরাকারবারিকে আটক করেছে কোস্টগার্ড। ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে জরিমানা করে তাদের ছেড়ে দেয়া হয়েছে।জব্দকৃত তক্ষক দুটির আনুমানিক বাজারমূল্য প্রায় দুই কোটি ১৪ লাখ টাকা। এদের মধ্যে ১৬ ইঞ্চি দৈর্ঘ্যের একটি তক্ষকের ওজন ৪০০ গ্রাম এবং ১২ ইঞ্চি দৈর্ঘ্যের অপরটির ওজন ৩০০ গ্রাম।

আটককৃতরা হলেন- খুলনার পাইকগাছা এলাকার মো. সাইফুল ইসলাম (৩০), জিয়াউল (৩০), রুবেল (২৫), রশিদ (২৬) ও জয়নাল (৩০)।বুধবার (৭ অক্টোবর) সন্ধ্যায় বাংলাদেশ কোস্টগার্ড সদরদফতরের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট কমান্ডার এম হায়াত ইবনে সিদ্দিক এ তথ্য জানান।

তিনি বলেন, মঙ্গলবার বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে সুন্দরবন সংলগ্ন গড়ইখালী খেয়াঘাট এলাকা থেকে বিরল প্রজাতির দুটি তক্ষকসহ পাঁচ চোরাকারবারিকে আটক করে কোস্টগার্ড সদস্যরা।পরে পাইকগাছা উপজেলা নির্বাহী কর্মকর্তার মাধ্যমে ভ্রাম্যমাণ আদালতে জরিমানা করে তাদের ছেড়ে দেয়া হয়। তক্ষক দুটিকে পাইকগাছা ফরেস্ট অফিস সংলগ্ন বনে অবমুক্ত করা হয়েছে।

Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

Leave a Reply

Your email address will not be published.

  1. © স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০২০২১, www.chulkati24.com

কারিগরি সহায়তায়ঃ-SB Computers