শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৩:১৩ অপরাহ্ন

বিশেষ বিজ্ঞপ্তি
ভর্তি চলিতেছ রৌফন রেডিয়ান্ট স্কুলে প্লে গ্রুপ থেকে শুরু। চুলকাটি বাজার, (রুটস বাংলাদেশ) বনিকপাড়া রোড, বাগেরহাট।
সংবাদ শিরোনাম :
বর্ণাঢ্য আয়োজনে রামপালে জাতীয় ভোটার দিবস পালন রামপালে স্থানীয় সরকার দিবস উদযাপন  বিনামূল্যে চিকিৎসা সেবা  প্রয়োজনীয় ঔষধ সামগ্রী বিতরণ করেছে কোস্টগার্ড পশ্চিম জোন পশুর চ্যানেলে তলা ফেটে দুর্ঘটনাকবলীত কার্গো জাহাজটি এখও ঝুকি মুক্ত নয়, চলছে কয়লা অপসারণ মোংলায় কয়লা নিয়ে পশুর নদীতে কার্গো ডুবি, ১১ নাবিক জীবিত উদ্ধার মোংলা বন্দরের সিবিএ’র কর্মচারী সঘের সাবেক সাঃ সম্পাদক এস এম ফিরোজ সহ ৩ জনের সদস্য পদ বাতিল ফকিরহাটের মাসকাটায় জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে হামলার ঘটনায় হামলাকারীদের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের। মাদারদিয়া আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা  মোংলা বন্দর ও উপকুলীয় এলাকায় হঠাৎ বৃষ্টি কেএমপি’র মাদক বিরোধী অভিযানে মাদক কারবারি ৮ জন আটক
কচুয়ায় স্বাস্থ্য কমপ্লেক্সে লেবুনাইজার বিতরন

কচুয়ায় স্বাস্থ্য কমপ্লেক্সে লেবুনাইজার বিতরন

কচুয়ার ৫নং গোপালপুর ইউনিয়ন পরিষদের উদ্যোগে কোভিড-১৯ প্রতিরোধে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে লেবুনাইজার ও দরিদ্র পরিবারে মাস্ক,সাবান ও ব্লিচিং পাউডার বিতরন করা হয়েছে। বৃহস্পতিবার সকালে গোপালপুর ইউনিয়ন পরিষদে এ সামগ্রী বিতরন করা হয়।

গোপালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শিকদার আবু বক্কর সিদ্দিকের সভাপতিত্বে এ বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কচুয়া উপজেলা নির্বাহী অফিসার সুজিৎ দেবনাথ। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কচুয়া বাগেরহাট-২ আসনের সংসদ সদস্যের এপিএস এ্যাড.রোজোয়ান আহমেদ চয়ন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.মঞ্জুরুল আলম, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদের গোপালপুর ইউনিয়ন কমান্ডার খোন্দকার সামচুল হক, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা.মনিশংকর পাইক, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা অঞ্জণ কুন্ডু। এলজিএসপি-৩(২০১৯-২০২০)এর অর্থায়নে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৫টি লেবুনাইজার ও ১৫০টি পরিবারে মাস্ক,সাবান ও ব্লিচিং পাউডার বিতরন করা হয়।

Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

Leave a Reply

Your email address will not be published.

  1. © স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০২০২১, www.chulkati24.com

কারিগরি সহায়তায়ঃ-SB Computers