সোমবার, ২৩ মে ২০২২, ০২:৩৬ অপরাহ্ন

বিজ্ঞপ্তিঃ

আমাদের চুলকাঠি ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন chulkati24@gmail.com এই ই-মেইলে ।

শিরোনাম :
গ্লোবাল গেইন এলএমএল কোম্পানিতে র‍্যাবের অভিযান, গ্রেপ্তার ৮

গ্লোবাল গেইন এলএমএল কোম্পানিতে র‍্যাবের অভিযান, গ্রেপ্তার ৮

চুলকাঠি অফিস : রাজধানীর বাড্ডায় গ্লোবাল গেইন ইন্টারন্যাশনাল লিমিটেড নামে একটি এমএলএম কোম্পানিতে অভিযান চালিয়েছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)।

আজ বৃহস্পতিবার বিকেল থেকে শুরু হওয়া ওই অভিযানে আটজনকে গ্রেপ্তার করেছে র‍্যাবের ভ্রাম্যমাণ আদালত। উদ্ধার করা হয়েছে বিপুল চেকবই ও মানি রশিদ। পরে সন্ধ্যায় র‍্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট পলাশ কুমার বসু এনটিভি অনলাইনকে এই তথ্য জানিয়েছেন।

পলাশ কুমার বসু বলেন, ‘মধ্য বাড্ডার ট্রপিকাল মোল্লা টাওয়ারের গ্লোবাল গেইন ইন্টারন্যাশনাল লিমিটেড নামে একটি এমএলএম কোম্পানিতে আমরা বিকেল ৩টা থেকে অভিযান চালাচ্ছি। গ্রাহকদের অভিযোগের ভিত্তিতে এই অভিযান চালানো হয়েছে। অভিযানে কোম্পানিটির এমডি, সিও, ম্যানেজারসহ মোট আটজনকে গ্রেপ্তার করা হয়েছে। কোম্পানির নামে তারা গ্রহকদের কাছ থেকে কোটি কোটি টাকা হাতিয়ে নিয়েছেন।’

পলাশ কুমার বসু আরো বলেন, ‘অন্তত ১০ হাজার গ্রাহকের কাছ থেকে কোম্পানিটি টাকা ডিপোজিট করিয়েছেন। আইনত যার কোনো সুযোগ নেই। কোনো কোনো গ্রাহকের কাছে থেকে এক লাখ থেকে শুরু করে তিন-চার লাখ টাকাও হাতিয়ে নিয়েছে। এর ভেতরে এক পরিবারের কাছ থেকে ৫৬ লাখ টাকা নিয়েছে কোম্পানিটি। ওই পরিবারের লোকজন আমাদের অভিযানে রয়েছে। আমরা গ্রাহকদের অভিযোগ শুনে তার সত্যতা পেয়ে এই অভিযান চালিয়েছি। এই ব্যাপারে পরে আমরা বিস্তারিত জানাব।’

Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

Leave a Reply

Your email address will not be published.

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০২০২, www.chulkati24.com

কারিগরি সহায়তায়ঃ-SB Computers