সোমবার, ২৩ মে ২০২২, ০৫:১৪ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ

আমাদের চুলকাঠি ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন chulkati24@gmail.com এই ই-মেইলে ।

শিরোনাম :
শাহজালালে সোয়া ৩ কোটি টাকার স্বর্ণসহ যাত্রী আটক

শাহজালালে সোয়া ৩ কোটি টাকার স্বর্ণসহ যাত্রী আটক

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে প্রায় সোয়া ৩ কোটি টাকা মূল্যের সোনাসহ ইসমাইল হোসেন সরকার নামের এক যাত্রীকে আটক করেছে ঢাকা কাস্টম হাউসের প্রিভেন্টিভ টিম।

শনিবার (২৫ জুলাই) দুপুরে সৌদি আরবের জেদ্দা থেকে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের বিশেষ ফ্লাইটে আসা ওই যাত্রীর কাছ থেকে এই স্বর্ণ আটক করা হয়।

কাস্টমস হাউস জানিয়েছে, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে শনিবার সকালে কাস্টম হাউসের প্রিভেন্টিভ টিমের সদস্যরা হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দরের বিভিন্ন পয়েন্টে অবস্থান গ্রহণ করে নজরদারি করতে থাকে।  গ্রীন চ্যানেলে নজরদারি ও তল্লাশির এক পর্যায়ে দুপুর ১২টায় জেদ্দা থেকে আগত ফ্লাইট বিজি ৪১৩৬ এর যাত্রী ইসমাইল হোসেন সরকারকে চ্যালেঞ্জ জানানোর পর তল্লাশি করা হয়। তার সঙ্গে থাকা ব্যাগ স্ক্যানিং করলে ব্যাগের ভেতরে থাকা ২টি জুসার মেশিন ও ২টি ডিজিটাল সাউণ্ড বক্স ব্যাটারির মধ্যে বিশেষ কৌশলে লুকায়িত অবস্থায় ৩২টি স্বর্ণের বার পাওয়া যায়, যার ওজন ৫ কেজি ২০০ গ্রাম। এর আনুমানিক বাজার মূল্য প্রায় ৩ কোটি  ১২ লাখ ২০ হাজার টাকা।

ঢাকা কাস্টমস হাউসের ডেপুটি কমিশনার (প্রিভেন্টিভ) মারুফ রহমান খান বাংলানিউজকে বলেন, আটক স্বর্ণের বিষয়ে কাস্টমস আইনে ব্যবস্থা নেওয়ার পর আটক যাত্রীকে পুলিশে সোপর্দ করা হয়েছে।

Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

Leave a Reply

Your email address will not be published.

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০২০২, www.chulkati24.com

কারিগরি সহায়তায়ঃ-SB Computers