মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ০৩:৫৫ অপরাহ্ন

বিজ্ঞপ্তিঃ

আমাদের চুলকাঠি ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন chulkati24@gmail.com এই ই-মেইলে ।

শিরোনাম :
বাগেরহাটের শিকদার বাড়ী দুর্গামন্দির পরিদর্শন করলেন ডিসি-এসপি রামপালে শারদীয় দুর্গোৎসব উপলক্ষে এমপি তন্ময় এর অনুদান বিতরণ অনিয়ম-দুর্নীতির দায়ে বিতাড়িত পঃ পঃ কর্মকর্তা এবার বাগেরহাটে বদলি বাগেরহাটে আপন ভাইদের মধ্য জয়গা-জমি নিয়ে বিরোধ বাগেরহাটে চাদার দাবীতে ব্যবসায়ীর জোরপূর্বক চেকে স্বাক্ষর নেওয়ার অভিযোগ বাগেরহাটে মিলন স্মৃতি সংসদ বহুতল ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন বাগেরহাটে বিশ্ব শিশু দিবস ও শিশু অধিকার সপ্তাহ উদ্বোধন রাখালগাছি ইউপি নির্বাচনে দলীয় ভাবে ও জনপ্রিয়তায় এগিয়ে রবিউল ইসলাম ফারাজী রামপালে খাদ্যবান্ধব কর্মসূচি থেকে বাদ দেওয়ায় মানববন্ধন বাগেরহাটে কাভার্ডভ্যানের চাপায় মোটরসাইকেল আরোহী নিহত
বাগেরহাটের সংখ্যালঘু নির্মলের পরিবারের  জীবন ও বাড়ী হারানোর ভয়ে দিন কাটাচ্ছে  আতংকে 

বাগেরহাটের সংখ্যালঘু নির্মলের পরিবারের  জীবন ও বাড়ী হারানোর ভয়ে দিন কাটাচ্ছে  আতংকে 

বাগেরহাটের এক সংখ্যালঘু পরিবারের পত্রিক বসতবাড়ি জবর দখল করার জন্য একটি সন্ত্রাসী   মহল তোড়জোড় চালাচ্ছে  বলে গুরুত্বর অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনার পর থেকে বর্তমান  ভুক্তভোগী পরিবারটি জীবন ও বসতবাড়ি হারানোর ভয়ে চরম আতংকে দিন কাটাচ্ছে বলে ভুক্তভুগী পরিবারটির অভিযাগ।এ ঘটনায় ভুক্তভুগী পরিবারটি গত ২৭ জুন শনিবার বিকালে মডেল থানায় তিন জনের নাম উল্লেখ করে বাগেরহাট মডেল থানায় একটি সাধারণ ডাইরী করেছেন যাহার নং ৯৫৯। অভিযোগ সূত্রে জানাগেছে বাগেরহাট সদর উপজেলার রাখালগাছি ইউনিয়নের ক্ষুদ্রচাকশ্রী গ্রামের রনজিৎ কুমার বসুর পুত্র নির্মল কুমার বসু ক্ষুদ্রচাকশ্রী মোজার এসএ ৫৮খতিয়ান এক একর ৬৮ শতক জমি উপর বসতঘর বাড়ি নির্মাণ করে পূর্ব পুরুষেরা বসবাস করে আসছেন। এসময় একই এলাকার মৃতঃ আফছার উদ্দিনের পুত্র সরদার নজরুল ইসলাম, সরদার রফিকুল ইসলাম রফিক, সরদার শফিকুল ইসলাম ও সরদার রেজাউল ইসলাম বংশের  উক্ত জমির উপর নজর পড়েছে। সেই মোতাবেক জমি নিজেদের দখলের জন্য নিরিহ পরিবারটিকে উৎখাতের জন্য নানা প্রকার ষড়যন্ত এবং পত্রিক জমি ভোগ দখল করার নানা প্রকার প্রতিবদ্ধকতা সৃষ্টি করেছে। ঘটনার দিন চলতি বছরের ১১জুন সকাল ১০টায় উপরোক্ত ব্যক্তিরা নিরীহ পরিবারটির বাড়িতে গিয়ে জমি জবর দখলের জন্য স্ব-পরিবারকে হত্যার হুমকি প্রদান করেছে। এঘটনা এলাকায় জানা জানি হবার পর ঐ এলাকার মানুষর মধ্যে ব্যাপক ভাবে আলোড়ন সৃষ্টি হয়েছে। ভুক্তভুগী নির্মল বলেন সন্ত্রাসীদের  ভয়ে বর্তমান পরিবার-পরিজন নিয়ে চরম আতংকে দিন কাটাচ্ছি। এ ব্যাপারে জানতে চাওয়া হলে জিডির তদন্ত কর্মকর্তা মডেল থানার এ এস আই রাসেল বলেন তিনি ঘটনা তদারকি  করছেন ,এব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহনের জন্য প্রক্রিয়া চলছে। তাছাড়া মডেল থানা পুলিশ ভুক্তভুগী পরিবারটির নিরাপত্তা নিশ্চিতের জন্য নিয়োমিত খোজ খবর রাখছেন।
Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

Leave a Reply

Your email address will not be published.

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০২০২১, www.chulkati24.com

কারিগরি সহায়তায়ঃ-SB Computers