শনিবার, ২৭ Jul ২০২৪, ০৮:৪৩ পূর্বাহ্ন

বিশেষ বিজ্ঞপ্তি
পবিত্র ঈদ-উল-আযহা  উপলক্ষে জাতীয় সাংবাদিক কল্যাণ ফাউন্ডেশন বাগেরহাট জেলা কমিটির পক্ষ থেকে সবাইকে আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা ঈদ মোবারক
সংবাদ শিরোনাম :
চুলকাটিতে বিশাল গরু ছাগলের হাটের শুভ উদ্বোধন  চুলকাটি বাজার রেলস্টেশনে যাত্রীদের উপচে পড়া ভিড় মোল্লাহাটে টিসিবির ৫৪০ লিটার সয়াবিন তেলসহ আটক ১ মোল্লাহাটে শিশু যত্ন কেন্দ্রের কেয়ার কিপারদের ৭ দিন ব্যাপী মৌলিক প্রশিক্ষণ উদ্বোধন বিশ্ব পরিবেশ দিবস উপলক্ষ্যে পরিবেশ বান্ধব চারা বিতরণ জাতীয় সাংবাদিক কল্যাণ ফাউন্ডেশনের বাগেরহাট জেলা-কমিটি অনুমোদন নয়ন স্মৃতি নাইট শর্ট ক্রিকেট টুর্নামেন্টে সৈয়দপুর চ্যাম্পিয়ন আত্মসমর্পণকারী দস্যুরা পেল র‌্যাবের ঈদ উপহার বাগেরহাটে দুস্থ ও অসহায়দের মধ্যে ঈদ উপহার বিতরণ করেছেন শেখ তন্ময় এমপি বুয়েটে ছাত্র রাজনীতির দাবিতে মোংলায় মানববন্ধন
বিয়ানীবাজার গোলাপগঞ্জের সাবেক ওসি শফিকুল ইসলামের ইন্তেকাল,পরিবারের পক্ষ থেকে দোয়া কামনা

বিয়ানীবাজার গোলাপগঞ্জের সাবেক ওসি শফিকুল ইসলামের ইন্তেকাল,পরিবারের পক্ষ থেকে দোয়া কামনা

দর্পণ ডেক্স: বিয়ানীবাজার গোলাপগঞ্জের সাবেক ওসি মোঃ সফিকুল ইসলাম ইন্তেকাল করেছেন। ইন্না-লীল্লাহ ওয়াইন্না ইলাহী রাজিউন।মৃত্যু কালে তারঁ বয়স হয়েছিল ৭০বছর।

তিনি গত ৬ জুন শনিবার সন্ধ্যা সাড়ে ৭ টায় ঢাকাস্থ নিজ বাসায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।মৃত্যু কালে তিনি স্ত্রী ও দুই মেয়ে সহ আত্বীয় স্বজন রেখে গেছেন। সফিকুল ইসলাম তারঁ কর্মজীবনে ১৯৯৫ সালে সিলেট রেঞ্জের হবিগঞ্জ জেলার নবীগঞ্জ থানা, ১৯৯৬ সালে সিলেট জেলার বিয়ানীবাজার থানা এবং ১৯৯৮ সালে গোলাপগঞ্জ থানার অফিসার ইনচার্জ হিসেবে দক্ষতা ও সুনামের সাথে দায়ীত্ব পালন করেন। ২০০৮ সালে তিনি ঢাকার সিটি এস বি থেকে অবসর গ্রহন করেন।তার নামাজে- জানাযা ও দাফন হয়েছে নিজ গ্রামেরবাড়ী কুমিল্লার মুরাদনগর এলাকায়।

মরহুমের পরিবারের পক্ষ থেকে তিনি সিলেটের যেসব এলাকায় চাকুরী করেছেন সেই সব এলাকার চেনা -পরিচিত লোক সহ সকলের কাছে তারঁ আত্মার মাগফেরাতের জন্য দোয়া কামনা করা হয়েছে।বিষয়টি সিলেট দর্পণকে জানিয়েছেন, সিলেটে দীর্ঘদিন অবস্থানকারী কুমিল্লার অবসরপ্রাপ্ত সাব ইন্সপেক্টর আবু তাহের।

Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

Leave a Reply

Your email address will not be published.

  1. © স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০২০২১, www.chulkati24.com

কারিগরি সহায়তায়ঃ-SB Computers