বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৫:১০ পূর্বাহ্ন

বিশেষ বিজ্ঞপ্তি
ভর্তি চলিতেছ রৌফন রেডিয়ান্ট স্কুলে প্লে গ্রুপ থেকে শুরু। চুলকাটি বাজার, (রুটস বাংলাদেশ) বনিকপাড়া রোড, বাগেরহাট।
সংবাদ শিরোনাম :
নয়ন স্মৃতি নাইট শর্ট ক্রিকেট টুর্নামেন্টে সৈয়দপুর চ্যাম্পিয়ন আত্মসমর্পণকারী দস্যুরা পেল র‌্যাবের ঈদ উপহার বাগেরহাটে দুস্থ ও অসহায়দের মধ্যে ঈদ উপহার বিতরণ করেছেন শেখ তন্ময় এমপি বুয়েটে ছাত্র রাজনীতির দাবিতে মোংলায় মানববন্ধন বর্ণাঢ্য আয়োজনে রামপালে জাতীয় ভোটার দিবস পালন রামপালে স্থানীয় সরকার দিবস উদযাপন  বিনামূল্যে চিকিৎসা সেবা  প্রয়োজনীয় ঔষধ সামগ্রী বিতরণ করেছে কোস্টগার্ড পশ্চিম জোন পশুর চ্যানেলে তলা ফেটে দুর্ঘটনাকবলীত কার্গো জাহাজটি এখও ঝুকি মুক্ত নয়, চলছে কয়লা অপসারণ মোংলায় কয়লা নিয়ে পশুর নদীতে কার্গো ডুবি, ১১ নাবিক জীবিত উদ্ধার মোংলা বন্দরের সিবিএ’র কর্মচারী সঘের সাবেক সাঃ সম্পাদক এস এম ফিরোজ সহ ৩ জনের সদস্য পদ বাতিল
বাংলাদেশ সেন্ট্রাল প্রেস ক্লাব ও এশিয়ান টেলিভিশনের যৌথ উদ্যোগে শীত বস্ত্র বিতরণ

বাংলাদেশ সেন্ট্রাল প্রেস ক্লাব ও এশিয়ান টেলিভিশনের যৌথ উদ্যোগে শীত বস্ত্র বিতরণ

আবু বকার সিদ্দীক হিরা, নিজস্ব প্রতিবেদক 
বাংলাদেশ সেন্ট্রাল প্রেস ক্লাব ও এশিয়ান টেলিভিশনের যৌথ উদ্যোগে গরিব, অসহায় ও শীতার্ত মানুষের মাঝে শীত বস্ত্র বিতরণ করা হয়েছে।

শুক্রবার বিকেল তিনটায় মিরপুরের বাংলাদেশ সেন্ট্রাল প্রেসক্লাব কার্যালয় দুই শতাধিক অসহায় ও শীতার্ত মানুষের মাঝে এই শীত বস্ত্র বিতরণ করা হয়।

বাংলাদেশ সেন্ট্রাল প্রেস ক্লাবের দপ্তর সম্পাদক ফয়জুল্লাহ স্বাধীনের সঞ্চালনায় শীত বস্ত্র বিতরণে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ সেন্ট্রাল প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি খান সেলিম রহমান ও প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন মিরপুর রিপোর্টার্স ক্লাবের সভাপতি জাকির মোল্লা।

এ সময় বাংলাদেশ সেন্ট্রাল প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি খান সেলিম রহমান বলেন-শীত বস্ত্রহীন মানুষের মাঝে আমরা প্রতিবছর শীত বস্ত্র বিতরণ করে থাকি। ইনশাল্লাহ আগামীতে আমরা আমাদের সংগঠনের পক্ষ থেকে মানুষকে সাহায্য করবো।

এ সময় তিনি আরো বলেন-গরিব অসহায় মানুষ যারা ঢাকায় রয়েছেন তাদের কোন আত্মীয়-স্বজন মারা গেলে অর্থের অভাবে অনেকে লাশ গ্রামের বাড়িতে নিতে পারেন না। যদি এমন কেউ থাকেন তাহলে সাথে সাথে আমাকে জানাবেন। আমরা আমাদের সংগঠনের পক্ষ থেকে লাশ গ্রামে পৌঁছে দেওয়ার ব্যবস্থা করব। এছাড়াও আপনাদের বিপদে আপদে আপনাদের পাশে থাকবো। আপনারা আমাদের সংগঠনের জন্য দোয়া করবেন।

প্রধান আলোচক জাকির মোল্লা তার বক্তব্যে বলেন-বাংলাদেশ সেন্ট্রাল প্রেস ক্লাবের এই মহতী উদ্যোগে সংশ্লিষ্ট যারা রয়েছেন তাদেরকে ধন্যবাদ জানাই। আমি আশা করি বাংলাদেশ সেন্ট্রাল প্রেস ক্লাব এই কার্যক্রম প্রতিবছর অব্যাহত রাখবে।

শীত বস্ত্র বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন বাংলাদেশ সেন্ট্রাল প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি এম এ এ সৌরভ খান ও বিশেষ আলোচক হিসেবে উপস্থিত ছিলেন এ জেড এম ওবায়দুর রহমান।

এছাড়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন,বাংলাদেশ সেন্ট্রাল প্রেস ক্লাবের সিনিয়র সহ-সভাপতি ও এশিয়ান টেলিভিশনের হেড অফ ব্রডকাস্ট এন্ড ইঞ্জিনিয়ারিং আনোয়ারুল কবির, মিরপুর প্রেসক্লাবের উপদেষ্টা ও বাংলাদেশ সেন্ট্রাল প্রেসক্লাবের সহ-সভাপতি আফজাল হোসেন জাকির,যুগ্ম সাধারণ সম্পাদক মো:সুমন খান, বাংলাদেশ সেন্ট্রাল প্রেস ক্লাবের সাংগঠনিক সম্পাদক ও এশিয়ান টেলিভিশনের স্টাফ রিপোর্টার শিহাব তালুকদার, সাংগঠনিক সম্পাদক লায়ন আক্তার ও পলাশ তালুকদার,শিক্ষা বিষয়ক সম্পাদক ওয়ারেছ আহমেদ তাপস,মহিলা বিষয়ক সম্পাদিকা সোনিয়া আক্তার ও তানজিনা আক্তার,মিরপুর কলেজ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক তরিকুল ইসলাম রাফি,বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিক সহ বাংলাদেশ সেন্ট্রাল প্রেস ক্লাবের নেতৃবৃন্দরা।

উল্লেখ্য,বাংলাদেশ সেন্ট্রাল প্রেস ক্লাব ও এশিয়ান টেলিভিশনের উদ্যোগে বিভিন্ন শ্রেণী পেশার মানুষের মাঝে এই শীত বস্ত্র বিতরণ কার্যক্রম আরো কিছুদিন অব্যাহত থাকবে।

Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

Leave a Reply

Your email address will not be published.

  1. © স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০২০২১, www.chulkati24.com

কারিগরি সহায়তায়ঃ-SB Computers